FreePrograms.me

ভিডিও - ইনস্টলেশন 19.0

VideoMONTAZH ভিডিও সম্পাদনা করার জন্য একটি সহজ কিন্তু খুব কার্যকরী প্রোগ্রাম। রাশিয়ান সম্পাদক তার বিদেশী প্রতিকূলদের থেকে অনেক দিক থেকে উচ্চতর। ভিডিও এডিটরটিতে ভিডিও প্রক্রিয়াকরণের জন্য মৌলিক সরঞ্জামগুলির একটি সেট রয়েছে এবং এই ব্যবসায় নতুনদের জন্য উপযুক্ত।
কয়েকটি ভিডিও সম্পাদকের মধ্যে একটি যা নতুন ব্যবহারকারীদের তাদের প্রথম ভিডিওগুলি সম্পূর্ণরূপে সম্পাদনা করতে দেয়৷

সফ্টওয়্যারটিতে একটি অ্যাক্সেসযোগ্য ধাপে ধাপে কাজের কাঠামো এবং প্রোগ্রামটির সরঞ্জাম এবং কার্যকারিতার বিশদ ব্যাখ্যা সহ একটি অন্তর্নির্মিত অনলাইন টিউটোরিয়াল রয়েছে। এতে যোগ করা হয়েছে ভিজ্যুয়াল এবং গ্রাফিক ইফেক্টের একটি বৃহৎ লাইব্রেরি যা মাত্র কয়েক ক্লিকে একটি ভিডিওতে ঢোকানো যেতে পারে। VideoMONTAZH সমস্ত জনপ্রিয় ভিডিও এবং অডিও ফরম্যাট সমর্থন করে: AVI, MKV, MOV, ইত্যাদি। প্রোগ্রামটি আপনাকে পাঠ্যের সাথে কাজ করতে, ভিডিওর জন্য শিরোনাম এবং ক্যাপশন তৈরি করতে দেয়। VideoMONTING ব্যবহার করে, আপনি সরাসরি ডিস্কে, যেকোনো বাহ্যিক মিডিয়াতে সমাপ্ত ভিডিও রেকর্ড করতে পারেন, অথবা ভিডিওটি সরাসরি Youtube বা সামাজিক নেটওয়ার্কে রপ্তানি করতে পারেন। স্বজ্ঞাত রাশিয়ান ভাষা ব্যবহারকারীদের প্রোগ্রামে বিভ্রান্ত হওয়ার অনুমতি দেবে না এবং ধাপে ধাপে নির্দেশাবলী এবং রপ্তানির জন্য অনেকগুলি প্রস্তুত প্রিসেট ব্যবহারকারীর যে কোনও কাজের সাথে মোকাবিলা করতে সক্ষম হবে।
VideoMONTING আপনাকে অডিও ট্র্যাকগুলিকে সূক্ষ্ম-টিউন করতে এবং সাধারণভাবে অডিওর সাথে কাজ করতে দেয়৷ তদুপরি, প্রোগ্রামটি ক্রোমাকির সাথে কাজ করতে সহায়তা করে। পটভূমি কাটা বা অন্য কোনটির সাথে প্রতিস্থাপন করা কঠিন হবে না, ইউটিলিটির প্রম্পটগুলির জন্য ধন্যবাদ। VideoMONTAGE প্রোগ্রামের জ্ঞান ছাড়াই উচ্চ-মানের ভিডিও তৈরিতে একটি অপরিহার্য সহকারী হয়ে উঠতে পারে এবং সাধারণ ভিডিও, কাট, প্রশিক্ষণ ভিডিও, স্লাইড শো ইত্যাদি সম্পাদনার জন্য দুর্দান্ত।

উপরন্তু, আপনি ভিডিওর গতি পরিবর্তন করতে পারেন, এবং আপনি ভিডিও ক্লিপ থেকে একটি নির্দিষ্ট টুকরাও কাটতে পারেন। তাছাড়া, আপনি ভিডিওটিকে ঘড়ির কাঁটার দিকে এবং ঘড়ির কাঁটার বিপরীত দিকে 90 ডিগ্রি ঘোরাতে পারেন। আপনার ফিল্ম এখনও সম্পূর্ণরূপে প্রস্তুত না হলে, আপনি এটিকে তথাকথিত প্রকল্প হিসাবে সংরক্ষণ করতে পারেন এবং আপনার জন্য সুবিধাজনক অন্য যে কোনও সময়ে এটি তৈরি করা চালিয়ে যেতে পারেন। মুভিটি শেষ পর্যন্ত প্রস্তুত হলে, আপনি এটি একটি AVI ভিডিও হিসাবে সংরক্ষণ করতে পারেন এবং আপনি কোন নির্দিষ্ট ডিভাইসের জন্য এটি সংরক্ষণ করতে চান তাও নির্বাচন করতে পারেন এবং প্রোগ্রামটি নিজেই এটির জন্য প্রয়োজনীয় বিন্যাস নির্বাচন করবে। 

আপনি নীচের ভিডিও - ইনস্টলেশন প্রোগ্রাম সংস্করণ 19.0 ডাউনলোড করতে পারেন

বিনামূল্যে রাশিয়ান ভাষায় একটি ভিডিও এডিটর ডাউনলোড করে, আপনি পারিবারিক এবং বাণিজ্যিক উভয় সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। সম্পাদক সব ব্যবহারকারী গ্রুপ জন্য উপযুক্ত.


জুন 22, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন