FreePrograms.me

অলিভ 0.2.0 বিল্ড 70690c5b ডাউনলোড করুন

অলিভ ভিডিও এডিটর হল একটি উন্নত ভিডিও সম্পাদক যা ভিডিও সামগ্রীর সাথে কাজ করার জন্য বিস্তৃত সরঞ্জাম এবং বিকল্পগুলি অফার করে৷ 

প্রোগ্রামের কিছু বৈশিষ্ট্য এবং ক্ষমতা:

  1. অলিভ ভিডিও সম্পাদকের উৎস থেকে ভিডিও উপাদান গ্রহণ এবং রূপান্তর করার জন্য একটি অন্তর্নির্মিত ফাংশন নেই। অতএব, ব্যবহারকারীদের প্রথমে অন্য প্রোগ্রাম বা পদ্ধতি ব্যবহার করে তাদের হার্ড ড্রাইভে ভিডিও আমদানি করতে হবে।

  2. প্রোগ্রামের ইন্টারফেসটি সুসংগঠিত এবং বেশ কয়েকটি ডক নিয়ে গঠিত যা এই মুহূর্তে প্রয়োজন না হলে বা ব্যবহারকারীর কাজের শৈলীর সাথে সামঞ্জস্যপূর্ণ না হলে বন্ধ করা যেতে পারে।

  3. ভিডিও এডিটিং: অলিভ ভিডিও এডিটর নন-লিনিয়ার এডিটিং, ভিডিও প্রসেসিং এবং এডিটিং এর জন্য প্রায় সব প্রয়োজনীয় টুল অফার করে। এতে বিস্তৃত বৈশিষ্ট্য রয়েছে যা ব্যবহারকারীকে পেশাদার ভিডিও সম্পাদনা তৈরি করতে দেয়।

  4. অলিভ ভিডিও এডিটর ওপেন সোর্স। এর মানে হল যে কেউ প্রোগ্রামের সোর্স কোড অ্যাক্সেস করতে পারে, এটি অধ্যয়ন করতে পারে এবং তাদের নিজস্ব পরিবর্তন করতে পারে।

অলিভ ভিডিও সম্পাদক বিকাশের প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং এতে বাগ বা অস্থিরতা থাকতে পারে। যাইহোক, সক্রিয় বিকাশ এবং আপডেটের জন্য ধন্যবাদ, এটি ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলির একটি বিস্তৃত সেট অফার করে এবং প্রত্যেকের দ্বারা পরীক্ষা করা যেতে পারে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 15, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন