FreePrograms.me

ফটো প্রক্রিয়াকরণের জন্য অনলাইন পরিষেবা


ফটোগ্রাফ প্রক্রিয়া করার সবচেয়ে জনপ্রিয় উপায় হল বিভিন্ন ফটো এডিটর প্রোগ্রাম ব্যবহার করা। আজ এই ধরনের অনেক প্রোগ্রাম আছে এবং তাদের অনেকগুলি আমাদের ওয়েবসাইটে বর্ণনা করা হয়েছে। কিন্তু ফটো প্রক্রিয়া করার আরেকটি দ্রুত উপায় আছে। এটি অনলাইন সংস্থানগুলি ব্যবহার করে যা আপনাকে যে কোনও ফটোগুলির সাথে কাজ করতে দেয়৷ আধুনিক ব্রাউজার. যে আমরা আজ সম্পর্কে কথা বলতে হবে কি. আজ ফটো প্রক্রিয়াকরণের জন্য প্রচুর অনলাইন সংস্থান রয়েছে। এবং তাদের অনেকগুলি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে উপস্থাপন করা হয়েছে। আমরা সবচেয়ে সুবিধাজনক অনলাইন ফটো এডিটরগুলির একটি ছোট নির্বাচন করব।

সম্ভবত ফটো প্রক্রিয়াকরণের জন্য সবচেয়ে সহজ, সবচেয়ে বোধগম্য এবং সুবিধাজনক অনলাইন পরিষেবা ফোটোস্টারস সম্পাদক. এটি ব্যবহার করা খুবই সহজ। এবং এটি অবস্থিত http://fotostars.me.

Fotor অনলাইন ফটো এডিটর অত্যন্ত সহজ এবং স্বজ্ঞাত. আপনাকে শুধুমাত্র একটি ফটো আপলোড করতে হবে, এটি সাইটে আপলোড হওয়ার জন্য অপেক্ষা করুন এবং এটি প্রক্রিয়া করুন৷ প্রক্রিয়াকরণের জন্য আপনি এখানে সবচেয়ে জনপ্রিয় টুল পাবেন। আপনি যদি এই পরিষেবাটি ব্যবহার করতে চান তবে আপনাকে লিঙ্কটি অনুসরণ করতে হবে http://www.fotor.com/ru.

এবং আরেকটি অত্যন্ত জনপ্রিয় অনলাইন ফটো এডিটর, যা ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে বর্ণনা করা হয়েছে, হল অবতান. এর ইন্টারফেসটিও ব্যবহারকারী-বান্ধব এবং স্বজ্ঞাত। এবং এখানে আপনি মৌলিক ফটো এডিটিং টুলও পাবেন। এই সেবা অবস্থিত https://avatan.ru. আপনার যদি দ্রুত একটি ফটো সম্পাদনা করতে হয় তবে আপনি বিশেষ প্রোগ্রামগুলি ইনস্টল করতে না চান তবে এই নিবন্ধে দেওয়া অনলাইন পরিষেবাগুলি ব্যবহার করুন।
সেপ্টেম্বর 20, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:14
    দুর্দান্ত ফটো এডিটর। নূন্যতম কিন্তু ভাল বৈশিষ্ট্য সঙ্গে.