FreePrograms.me

আইসক্রিম ভিডিও এডিটর 3.20

প্রোগ্রামে ভিডিও ফাইল, ছবি এবং অডিও ফাইল যোগ করা এবং তারপর টাইমলাইনে যোগ করা সম্ভব।
ব্যবহারকারী দৃশ্যের মধ্যে রং, ভিজ্যুয়াল এফেক্ট এবং ট্রানজিশন যোগ করতে পারে, টেক্সট যোগ করতে পারে, এতে ইফেক্ট প্রয়োগ করতে পারে এবং স্ক্রিনে এর অবস্থান নির্ধারণ করতে পারে, ভিডিও ফরম্যাট, রেজোলিউশন এবং কোয়ালিটি সেট করতে পারে, ভিডিও এবং অডিও ট্রিম করতে পারে, ভিডিও এবং ছবি ঘোরাতে এবং ফ্লিপ করতে পারে, ভিডিও তৈরি করুন এবং সরাসরি প্রোগ্রাম থেকে গুগল ড্রাইভ, ইউটিউব এবং ড্রপবক্সে আপলোড করুন এবং আরও অনেক কিছু।
পেশাদার এবং নতুনদের উভয়ের জন্য একটি ব্যবহারকারী-বান্ধব ভিডিও সম্পাদনা প্রোগ্রাম আবিষ্কার করুন। ভিডিও ক্লিপগুলি ট্রিম, ক্রপ এবং মার্জ করুন, ট্রানজিশন, অডিও এবং আরও অনেক কিছু যোগ করুন।

লেখক যেমন লিখেছেন, তাদের বিকাশ গড় ব্যবহারকারীদের জন্য, অবশ্যই, আরও উন্নত সরঞ্জামগুলির সাথে কাজ করবে; যাইহোক, এখানে আপনি ব্যবহারে সহজলভ্য এবং ফাংশন পাবেন যা যেকোনো ব্যবহারকারীকে বিদ্যমান ভিডিও উভয়ই সম্পাদনা করতে এবং স্ক্র্যাচ থেকে নতুন তৈরি করতে দেয়। যদিও ইন্টারফেসের একটি মোটামুটি পরিচিত ভিজ্যুয়াল চেহারা রয়েছে (এই ধরণের বেশিরভাগ অন্যান্য অ্যাপ্লিকেশনের মতোই), আইসক্রিম ভিডিও এডিটরের বেশ কয়েকটি শক্তিশালী সম্পাদনা বৈশিষ্ট্য রয়েছে, যা সুন্দরভাবে মেনুতে তৈরি করা হয়েছে।

এটি ফিল্ম বা ছবির যেকোনো অংশ থেকে একটি উচ্চ-মানের ভিডিও তৈরি করা সহজ করে তোলে। এগুলিকে একসাথে সেলাই করতে, আপনাকে কেবল একটি টাইমলাইনে সেগুলি স্থাপন করতে হবে এবং অপ্রয়োজনীয় মুহূর্তগুলি বন্ধ করতে হবে৷ আপনি সহজেই বিল্ট-ইন ট্রানজিশন এবং ইফেক্ট ব্যবহার করে সম্পাদনার সময় ফ্রেমের আকস্মিক পরিবর্তনগুলি দূর করতে পারেন, আপনার প্রয়োজনীয় ভিডিও বা ফটোগুলির টুকরো থেকে একটি একক টেপ তৈরি করে৷ এছাড়াও, একটি প্রকল্পে কাজ করার সময়, আপনি আপনার প্রয়োজনীয় অডিও ওভারলে করতে পারেন বা ক্যাপশন তৈরি করতে পাঠ্যের সাথে কাজ করার ফাংশন ব্যবহার করতে পারেন।
আইসক্রিম প্রোগ্রামের সাথে ভিডিও সম্পাদনা আপনাকে প্লেব্যাকের গতি সামঞ্জস্য করতে, ফ্রেম ঘোরাতে এবং ফ্লিপ করতে, বৈসাদৃশ্য, উজ্জ্বলতা এবং অন্যান্য পরামিতি সামঞ্জস্য করতে দেয়। ভিডিও সম্পাদকের প্রধান সুবিধাগুলির মধ্যে একটি হল কাজ শেষ করার পরে এটি রপ্তানি করার সময় ভিডিওর গুণমান সামঞ্জস্য করার ক্ষমতা। প্রোগ্রামটি কম্পিউটার সংস্থানগুলির জন্য দাবি করে না এবং সিস্টেমটি ওভারলোড করে না। এমনকি আপনি একটি ল্যাপটপে কাজ করতে পারেন। এছাড়াও, ঘন ঘন আপডেটের জন্য ধন্যবাদ, পুরানো সংস্করণের সমস্ত ত্রুটি সংশোধন করা হয়েছে।
বিনামূল্যের সংস্করণে টাইমলাইনে ভিডিওর সংখ্যা এবং চূড়ান্ত উপাদানের দৈর্ঘ্যের উপর বিধিনিষেধ রয়েছে এবং বাণিজ্যিক কার্যক্রমের জন্য ব্যবহার করা যাবে না। মৌলিক পরিকল্পনাটি ছবির উপর একটি জলছাপও রাখে।

মূল বৈশিষ্ট্য:

  • একটি টাইমলাইনে একটি দৃশ্যের ভিডিও এবং ফটো রাখার ক্ষমতা;
  • 15 ট্রানজিশনের একটি যোগ করা;
  • ভিডিও প্রভাব যোগ করা;
  • ভিডিও ছাঁটাই;
  • একটি ভিডিওতে একটি অডিও ট্র্যাক যোগ করা;
  • পাঠ্য যোগ করা;
  • ভিডিওর গতি বাড়ানো এবং ধীর করা;
  • যোগ করা ভিডিও ক্লিপ এবং ফটোগুলির প্রতিফলন এবং ঘূর্ণন;
  • ভিডিও গুণমান নির্বাচন;
  • ইউটিউব, ড্রপবক্স এবং গুগল ড্রাইভে ভিডিও আপলোড করার ক্ষমতা;
  • অডিও সেটিংস: ভলিউম, প্রভাব, ফেইড ইন, ফেড আউট।

и многое другое ...

আপনি সহজেই ব্যবহারযোগ্য টাইমলাইন বৈশিষ্ট্যটি পরীক্ষা করে দেখতে পারেন যা ব্যবহারকারীদের ভিডিও এবং ফটো একসাথে সেলাই করতে দেয়। অধিকন্তু, ব্যবহারকারীরা তাদের প্রকল্পে অডিও ট্র্যাক, এমনকি ভয়েস-ওভার এবং পাঠ্য শিরোনাম যোগ করতে পারে। প্রোগ্রামটির আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল ভিডিও ট্রিমিং ফাংশন। এটির সাহায্যে, আপনি উচ্চ স্তরের কাস্টমাইজেশন প্রদান করে আপনার ভিডিওগুলি সম্পাদনা এবং ট্রিম করতে পারেন৷ এছাড়াও, অ্যাপ্লিকেশনটি আপনাকে ভিডিও প্লেব্যাকের গতি পরিবর্তন করতে দেয় (আপনি ভিডিও প্লেব্যাকের গতি বাড়াতে বা ধীর করতে পারেন), ঘোরাতে এবং যোগ করা ভিডিও বা ফটোগুলি ফ্লিপ করতে এবং সংরক্ষণ করার সময় ভিডিওর গুণমান নির্ধারণ করতে দেয়৷ সফ্টওয়্যারটি দৃশ্যগুলির মধ্যে বেশ কয়েকটি ট্রানজিশন ইফেক্টও প্রদর্শন করে যা আপনাকে একটি পেশাদার স্তর অর্জন করতে সহায়তা করবে।
দয়া করে মনে রাখবেন যে কেউ আপনাকে শব্দের ভলিউম সামঞ্জস্য করতে, ট্রানজিশন ইফেক্ট যোগ করতে এবং ভিডিওর গুণমান সম্পাদনা করতে নিষেধ করে না।

সংক্ষেপে বলতে গেলে, আপনার যদি একটি সাধারণ প্রোগ্রামের প্রয়োজন হয় যা আপনাকে কিছু সাধারণ ভিডিও সম্পাদনা করতে সাহায্য করবে, আইসক্রিম ভিডিও এডিটর একটি চেষ্টা করার মতো। এটি বিনামূল্যে, আপনার যা প্রয়োজন হবে তার জন্য যথেষ্ট বৈশিষ্ট্য অফার করে এবং এটি ব্যবহার করা সহজ৷ আপনার যদি পেশাদার কাজের জন্য এটির প্রয়োজন হয় তবে আপনি এখনও এটি সরবরাহ করা সরঞ্জামগুলির সাথে এটি ব্যবহার করতে পারেন।

এছাড়াও, আইসক্রিম ভিডিও এডিটর সরাসরি YouTube, Vimeo বা অন্যান্য সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে আপনার সৃষ্টিগুলি ভাগ করার একটি সহজ উপায় অফার করে৷ আপনার শ্রোতাদের সাথে সহজেই সংযোগ করুন এবং মাত্র কয়েকটি ক্লিকে আপনার প্রতিভা প্রদর্শন করুন৷

আপনি নীচে থেকে আইসক্রিম ভিডিও এডিটর সংস্করণ 3.20 ডাউনলোড করতে পারেন

আইসক্রিম ভিডিও এডিটর হল একটি নির্ভরযোগ্য এবং কার্যকর ভিডিও এডিটিং টুল যা অপেশাদার এবং পেশাদার উভয়ের জন্যই উপযুক্ত। আপনার সৃজনশীলতা প্রকাশ করুন এবং এই বহুমুখী সফ্টওয়্যার দিয়ে আশ্চর্যজনক ভিডিও তৈরি করুন। আজই আইসক্রিম ভিডিও এডিটর ব্যবহার করে দেখুন এবং আপনার ভিডিও সম্পাদনার দক্ষতাকে নতুন উচ্চতায় নিয়ে যান।

জুলাই 03, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন