FreePrograms.me

যেকোনো মিডিয়া প্লেয়ার 2014.5.17

যেকোন মিডিয়া প্লেয়ার একটি অবিশ্বাস্যভাবে দরকারী এবং বহুমুখী মিডিয়া প্লেয়ার যা প্রায় যেকোনো মিডিয়া ফর্ম্যাটের সাথে কাজ করতে পারে। এটিতে বিস্তৃত বৈশিষ্ট্য রয়েছে, যেমন ভিডিও আকৃতির অনুপাত সামঞ্জস্য করার ক্ষমতা, ভলিউম এবং প্লেব্যাকের গতি সামঞ্জস্য করা এবং পৃথক ট্র্যাকগুলি নেভিগেট করার ক্ষমতা। ব্যবহারকারীর ইন্টারফেসটি স্বজ্ঞাত এবং ব্যবহার করা সহজ, যারা মিডিয়া ফাইলগুলি চালাতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত পছন্দ করে তোলে। অত্যন্ত বাঞ্ছনীয়!

যেকোনো মিডিয়া প্লেয়ার 0,5x/1x/2x জুম, পূর্ণ স্ক্রীন মোড, প্লেব্যাক প্রগতি নিয়ন্ত্রণ এবং ভলিউম নিয়ন্ত্রণ সমর্থন করে। যেকোনো মিডিয়া প্লেয়ার ফাইল অ্যাসোসিয়েশন সমর্থন করে। এটি আপনাকে প্লে করতে একটি ভিডিও বা অডিও ফাইলে ডাবল ক্লিক করতে দেয়। যেকোনো মিডিয়া প্লেয়ার ড্র্যাগ অ্যান্ড ড্রপ সমর্থন করে। আপনি ভিডিও বা অডিও ফাইলগুলিকে চালাতে প্রোগ্রাম উইন্ডোতে টেনে আনতে পারেন৷ যেকোনো মিডিয়া প্লেয়ার প্লেলিস্ট হিসেবে ভিডিওর থাম্বনেইল ছবি প্রদর্শন করে। এটি ভিডিওগুলির পূর্বরূপ দেখার জন্য খুব দরকারী। আপনি প্লেলিস্ট তৈরি এবং সম্পাদনা করতে এই প্রোগ্রামটি ব্যবহার করতে পারেন। যেকোনো মিডিয়া প্লেয়ার ভিডিও এবং অডিও ফাইলকে বিভিন্ন ফরম্যাটে রূপান্তর করতে পারে। এটি একটি ভিডিও ফাইল থেকে অডিও ট্র্যাকটিও বের করতে পারে। যে কোনো মিডিয়া প্লেয়ার স্বতন্ত্র ব্যবহার করা যেতে পারে এবং অন্য কোনো উপাদানের প্রয়োজন হয় না। আপনি সহজেই আরও নিয়ন্ত্রিত পদ্ধতিতে আপনার ভিডিও এবং অডিও ফাইলগুলি দেখতে এবং পর্যালোচনা করতে পারেন।

অ্যাপটির একটি খুব দুর্দান্ত ইন্টারফেস রয়েছে এবং আপনি সহজেই আপনার প্রয়োজন অনুসারে রঙগুলি কাস্টমাইজ করতে পারেন। এতে জুম, প্লেলিস্ট, ফেভারিট ইত্যাদি মৌলিক বৈশিষ্ট্য রয়েছে।

আপনি নীচের যেকোনো মিডিয়া প্লেয়ার সংস্করণ 2014.5.17 ডাউনলোড করতে পারেন

ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে, যেকোনো মিডিয়া প্লেয়ার বিস্তারিত নেভিগেশন এবং সম্পূর্ণ প্লেব্যাক নিয়ন্ত্রণ প্রদান করে এবং ব্যবহারকারীদের প্লেব্যাকের সময় সাবটাইটেল, অডিও ট্র্যাক এবং ভিডিও কাস্টমাইজ করতে দেয়, একাধিক ভাষা সমর্থন করে ইত্যাদি।

 

05 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন