FreePrograms.me

ইনফিক্স পিডিএফ এডিটর পিডিএফ ফাইলগুলির সাথে কাজ করার জন্য একটি দুর্দান্ত প্রোগ্রাম

Infix Pdf Editor - отличная программа для работы с PDF-файлами

এক বা অন্য ইলেকট্রনিক নথি বিন্যাসের সাথে কাজ করতে, আপনি বিভিন্ন প্রোগ্রাম ব্যবহার করতে পারেন। এমন প্রোগ্রাম রয়েছে যা একচেটিয়াভাবে এক ধরনের নথির সাথে কাজ করে। এবং কিছু আছে. যা বিভিন্ন ফরম্যাটের সাথে কাজ করে। আজ আমরা আপনাকে বৈদ্যুতিন নথিগুলির সাথে কাজ করার জন্য অন্য একটি প্রোগ্রাম সম্পর্কে বলব। পিডিএফ ফরম্যাট. ইনফিক্স পিডিএফ এডিটর সত্যিই একটি সহজ প্রোগ্রাম। এর সাহায্যে আপনি খুলতে, সংরক্ষণ করতে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, PDF ফাইল সম্পাদনা করুন. এবং আমরা এই প্রোগ্রামের সবচেয়ে অসামান্য বৈশিষ্ট্যগুলি নোট করতে ব্যর্থ হতে পারি না।

ইনফিক্স পিডিএফ এডিটর প্রোগ্রাম ব্যবহার করে, আপনি গ্রাফিক্সের সাথে কাজ করতে পারেন, পিডিএফ ডকুমেন্টের টুকরো সন্নিবেশ করতে পারেন, একটিতে বেশ কয়েকটি নথি একত্রিত করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন।

অপারেটিং মোডের জন্য, এই প্রোগ্রামে তাদের মধ্যে 3টি রয়েছে এগুলি পেশাদার, স্ট্যান্ডার্ড এবং ফর্ম ফিলিং মোড। পেশাদার মোডে বিভিন্ন ধরণের ফাংশন রয়েছে। স্ট্যান্ডার্ড একটি নথি সম্পাদনা করার জন্য সাধারণ বিন্যাস। এবং শেষ মোডের নাম নিজেই কথা বলে। আপনার যদি পিডিএফ ডকুমেন্ট নিয়ে কাজ করার জন্য একটি দুর্দান্ত প্রোগ্রামের প্রয়োজন হয়, তাহলে ইনফিক্স পিডিএফ এডিটর ব্যবহার করে দেখুন।

Infix PDF Editor বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://soft.mydiv.net/win/dlfileb8a5e_291127/Infix-PDF-Editor/InfixSetup.exe থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
02 এপ্রিল, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 10:39
    আমি এই প্রোগ্রামটি পছন্দ করেছি আপনি এটির সাথে অনেক ইলেকট্রনিক নথির সাথে কাজ করতে পারেন।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:28
    প্রোগ্রাম খুব ভাল! ফাইলের সাথে ব্যবহার করা সুবিধাজনক! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:03
    এই অ্যাপ্লিকেশনটি পিডিএফ ফাইলগুলির সাথে দুর্দান্ত কাজ করে।