FreePrograms.me

লাইটওয়ার্কস 2023.2.0.15168

স্টুডিও-মানের ভিডিও তৈরি করতে চান? শুধুমাত্র আপনার পিসিতে বিনামূল্যে রাশিয়ান ভাষায় Lightworks ডাউনলোড করুন এবং সীমাহীন সৃজনশীলতা উপভোগ করুন। "পাল্প ফিকশন", "মৌলিন রুজ", "দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট"-এর মতো হলিউড ব্লকবাস্টারগুলি যে প্রোগ্রামে সম্পাদিত হয়েছিল সেই প্রোগ্রামটি আজ যে কেউ ভিডিও এডিটরদের সাথে কাজ করার সামান্য অভিজ্ঞতা আছে তাদের জন্য উপলব্ধ৷
নির্বিচারে ভিডিও এবং অডিও সিঙ্ক্রোনাইজ করা, মাল্টি-চ্যানেল প্লেব্যাক, বিভিন্ন প্রভাব প্রয়োগ করা, DPX এবং RED ফর্ম্যাটে SD, HD এবং 2K রেজোলিউশন সহ ভিডিওর জন্য সমর্থন, গতি বাড়ানোর জন্য হার্ডওয়্যার সমর্থন সহ বিভিন্ন ফাংশনগুলির একটি চিত্তাকর্ষক পরিসর সহ একটি ভিডিও সম্পাদক। কম্পিউটিং কাজ এবং আরো অনেক কিছু।
একটি আকর্ষণীয় এবং শক্তিশালী ভিডিও সম্পাদনা প্রোগ্রাম, অ-রৈখিক সম্পাদনার জন্য উপযুক্ত। এক্সিকিউটেবল ফাইলের বড় আকার ছাড়াও, আপনি অনেকগুলি দরকারী ফাংশন পান, উদাহরণস্বরূপ, আপনি আপনার প্রয়োজনীয় গতিতে ভিডিও এবং অডিও সিঙ্ক্রোনাইজ করতে পারেন, আপনি প্রভাব প্রয়োগ করতে পারেন এবং বিভিন্ন ফর্ম্যাটের ভিডিওগুলির সাথে কাজ করতে পারেন।

অবশ্যই, এই প্রোগ্রামটি ভিডিও সম্পাদনার জন্য নিখুঁত হওয়া উচিত, আপনাকে কেবল এটি খুঁজে বের করতে হবে, কারণ কোনও রাশিয়ান সমর্থন নেই, তাই সবাই সহজেই এটির সাথে কাজ করতে পারে না। আমি লক্ষ্য করতে চাই যে ইতিমধ্যেই সমৃদ্ধ ক্ষমতার সেট প্লাগইনগুলির সাথে প্রসারিত করা যেতে পারে। লাইটওয়ার্কসের একটি বড় সুবিধা হল অন্য ব্যবহারকারীদের সাথে একত্রে একটি প্রকল্পে কাজ করার ক্ষমতা।
আপনি যখন প্রথম শুরু করবেন, আপনাকে তাদের ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে, তার পরে আপনার ইমেলে একটি চিঠি পাঠানো হবে, তারপর আপনি প্রধান মেনুতে গিয়ে কাজ শুরু করতে পারেন।
লাইটওয়ার্কস পেশাদার ভিডিও সম্পাদনার জন্য ডিজাইন করা হয়েছে। সফ্টওয়্যারটিতে প্রচুর পরিমাণে প্রি-ইনস্টল করা ভিজ্যুয়াল ইফেক্ট, উন্নত রঙের সেটিংস রয়েছে এবং এটি অ্যানিমেটেড ইন্টার-ফ্রেম ট্রানজিশনের বিশাল সংগ্রহ দিয়ে সজ্জিত। ননলাইনার সিস্টেম আপনাকে ভিডিওতে গ্রাফিক, ভিডিও এবং অডিও ফরম্যাট এবং অ্যানিমেশন একত্রিত করতে দেয়।
লাইটওয়ার্ককে একটি সাধারণ প্রোগ্রাম বলা যায় না - ইন্টারফেসটি বেশ বিভ্রান্তিকর, এবং উপরন্তু, এটি শুধুমাত্র আংশিকভাবে Russified। 
লাইটওয়ার্কসের প্রধান কার্যকারিতা ভিডিও সম্পাদনার জন্য। অবশ্যই, প্রোগ্রামটির অনেকগুলি ফাংশন রয়েছে, যার মধ্যে রয়েছে ছবিগুলি সংশোধন এবং প্রভাব প্রয়োগ করার জন্য, তবে প্রোগ্রামটির মূল প্রোফাইলটি সম্পাদনা। প্রকল্পের টাইমলাইনের সাথে কাজ করা উপাদানটির উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয় - ঢোকানো, মুছে ফেলা, ভরাট করা, যে কোনও অংশের জন্য অনেকগুলি পরিবর্তন, ইত্যাদি। অবশ্যই, উপকরণগুলি টেনে আনা এবং ফেলে দেওয়া এবং অন্যান্য সুবিধা সেখানে কাজ করে।

প্রোগ্রামটি আপনাকে বিভিন্ন ফর্ম্যাটে এবং একটি প্রকল্পের মধ্যে বিভিন্ন প্রযুক্তিগত বৈশিষ্ট্য সহ ভিডিওগুলি ব্যবহার করতে দেয়। সম্পূর্ণ ভিন্ন ভিডিও একই প্রকল্পের টাইমলাইনে স্থাপন করা যেতে পারে। ভিডিও সম্পাদনা ছাড়াও, প্রোগ্রামটি অডিওর সাথে কাজ করতে সহায়তা করে।
একটি প্রকল্পে সহযোগিতা লাইটওয়ার্কসের আরেকটি বৈশিষ্ট্য। ক্রিয়াকলাপ সম্পাদনের অধিকারগুলিকে আলাদা করার ক্ষমতা সহ একাধিক ব্যবহারকারীর পক্ষে একটি প্রকল্পে কাজ করা সম্ভব।

লাইটওয়ার্কের মূল বৈশিষ্ট্য:

  • ব্যাপক সম্পাদনা ক্ষমতা;
  • হার্ডওয়্যার কনসোল সহ অবজেক্ট ওরিয়েন্টেড ইউজার ইন্টারফেস।
  • বিভিন্ন ফরম্যাট এবং কোডেকগুলির জন্য সমর্থন (AVI, QuickTime, MXF, DPX, RED R3D, DV, DVCPRO HD, XDCAM HD, DNxHD, ProRes, ইত্যাদি);
  • নির্বিচারে গতিতে ভিডিও এবং অডিওর সিঙ্ক্রোনাইজেশন;
  • সীমাহীন সংখ্যক উত্স এবং পর্যবেক্ষণের জন্য দুটি SDI আউটপুট সহ মাল্টি-ক্যামেরা সম্পাদনা;
  • প্লাগইন সমর্থন;
  • ভিডিও এবং অডিওর জন্য বিভিন্ন প্রভাবের প্রাপ্যতা;
  • প্রকল্পে সহযোগিতা করার ক্ষমতা;
  • ইউনিকোড সমর্থন এবং আরও অনেক কিছু।

লাইটওয়ার্কসের বিনামূল্যের সংস্করণটি বাড়ির ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে - এটি আপনাকে সমস্ত মৌলিক ইনস্টলেশন কাজ চালানোর অনুমতি দেয়। সীমাবদ্ধতা - শুধুমাত্র সামাজিক মিডিয়াতে রপ্তানি করে ভিডিও সংরক্ষণ করার ক্ষমতা। নেটওয়ার্ক এবং সর্বোচ্চ রেজোলিউশন নয়। প্রদত্ত সংস্করণটি পেশাদারদের লক্ষ্য করে এবং সম্পূর্ণ কার্যকারিতা অন্তর্ভুক্ত করে।

আপনি নীচে বিনামূল্যের জন্য লাইটওয়ার্কস সংস্করণ 2023.2.0.15168 ডাউনলোড করতে পারেন

স্বজ্ঞাত ইন্টারফেস, বহুমুখী সম্পাদনা ক্ষমতা, এবং একাধিক ভিডিও ফরম্যাটের সাথে সামঞ্জস্যপূর্ণ কারণ আমি একই সময়ে আমার ফোন এবং ক্যামেরা থেকে ক্লিপ সম্পাদনা করি। এটি উইন্ডোজ, ম্যাক এবং লিনাক্স ওএসের মতো বিভিন্ন অপারেটিং সিস্টেমের সাথেও কাজ করতে পারে, তাই ডিভাইস পরিবর্তন করতে আমার কোন সমস্যা নেই।

জুলাই 04, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন