FreePrograms.me

অ্যাডভান্সড সিস্টেম কেয়ার আলটিমেট 16.7.0.113

একটি মোটামুটি সুপরিচিত প্রোগ্রাম আপডেট করা হয়েছে, যার ভিতরে প্রচুর সংখ্যক ইউটিলিটি রয়েছে, সেগুলির সবকটিই ব্যবহারকারীকে অপ্টিমাইজেশান করতে সাহায্য করার পাশাপাশি তাদের উইন্ডোজ অপারেটিং সিস্টেমের গভীর কাস্টমাইজেশনের লক্ষ্যে তৈরি করা হয়েছে। উপরে যা লেখা হয়েছে তা ছাড়াও, প্রোগ্রামটি আপনাকে সিস্টেমে বিদ্যমান সমস্ত ত্রুটিগুলি খুঁজে পেতে এবং সংশোধন করার অনুমতি দেবে এবং সাধারণভাবে, একটি সম্পূর্ণ সেটের সামগ্রিক স্তরের কর্মক্ষমতা বৃদ্ধি করাও সম্ভব।

অ্যাডভান্সড সিস্টেমকেয়ার আলটিমেট আপনাকে আপনার পিসির কার্যক্ষমতা পরিষ্কার, বজায় রাখতে এবং উন্নত করতে দেয়। 
যারা আগ্রহী তারা টুলবক্স একটি দরকারী ইউটিলিটি খুঁজে পাবেন যা বিস্তৃত ইউটিলিটিগুলিতে অ্যাক্সেস প্রদান করে, বিভাগগুলিতে বিভক্ত (পরিষ্কার, মেরামত, সুরক্ষা, সিস্টেম অপ্টিমাইজেশান, এবং ক্লিন সিস্টেম), যা আপনাকে আপনার কম্পিউটার বজায় রাখতে এবং সর্বাধিক কার্যকারিতা নিশ্চিত করতে দেয়৷
অন্যান্য জিনিসগুলির মধ্যে, আপনি আপনার হার্ড ড্রাইভকে ডিফ্র্যাগমেন্ট এবং অপ্টিমাইজ করতে পারেন, ড্রাইভার এবং প্রক্রিয়াগুলি পরিচালনা করতে পারেন, OS সেটিংস পরিবর্তন করতে পারেন, স্থায়ীভাবে ফাইলগুলি ধ্বংস করতে পারেন, রেজিস্ট্রি ডিফ্র্যাগমেন্টেশন চালাতে পারেন এবং সমস্যা এবং দুর্বলতাগুলি খুঁজে পেতে পারেন যা আপনার পিসির নিরাপত্তার সাথে আপস করতে পারে।
বেশিরভাগ ব্যবহারকারীর জন্য উপযোগী হল অ্যাডভান্সড সিস্টেমকেয়ার উইজেট পারফরম্যান্স মনিটর, যা সিপিইউ, RAM, হার্ড ড্রাইভ এবং নেটওয়ার্ক ট্রাফিক ব্যবহারের শতাংশ দেখায় এবং এতে RAM মুক্ত করা এবং স্ক্রিনশট ক্যাপচার করার সরঞ্জাম রয়েছে। 
রেসকিউ সেন্টার আপনাকে সিস্টেম পুনরুদ্ধার পয়েন্টগুলি তৈরি এবং পরিচালনা করতে দেয়, যখন টার্বো বুস্ট এমন একটি বৈশিষ্ট্য যা নির্দিষ্ট ফাংশনের জন্য প্রয়োজনীয় নয় এমন প্রসেস এবং পরিষেবাগুলিকে নিষ্ক্রিয় করে উইন্ডোজের গতি বাড়াতে পারে। 
Advanced SystemCare-এর অন্যান্য সংস্করণ থেকে Ultimate-এর জন্য আরেকটি আপগ্রেড হল আরও শক্তিশালী অ্যান্টিভাইরাস ইঞ্জিন যা আপনার কম্পিউটারকে অনলাইন হুমকি থেকে রক্ষা করতে Bitdefender-এর N.1-রেটেড ইঞ্জিন ব্যবহার করে এবং IObit-এর Malware Fighter ইঞ্জিন ম্যালওয়্যারকে আটকাতে। এতে ব্রাউজার অ্যান্টি-ট্র্যাকিং সহ একটি রিয়েল-টাইম প্রোটেক্টর (যা সক্রিয়ভাবে স্পাইওয়্যার থেকে রক্ষা করে) যোগ করুন (যা আপনার ব্রাউজার বন্ধ করার পরে আপনার ওয়েব নেভিগেশনের সমস্ত চিহ্ন মুছে দেয়) এবং আপনি নিশ্চিন্ত থাকতে পারেন যে আপনার সমস্ত অনলাইন অভিজ্ঞতা ছাড়াই নিরাপদ। গতিতে আপস করতে। 
অ্যাডভান্সড সিস্টেমকেয়ারের অন্যান্য ইউটিলিটি রয়েছে যেমন প্রোগ্রাম ডিঅ্যাক্টিভেটর, যা পটভূমিতে অপ্রয়োজনীয় প্রক্রিয়াগুলিকে নিষ্ক্রিয় করে, হোমপেজ সুরক্ষা, যা আপনার ব্রাউজারের হোম পেজ এবং সার্চ ইঞ্জিনের অননুমোদিত পরিবর্তন রোধ করে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাও ManageMyMobile-এর সুবিধা নিতে পারেন, যা আপনাকে আপনার স্মার্টফোন থেকে পরিষ্কার, প্রক্রিয়া পরিচালনা এবং ব্লোটওয়্যার অপসারণ করতে সহায়তা করে (এর জন্য অ্যাডভান্সড মোবাইল কেয়ার ইনস্টল করা প্রয়োজন)। ManageMyMobile এছাড়াও আপনার ডিভাইস সম্পর্কে তথ্য পুনরুদ্ধার করে, আপনাকে রিয়েল-টাইম ফটো তোলার অনুমতি দেয় এবং আপনার কম্পিউটারে ফটো, সঙ্গীত, ভিডিও, পরিচিতি এবং অ্যাপগুলি প্রদর্শন করতে সক্ষম। 
প্যাকেজের ভিতরে, আপনি আরও দুটি সুপরিচিত প্রোগ্রাম পাবেন: IObit ড্রাইভ বুস্টার, যা ক্রমাগত সর্বশেষ সংস্করণে ড্রাইভার আপডেট করে, এবং IObit আনইনস্টলার, যা সফ্টওয়্যার এবং ব্রাউজার প্লাগইনগুলি সরানোর জন্য একটি উন্নত সরঞ্জাম।
এটি লক্ষণীয় যে আপনি আপনার অপারেটিং সিস্টেমে প্রোগ্রামের মাধ্যমে যে সমস্ত পরিবর্তনগুলি করেন তা ফেরত দেওয়া যেতে পারে, অর্থাৎ, প্রতিটি ক্রিয়াকলাপের জন্য একটি ব্যাকআপ অনুলিপি তৈরি করা হবে এবং আপনি যদি কিছুতে সন্তুষ্ট না হন তবে আপনি সবকিছু বিপরীত করতে পারেন, তাই বলতে গেলে, অবশ্যই এটি খুব সুবিধাজনক এবং আমি মনে করি এটি এই ধরণের প্রোগ্রামগুলির জন্য প্রয়োজনীয়। ডেভেলপাররা বলেছেন যে তাদের পণ্যের ফাংশন ব্যবহার করে যে কোনও ব্যবহারকারী বিভিন্ন ধরণের স্পাইওয়্যার, বিজ্ঞাপন পণ্যগুলির সন্ধানে হার্ড ড্রাইভ স্ক্যান করতে সক্ষম হবে, যদি থাকে তবে সেগুলি দ্রুত মুছে ফেলা হবে। 
ভাইরাস, স্পাইওয়্যার এবং ফিশিং এর বিরুদ্ধে রিয়েল-টাইম সুরক্ষার পাশাপাশি টিউনিং এবং সিস্টেম ক্লিনিং সেটিংসের বিস্তৃত পরিসরের জন্য ধন্যবাদ।
জনপ্রিয়তা:

  • সিস্টেমকে ধীর না করে স্বয়ংক্রিয়ভাবে সর্বাধিক কম্পিউটার কর্মক্ষমতা নিশ্চিত করে;
  • অন্যান্য নিরাপত্তা সফ্টওয়্যার সঙ্গে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ.
  • Bitdefender ইঞ্জিনের সাথে উন্নত অ্যান্টিভাইরাস প্রযুক্তির প্রাপ্যতা;
  • ভাইরাস, ট্রোজান হর্স, ওয়ার্ম, স্পাইওয়্যার, অ্যাডওয়্যার এবং অন্যান্য ম্যালওয়্যার সনাক্তকরণ;
  • সব ধরনের ইন্টারনেট হুমকির বিরুদ্ধে ক্রমাগত স্বয়ংক্রিয় সক্রিয় সুরক্ষা;
  • সক্রিয় ভাইরাস নিয়ন্ত্রণ প্রযুক্তি যা রিয়েল টাইমে সিস্টেমের সমস্ত প্রক্রিয়ার আচরণ পর্যবেক্ষণ করে, ই-মেইলের মাধ্যমে প্রেরিত ফাইলগুলি স্ক্যান করে এবং সম্ভাব্য হুমকিগুলিকে ব্লক করে;
  • সিস্টেম রেজিস্ট্রি স্ক্যান এবং নিরাপদে ঠিক করার জন্য অ্যালগরিদম;
  • দুটি অপারেটিং মোড (সহজ এবং বিশেষজ্ঞ) এবং আরও অনেক কিছু।

প্রোগ্রামটি সিস্টেম সেটিংস বিশ্লেষণ এবং অপ্টিমাইজ করতে সক্ষম, হার্ড ড্রাইভগুলির একটি ভাল ডিফ্র্যাগমেন্টেশন সম্পাদন করে, সিস্টেম রেজিস্ট্রি পরিষ্কার এবং অপ্টিমাইজ করাও সম্ভব, প্রোগ্রামটি কম্পিউটারে আপনার কাজে হস্তক্ষেপ না করে ব্যাকগ্রাউন্ডে কাজ করবে, এটি আপনাকে রক্ষা করবে। স্পাইওয়্যার এবং ম্যালওয়্যার থেকে, এবং বিভিন্ন ধরণের আবর্জনা থেকে আপনার হার্ড ড্রাইভগুলি পরিষ্কার করবে, সমস্ত সিস্টেম ত্রুটিগুলি খুঁজে বের করবে এবং সংশোধন করবে, ইন্টারনেটে থাকার সমস্ত চিহ্ন মুছে ফেলবে, স্টার্টআপ করার জন্য আপনার প্রয়োজনীয় প্রোগ্রামগুলি সরিয়ে ফেলবে এবং যুক্ত করবে, একটি ইন্টারনেট সংযোগ সেট আপ করবে৷ 

আপনি নীচে বিনামূল্যের জন্য Advanced SystemCare Ultimate সংস্করণ 16.7.0.113 ডাউনলোড করতে পারেন

অ্যাডভান্সড সিস্টেম কেয়ারের সর্বশেষ সংস্করণে অন্যান্য জিনিসগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে, সিস্টেম স্টার্টআপের গতি স্বয়ংক্রিয়ভাবে বৃদ্ধি করতে এক-ক্লিক অপ্টিমাইজেশন বৈশিষ্ট্য সহ একটি স্টার্টআপ ম্যানেজার এবং একটি ডিফল্ট প্রোগ্রাম যা আপনাকে প্রতিটি বিভাগের জন্য ডিফল্ট সফ্টওয়্যার সেট করতে দেয় (ব্রাউজার, অডিও প্লেয়ার, ভিডিও) প্লেয়ার, ভিউয়ার ফটো, পিডিএফ রিডার এবং সংকুচিত আর্কাইভ ম্যানেজার)। উল্লেখ করার মতো আরেকটি নতুন বৈশিষ্ট্য হল প্লাগ-ইন/টুলবার ক্লিনার মডিউল, যা কিছু প্লাগ-ইন থেকে সম্ভাব্য ক্ষতিকারক আউটপুট থেকে রক্ষা করে।

জুলাই 08, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন