FreePrograms.me

XnView 2.51.6 স্ট্যান্ডার্ড

অ্যাপ্লিকেশনটিতে শক্তিশালী নেভিগেশন এবং ফাইল পরিচালনার সরঞ্জাম রয়েছে: পূর্বরূপ, থাম্বনেল (ছোট কপি), বর্ণনা সহ ফাইলগুলির জন্য সমর্থন, বাফারের মাধ্যমে ফাইলগুলি অনুলিপি/পেস্ট করা, ড্র্যাগ'এন'ড্রপ সমর্থন, নন-গ্রাফিক ফাইলগুলি দেখা, স্বয়ংক্রিয়ভাবে একটি তালিকা তৈরি করা ফাইল, উইন্ডোজের সাথে ইন্টিগ্রেশন (প্রসঙ্গ মেনুতে “Browse with XnView” কমান্ড যোগ করা, গ্রাফিক ফাইলের সাথে অ্যাসোসিয়েশন, ডেস্কটপে আইকন যোগ করা, স্টার্ট মেনুতে)। 

অনেক ক্ষেত্রে এটি যেকোন গ্রাফিক ফাইল ভিউয়ার/কনভার্টার থেকে উচ্চতর। প্রোগ্রামটি ছবিগুলিতে এই ধরনের ক্রিয়াকলাপ সম্পাদন করতে পারে যেমন: ক্রপ করা, চিত্র/ক্যানভাসের আকার পরিবর্তন করা, মুদ্রণ করা, গামা পরিবর্তন করা - বৈসাদৃশ্য - উজ্জ্বলতা - ভারসাম্য এবং আরও অনেক কিছু। এই সমস্ত ক্রিয়াকলাপ এবং ফিল্টারগুলি (যে কোনও সংমিশ্রণে) স্বয়ংক্রিয় মোডে একবারে প্রচুর সংখ্যক ফাইলে প্রয়োগ করা যেতে পারে। এই সমন্বয়গুলি স্ক্রিপ্ট হিসাবে সংরক্ষণ করা যেতে পারে এবং পরে ব্যবহার করা যেতে পারে।
প্রোগ্রামটির প্রধান পার্থক্যগুলির মধ্যে একটি হল সমর্থিত ফরম্যাটের বিশাল সংখ্যা (প্রায় 400!), সবচেয়ে সাধারণ থেকে সবচেয়ে বিদেশী, 45টিরও বেশি ভাষার জন্য সমর্থন। প্রোগ্রামটি ব্যাচ এবং স্ট্রিমিং উভয় রূপান্তর সমর্থন করে, যার প্যারামিটারগুলি প্রোগ্রাম সেটিংসে সেট করা আছে।
অসংখ্য অতিরিক্ত বিকল্পের মধ্যে রয়েছে: একটি স্ক্যানারের সাথে কাজ করা, একটি পরিচিতি তালিকার সাথে কাজ করা, স্ক্রিনশট তৈরি করা, উইন্ডোজ ওয়ালপেপারের সাথে কাজ করা, ক্রপ করা, ইন্টারনেটে পোস্ট করার জন্য এইচটিএমএল অ্যালবাম তৈরি করা, একটি ছবি ক্যাপচার করা (সক্রিয় উইন্ডো, পুরো স্ক্রিন, কাস্টম এলাকা), সন্নিবেশ করা বাফার থেকে একটি ইমেজ, ছবিতে ব্যবহৃত রং গণনা। সাধারণভাবে, প্রতিটি স্বাদের জন্য সমস্ত সম্ভাবনা।

XnView ইন্টারফেসটি খুবই সুবিধাজনক, এবং ব্যবহারকারী অনেক কিছুকে ইচ্ছামত কনফিগার করতে পারে। তদতিরিক্ত, এই দর্শকের একটি আসল, বরং মনোরম নকশা রয়েছে, যা একঘেয়ে বোতাম এবং অন্যান্য প্রোগ্রামের প্যানেলের পরে চোখের কাছে আনন্দদায়ক। আপনি চাইলে কিছু ফরম্যাটে মুভিও দেখতে পারেন। সত্য, এই ফাংশনটি যথেষ্ট ভালভাবে প্রয়োগ করা হয় না, তবে এটি প্রোগ্রামের মূল উদ্দেশ্য নয়।

আপনি নীচে XnView সংস্করণ 2.51.6 স্ট্যান্ডার্ড ডাউনলোড করতে পারেন

আপনি যদি সমর্থিত ফরম্যাটের একটি তালিকা কম্পাইল করেন তবে এটি প্রচুর পরিমাণে সময় নিতে পারে, আমি কেবল অফিসিয়াল ওয়েবসাইটে যাওয়ার পরামর্শ দিই, এটি আসলে কেবল বিশাল, চারশোরও বেশি, তাই নিজের জন্য চিন্তা করুন। উপরন্তু, আপনি আপনার স্ক্যানারের সাথে কাজ করার জন্য সমর্থন পাবেন, আপনি গ্রাফিক্স সহ এইচটিএমএল পৃষ্ঠাগুলি তৈরি করতে পারেন, একটি সহজ টুল রয়েছে যা একটি ছবিতে রঙের সংখ্যা গণনা করে। 

জুন 23, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন