FreePrograms.me

Artweaver 7.0.14 বিনামূল্যে


আর্টওয়েভার একটি ভাল রাস্টার গ্রাফিক্স সংশোধন অ্যাপ্লিকেশন যা শুধুমাত্র উইন্ডোজের জন্য উপলব্ধ। এটা নতুন এবং মধ্যবর্তী ব্যবহারকারীদের জন্য উদ্দেশ্যে করা হয়.

Artweaver হল আরেকটি গ্রাফিক এডিটর যেটি Adobe Photoshop এর একটি বিনামূল্যের অ্যানালগ বলে দাবি করে। প্রোগ্রামটি তেল, এক্রাইলিক পেইন্ট, ব্রাশ, ক্রেয়ন, পেন্সিল, কাঠকয়লা, প্যাস্টেল, এয়ারব্রাশ ইত্যাদি দিয়ে পেইন্টিং অনুকরণ করতে পারে। এছাড়াও বিভিন্ন ফিল্টার রয়েছে, স্বচ্ছতা এবং স্তরগুলির সাথে কাজ করা, বিভিন্ন গ্রাফিক ফর্ম্যাটে ফাইলগুলি রপ্তানি এবং আমদানি করা এবং আরও অনেক কিছু।
সফ্টওয়্যারটিতে প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম রয়েছে। আপনি ছবিগুলি তৈরি এবং সম্পাদনা করতে পারেন, তেল এবং জলরঙের পেইন্টিংগুলি অনুকরণ করতে পারেন, রঙ পরিচালনা করতে পারেন এবং ফটোগুলি সঠিক করতে পারেন৷
এডিটরে অনেকগুলি ব্রাশ পাওয়া যায়, যেমন তেল, প্যাস্টেল, পেন্সিল, এয়ারব্রাশ ইত্যাদি। তাছাড়া, এটি সমস্ত জনপ্রিয় মিডিয়া ফাইল ফরম্যাট সমর্থন করে: GIF, PNG, JPEG, TGA, PSD এবং আরও অনেক কিছু।

সফ্টওয়্যারটির প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর সহযোগিতা করার ক্ষমতা। আপনি অনলাইনে কাজ করতে এবং আপনার দলের সাথে প্রকল্পটি ভাগ করতে সক্ষম হবেন।

আপনি নীচে Artweaver 7.0.14 বিনামূল্যে ডাউনলোড করতে পারেন

উপরে তালিকাভুক্ত বৈশিষ্ট্যগুলি ছাড়াও, Artweaver-এর একটি আকর্ষণীয় এবং ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যা আপনি দ্রুত বুঝতে পারবেন। আপনি বিনামূল্যে আর্টওয়েভার ডাউনলোড করতে পারেন এবং উইন্ডোজের সর্বশেষ সংস্করণে এটি ইনস্টল করতে পারেন


জানুয়ারী 31, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন