FreePrograms.me

কোন অপারেটরের কোড 099 আছে?

Какой оператор имеет код 099?

ফোনটিকে এর উদ্দেশ্যমূলক উদ্দেশ্যে ব্যবহার করার জন্য, আপনাকে এটি করতে হবে একটি সিম কার্ড সংযোগ করুন. সিম কার্ড টেলিকম অপারেটর দ্বারা প্রদান করা হয়. এবং আজ তাদের প্রচুর আছে। MTS, Beeline, Megafon - এটি আজ কাজ করে এমন টেলিকম অপারেটরগুলির একটি সম্পূর্ণ তালিকা নয়। আপনি আজ কোন টেলিকম অপারেটর ব্যবহার করেন তা বিবেচ্য নয়, তবে আপনি সমস্ত টেলিকম অপারেটরের কোড মনে রাখবেন না। অনেক ব্যবহারকারী বলবে যে সমস্ত অপারেটর কোড মনে রাখা মোটেই প্রয়োজনীয় নয়। নীতিগতভাবে, এটি এইভাবে হয়। কিন্তু এমন একটি পরিস্থিতি রয়েছে যখন আপনাকে একটি নির্দিষ্ট নম্বরে কল করতে হবে, কিন্তু আপনি জানেন না কোন টেলিকম অপারেটর এই নম্বরটি সরবরাহ করে। এটি লক্ষণীয় যে একটি টেলিকম অপারেটরের একটি সিম কার্ড থেকে অন্য একটি সিম কার্ডে কল করা খুব ব্যয়বহুল হতে পারে। বিশেষ করে যদি আপনি যে গ্রাহকের নম্বরে কল করতে চান সেটি রোমিং জোনে থাকে।

আজ আমরা নিম্নলিখিত অপারেটর কোডটি দেখব - 099। এই কোড দিয়ে শুরু হওয়া একটি নম্বরে কল করার আগে, এটি কী ধরনের অপারেটর তা খুঁজে বের করুন এবং তারপরে আপনি নিরাপদে কল করতে পারবেন।

তাই 099 হল একটি কোড টেলিকম অপারেটর এমটিএস. কিন্তু এই ক্ষেত্রে আমরা ইউক্রেনে অপারেটিং এমটিএস বিভাগ বলতে চাই।

এছাড়াও, কোড 099 জিন্স এবং ইকোটেলের মতো টেলিকম অপারেটর দ্বারা ব্যবহৃত হয়, যা ইউক্রেনেও কাজ করে। যাইহোক, জিন্স এবং ইকোটেল উভয়ই দীর্ঘকাল ধরে টেলিকম অপারেটর এমটিএস দ্বারা শোষিত হয়েছে। আজ তারা এমটিএসের তথাকথিত ভার্চুয়াল অপারেটর। আপনি যদি না জানেন কোন টেলিকম অপারেটর 099 কোড ব্যবহার করে, তাহলে এই নিবন্ধটি পড়ুন। আপনি সেখানে সব উত্তর পাবেন।
জুন 21, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:23
    আমি 991 কোডেও আগ্রহী, বাচ্চারা এটি থেকে আমাদের কল করে, কিন্তু আমরা এটিতে ফিরে যেতে পারি না।