FreePrograms.me

ইরফানভিউ 4.67

ইরফানভিউ হল একটি বিনামূল্যের, অ-বাণিজ্যিক ব্যবহারের প্রোগ্রাম যা অডিও এবং ভিডিও ফাইলগুলি চালানো সহ ডিজিটাল ছবি দেখার জন্য ডিজাইন করা হয়েছে এবং গ্রাফিক ফাইলগুলি সম্পাদনা করার অনেক ক্ষমতা রয়েছে৷
ইরফানভিউ (রাশিয়ান ইরফানভিউ) উইন্ডোজ ওএস ব্যবহারকারীদের মধ্যে এই ধরণের সবচেয়ে জনপ্রিয় প্রোগ্রামগুলির মধ্যে একটি।

স্বাভাবিকভাবেই, আপনি চিত্রগুলি সম্পাদনা করতে সক্ষম হবেন (আপনি আকার পরিবর্তন করতে পারেন, বিন্যাস রূপান্তর করতে পারেন, উজ্জ্বলতা যোগ করতে পারেন এবং অন্যান্য অন্যান্য পরামিতিগুলি সামঞ্জস্য করতে পারেন), আপনি ফাইলগুলি ক্যাটালগ করতেও সক্ষম হবেন, একটি ব্যাচ প্রক্রিয়াকরণ মোড রয়েছে। ইরফানভিউ বিনামূল্যে বিতরণ করা হয়, তবে একটি বাণিজ্যিক সংস্করণ রয়েছে যা সক্রিয় করার জন্য একটি কী প্রয়োজন এটি সংরক্ষণাগারে রয়েছে, তাই প্রোগ্রামটি নিবন্ধন করা কঠিন হবে না।
অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা যতটা সম্ভব সহজ, ইন্টারফেসটি খুব সুবিধাজনক, অতিরিক্ত কিছু নেই, বিকাশের ওজন খুব কম এবং এক সেকেন্ডে চলে, আপনি মূল উইন্ডোতে ফাইলটি টেনে এনে গ্রাফিক্স যোগ করতে পারেন।

টুলটি আপনার স্ক্যানারের সাথে ইন্টারঅ্যাক্ট করতে পারে, স্ক্রিনশট তৈরি করার ক্ষমতাও রয়েছে এবং আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রচুর সংখ্যক প্লাগইন ডাউনলোড করতে পারেন, তারা প্রোগ্রামের ক্ষমতাকে উল্লেখযোগ্যভাবে প্রসারিত করবে, আমি মনে করি আমি শীঘ্রই এগুলি পোস্ট করব খবর যাতে আপনাকে দৌড়াতে না হয়। সাধারণভাবে, বলার মতো আর কিছুই নেই, প্রোগ্রামটি হালকা এবং শিখতে সহজ, নিবন্ধকরণের প্রয়োজন নেই, প্লাগইনগুলি সংযোগ করা সহজ, রাশিয়ান ভাষা আলাদাভাবে ইনস্টল করা দরকার।

আপনি নীচে ইরফানভিউ সংস্করণ 4.67 ডাউনলোড করতে পারেন

ইরফানভিউ হল গ্রাফিক ফাইলগুলির একটি কমপ্যাক্ট, দ্রুত এবং সুবিধাজনক ভিউয়ার৷ এটি অনেক ফরম্যাট সমর্থন করে, আপনাকে স্লাইড শো মোডে ছবি দেখতে, প্রভাব প্রয়োগ করতে, রঙ সামঞ্জস্য করতে এবং আরও অনেক কিছু করতে দেয়।

জুন 24, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন