FreePrograms.me

মুভাভি ভিডিও এডিটর প্লাস 24.0.2

ব্যাচ সমর্থন এবং অন্যান্য জিনিসপত্র সহ রাশিয়ান ভাষায় ভিডিও সম্পাদনা এবং রূপান্তর করার জন্য একটি আকর্ষণীয় প্রোগ্রাম।

এই প্রোগ্রামে ভিডিও সংশোধনের জন্য অনেক দরকারী ফাংশন আছে। বিপুল সংখ্যক প্রোগ্রাম অপারেশন সত্ত্বেও, ইন্টারফেসটি সহজ এবং স্বজ্ঞাত। গুণমান এবং ব্যবহারের সহজতার সমন্বয়ের কারণে, Movavi বিভিন্ন পেশাদার ব্যাকগ্রাউন্ডের লোকেদের মধ্যে খুব জনপ্রিয়। প্রোগ্রামটি আপনাকে একটি ব্র্যান্ডেড পণ্যের জন্য একটি বিজ্ঞাপনের উচ্চ মানের সম্পাদনা উভয়ই করতে দেয় (যাইভাবে, এই সম্পাদকটি কোকা-কোলা এবং মাইক্রোসফ্টের মতো ব্র্যান্ডগুলি ব্যবহার করে), এবং সহজভাবে, সেরা মুহুর্তগুলির সাথে একটি পারিবারিক ভিডিও। একটি ভ্রমণ থেকে
ভিডিও খণ্ডের সাথে কাজ করা: ভিডিও থেকে টুকরো কাটা, উচ্চ-মানের আঠা, এবং টুকরোগুলির মধ্যে বিভিন্ন সুন্দর রূপান্তর যোগ করা সুবিধাজনক। প্রোগ্রাম ডেভেলপাররাও ব্যবহারকারীদের বিভিন্ন ফিল্টার এবং প্রভাবের সাথে সন্তুষ্ট করেছে। প্রোগ্রামটিতে শিরোনামের একটি বড় সেট রয়েছে যা সম্পাদনা করা সহজ।
আপনি একটি মাইক্রোফোন, কম্পিউটারের সাথে সংযুক্ত বিভিন্ন বাদ্যযন্ত্র, সেইসাথে MP3 এবং অন্যান্য অডিও ফর্ম্যাটের সাধারণ ওভারলে ব্যবহার করে প্রোগ্রামে শব্দগুলিকে ওভারলে করতে পারেন৷ প্রোগ্রামটিতে ভিডিওর গুণমান উন্নত করার জন্য আকর্ষণীয় ফাংশন রয়েছে, যেমন স্থিতিশীলতা, বৈসাদৃশ্যের সমন্বয়, উজ্জ্বলতা, ভিডিও স্বচ্ছতা এবং ভিডিও গুণমানের স্বয়ংক্রিয় উন্নতি।

অনেক ভিডিও ব্লগার এই ভিডিও এডিটরটির অপারেশনের গতির জন্য পছন্দ করেন, যেহেতু তাদের উপাদান ফিল্ম করতে হবে এবং এটিকে নেটওয়ার্কে দ্রুত পোস্ট করতে হবে, সম্পাদনার জন্য ন্যূনতম সময় ব্যয় করতে হবে এবং পরবর্তী উপাদান প্রস্তুত করতে হবে।

আপনি নীচে থেকে Movavi Video Editor Plus সংস্করণ 24.0.2 ডাউনলোড করতে পারেন

একটি প্রকল্পে মিডিয়া ফাইল আমদানি করার সময়, টিভি টিউনার, ভিডিও রেকর্ডার (VHS) এবং AVCHD ভিডিও ক্যামেরা সহ ভিডিও এবং শব্দ ক্যাপচার করা সম্ভব। এছাড়াও আপনি Movavi ভিডিও এডিটর ব্যবহার করে ফটোগ্রাফ এবং ডিজিটাল ইমেজ থেকে সম্পূর্ণ স্লাইডশো তৈরি করতে পারেন। সমাপ্ত প্রকল্পগুলি আপনার হার্ড ড্রাইভে সংরক্ষণ করা যেতে পারে, ডিভিডিতে বার্ন করা যেতে পারে বা বিভিন্ন মোবাইল ডিভাইসে (অ্যাপল, নোকিয়া, অ্যান্ড্রয়েড, সনি পিএসপি, ব্ল্যাকবেরি, এক্সবক্স 360, পাম, ইত্যাদি) দেখার জন্য অপ্টিমাইজ করা ফর্ম্যাটে আমদানি করা যেতে পারে।

জুন 29, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন