FreePrograms.me

অনলাইন ইউনিট রূপান্তরকারী

Конвертер величин в режиме онлайн

বিভিন্ন রূপান্তরকারী প্রোগ্রাম, ফাইল এক ফরম্যাট থেকে অন্য ফরম্যাটে রূপান্তরের জন্য অনলাইন পরিষেবা। আমরা কনভার্টারগুলি দেখেছি যা ব্যবহারকারীদের ফাইল অনুবাদ করতে সাহায্য করে৷ এক ফরম্যাট থেকে অন্য ফরম্যাটে. আজ আমরা কনভার্টার সম্পর্কে আবার কথা বলব, তবে এর পরিধি কিছুটা ভিন্ন। এই ধরনের একটি রূপান্তরকারী বিদ্যমান এবং অনেক ফোনে আছে, এবং সম্ভবত আমরা অনেকেই এটি ব্যবহার করেছি। আমরা এমন পরিষেবাগুলি সম্পর্কে কথা বলব যা ব্যবহারকারীদের অনলাইন রূপান্তরকারী পরিষেবাগুলি অফার করে৷ ওয়েবসাইটে একটি চমৎকার ইউনিট রূপান্তরকারী পাওয়া যায় http://www.converter-si.ru. সাইটটি ব্যবহারকারীকে ইউনিট রূপান্তরকারীর একটি মানক সেট অফার করে, যথা ওজন, সময়, চাপ, গতি, দৈর্ঘ্য এবং আরও অনেক কিছুর মত শারীরিক পরিমাণের রূপান্তর। এই পরিষেবাটি ব্যবহার করা খুব সুবিধাজনক, কারণ এর ইন্টারফেস অত্যন্ত সুবিধাজনক এবং বোধগম্য।

অনলাইনে কাজ করে এমন আরেকটি কনভার্টার হল ওয়েবসাইটে http://www.convert-me.com/ru. এই কনভার্টারটি আগের থেকে উল্লেখযোগ্যভাবে আলাদা। এখানে আপনি বিভিন্ন পরিমাণে রূপান্তর করতে পারেন। তবে আগের পরিষেবার তুলনায় এই সাইটে অনেক বেশি মান রয়েছে।

এখানে সমস্ত পরিমাণকে শ্রেণীতে ভাগ করা হয়েছে। উদাহরণস্বরূপ, মৌলিক পরিমাণ আছে। এর মধ্যে রয়েছে ওজন, গতি, এলাকা এবং অন্যান্য। এছাড়াও এই সাইটে আপনি ইঞ্জিনিয়ারিং, স্পেশাল এবং কম্পিউটারের মতো পরিমাণের বিভাগগুলি পাবেন। এই পরিষেবাটির ইন্টারফেসটি আগেরটির ইন্টারফেসের তুলনায় একটু বেশি বিভ্রান্তিকর, তবে আপনি এটি বের করতে পারেন। এখানে উপস্থাপিত অনলাইন রূপান্তরকারীগুলি আপনাকে মানগুলিকে সঠিকভাবে এবং দ্রুত রূপান্তর করতে সাহায্য করবে। উভয় রূপান্তরকারী একটি সম্পূর্ণ পরিষ্কার এবং ব্যবহারকারী বান্ধব ইন্টারফেস আছে.
জুলাই 18, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. NIKITA2613
    NIKITA2613
    3 ডিসেম্বর 2023 15:18
    আপনাকে অনেক ধন্যবাদ, আমি অবশেষে এই রূপান্তরকারীটি বের করেছি
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    4 ডিসেম্বর 2023 12:07
    শীতল এবং খুব সুবিধাজনক ইউনিট রূপান্তরকারী. আমি প্রায়ই এটি ব্যবহার করি।
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:52
    মহান রূপান্তরকারী. বিভিন্ন মান বিদ্যমান।