FreePrograms.me

Tele 2 এ সীমাহীন ইন্টারনেট সংযোগ করা হচ্ছে

Подключаем безлимитный интернет на Теле 2


আপনি যদি আপনার মোবাইল ফোন থেকে কল করতে চান বা ইন্টারনেট ব্যবহার করতে চান তবে একটি ফোনই যথেষ্ট নয়। আরো দরকার কিছু মোবাইল অপারেটরের সিম কার্ড. আমাদের দেশেও এগুলো যথেষ্ট আছে। এবং আজ, অনেক বড় সেলুলার অপারেটর তাদের ব্যবহারকারীদের সীমাহীন ইন্টারনেটের সাথে সংযোগ করার সুযোগ প্রদান করে, সেইসাথে বেলারুশের জন্য RocketSMS.by কল করার জন্য সিম কার্ড। আসুন নিম্নলিখিত প্রশ্নটি দেখুন: আপনি যদি মোবাইল অপারেটর টেলি 2 দ্বারা সরবরাহিত যোগাযোগ পরিষেবাগুলি ব্যবহার করেন তবে সীমাহীন ইন্টারনেটের সাথে কীভাবে সংযোগ করবেন।

টেলিকম অপারেটর টেলি 2 আজ বেশ জনপ্রিয়। এর পরিষেবাগুলি একটি চিত্তাকর্ষক সংখ্যক গ্রাহক দ্বারা ব্যবহৃত হয়। এই সমস্ত এই টেলিকম অপারেটরটি খুব কম দামে তার গ্রাহকদের অনুকূল অবস্থার সাথে সরবরাহ করার কারণে অর্জন করা হয়েছে। তবে সরাসরি প্রশ্নে আসা যাক।

এটা এখনই বলা মূল্যবান যে মোবাইল অপারেটরদের থেকে সীমাহীন ইন্টারনেট দ্বারা তারা সম্পূর্ণরূপে সীমাহীন নয়। প্রায়শই, এই সংজ্ঞাটি দৈনিক বা মাসিক ট্রাফিকের একটি নির্দিষ্ট পরিমাণকে বোঝায়।

টেলিকম অপারেটর Tele 2 এর জন্য বেশ কিছু সীমাহীন বিকল্প রয়েছে মোবাইল ইন্টারনেট. প্রথমটিকে বলা হয় "আপনার ফোন থেকে ইন্টারনেট", এবং দ্বিতীয় -"আনলিমিটেড অপেরা মিনি"। উভয় পরিষেবাই দৈনিক সাবস্ক্রিপশন ফি সহ আসে৷

উপরের পরিষেবাগুলির সাথে সংযোগ করার প্রথম উপায় হল আপনার ব্যক্তিগত অ্যাকাউন্ট ব্যবহার করা৷ আপনাকে যা করতে হবে তা হল আপনার ব্রাউজারে লিংক https://my.tele2.ru এবং এখানে সক্রিয় করুন, এবং তারপর আপনার ব্যক্তিগত অ্যাকাউন্ট লিখুন। এই পদ্ধতি ব্যবহার করে পরিষেবা সক্রিয় করা খুবই সহজ।

আপনি যদি "ফোন থেকে ইন্টারনেট" বিকল্পটি সংযোগ করতে চান তবে আপনি এটি বিভিন্ন উপায়ে করতে পারেন। আপনি USSD কমান্ড ব্যবহার করতে পারেন * 155 * 151 #. আপনাকে শুধু আপনার ফোনে এই কমান্ডটি টাইপ করতে হবে এবং কল বোতাম টিপুন। আপনি নম্বরটিতে কল করেও এই পরিষেবাটি সক্রিয় করতে পারেন 611. এটি টেলি 2 গ্রাহক পরিষেবা নম্বর।

আপনি যদি আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টের মাধ্যমে "ফোন থেকে ইন্টারনেট" পরিষেবাটি সংযুক্ত করেন, তবে প্রথমে আপনাকে এতে লগ ইন করতে হবে। তারপর বিভাগে যান "ট্যারিফ এবং পরিষেবা". পরবর্তী, খুঁজুন এবং বিভাগে যান "সেবা সেট আপ করুন"এবং এখানে বিভাগে"প্যাকেজ এবং ডিসকাউন্ট"সেবা নির্বাচন করুন"আপনার ফোন থেকে ইন্টারনেট".

বিকল্পটি ব্যবহার করতে "আনলিমিটেড অপেরা মিনি"আপনাকে কয়েকটি সহজ পদক্ষেপও অনুসরণ করতে হবে। প্রথমত, আপনাকে আপনার মোবাইল ফোনে অপেরা ওয়েব ব্রাউজারটি ইনস্টল করতে হবে। আপনি এটি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন, উদাহরণস্বরূপ, প্লে মার্কেট অ্যাপ্লিকেশন স্টোরে। ওয়েবসাইটে http://www.opera.com/ru/mobile আপনি অপেরা ব্রাউজারটি বেছে নিতে পারেন যা আপনার ফোনের জন্য সবচেয়ে উপযুক্ত।

"Opera Mini Unlimited" পরিষেবার সাথে সংযোগ করার সবচেয়ে সহজ উপায় হল USSD কমান্ড ব্যবহার করা। আপনাকে আপনার মোবাইল ফোন থেকে কমান্ডটি ডায়াল করতে হবে * 149 * 1 # এবং একটি কল কী। এই পদক্ষেপগুলির পরে, এই পরিষেবাটি আপনার ফোনের সাথে সংযুক্ত হবে। যাইহোক, আপনি অন্য কমান্ড দিয়ে পরিষেবাটি অক্ষম করতে পারেন, যথা *149 * 0 # এবং একটি কল কী।

আপনি যদি টেলি 2 যোগাযোগ পরিষেবা ব্যবহার করেন এবং আপনার ফোনে সীমাহীন ইন্টারনেটের প্রয়োজন হয়, তাহলে এই নিবন্ধে উপস্থাপিত এটি সংযোগ করার পদ্ধতিগুলি ব্যবহার করুন। কিন্তু এই পরিষেবাগুলিকে সংযুক্ত করার আগে, শর্তাবলী পড়ুন, কারণ সেগুলি প্রতিটি অঞ্চলে আলাদা।

জুন 18, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:19
    অন্যান্য অপারেটরদের থেকে ভিন্ন, Tele2-এর গিগ নিয়ে কখনোই সমস্যা হয়নি। 
  2. আর্কাডি
    9 জানুয়ারী, 2024 23:40
    আমি দীর্ঘদিন ধরে টেলি 2 ব্যবহার করছি, অপারেটরটি ভাল এবং আমাকে কখনও হতাশ করেনি, আমি গিগাবাইট ট্রান্সফার ফাংশন পছন্দ করি, সবকিছুই শীর্ষে