FreePrograms.me

অ্যাডভান্সড সিস্টেম কেয়ার ফ্রি 17.3.0.204

আইওবিটের অ্যাডভান্সড সিস্টেমকেয়ার উইন্ডোজ পরিষ্কার, অপ্টিমাইজ, গতি বাড়ানো এবং আপনার পিসিকে সুরক্ষিত করার সহজতম "এক-ক্লিক" পদ্ধতির জন্য পরিচিত, যদিও এটি সেটিংস এবং অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির উপর বিস্তারিত ম্যানুয়াল নিয়ন্ত্রণও অফার করে।

একটি সম্পূর্ণ নতুন ইউজার ইন্টারফেসের সাথে, অ্যাডভান্সড সিস্টেমকেয়ারের নতুন সংস্করণটি ব্যবহার করা সহজ এবং আগের চেয়ে আরও বেশি স্বজ্ঞাত অভিজ্ঞতা প্রদান করে৷ অতিরিক্তভাবে, অ্যাডভান্সড সিস্টেমকেয়ার আপনার পিসিকে আরও অপ্টিমাইজ এবং সুরক্ষিত করতে অনেক নতুন বৈশিষ্ট্য যুক্ত করে। প্রথমত, নতুন এআই মোড বুদ্ধিমত্তার সাথে আপনার পিসিকে পরিষ্কার এবং অপ্টিমাইজ করতে পারে আপনি আগে কীভাবে পিসি অপ্টিমাইজেশন ব্যবহার করেছেন তার উপর ভিত্তি করে। দ্বিতীয়ত, নতুন লঞ্চ ম্যানেজার আপনার পিসিকে দ্রুত বুট করার জন্য সমস্ত স্টার্টআপ আইটেমের সম্পূর্ণ ব্যবস্থাপনা প্রদান করতে লঞ্চার ডাটাবেসকে উল্লেখযোগ্যভাবে প্রসারিত করেছে। অবশেষে, সিস্টেম সুরক্ষার নতুন সংস্করণ, ব্রাউজার সুরক্ষা এবং গোপনীয়তা সুরক্ষা ভাইরাস, স্পাইওয়্যার, ফিশিং স্ক্যাম, ক্রিপ্টোকারেন্সি মাইনিং আক্রমণ, সন্দেহজনক ইমেল, হোম পেজ এবং সার্চ ইঞ্জিন পরিবর্তন, বিরক্তিকর বিজ্ঞাপন, অননুমোদিত অ্যাক্সেসের বিরুদ্ধে সর্বাত্মক সুরক্ষা প্রদান করে। সংবেদনশীল তথ্য, ডিজিটাল পরিচয় চুরি এবং ইন্টারনেটে কাজ করার সাথে যুক্ত অন্যান্য ঝুঁকি।
এই নতুন বৈশিষ্ট্যগুলি ছাড়াও, অ্যাডভান্সড সিস্টেমকেয়ার প্রায় সমস্ত মডিউলও উন্নত করেছে। উল্লেখযোগ্যভাবে উন্নত জাঙ্ক ফাইল ক্লিনআপ এবং প্রাইভেসি ক্লিনআপ অ্যালগরিদম আপনাকে জাঙ্ক ফাইল এবং গোপনীয়তার ট্রেসগুলি আরও গভীরভাবে এবং পুঙ্খানুপুঙ্খভাবে পরিষ্কার করতে দেয়৷ উন্নত পারফরম্যান্স মনিটর আপনার পিসির RAM/CPU/ডিস্ক ব্যবহার, CPU/GPU/মাদারবোর্ডের তাপমাত্রা এবং ফ্যানের গতিকে রিয়েল-টাইমে নিরীক্ষণ করতে সাহায্য করে এবং আপনার পিসির গতি বাড়ানোর জন্য আপনাকে উচ্চ RAM/CPU/ডিস্ক ব্যবহারের প্রক্রিয়াগুলি দ্রুত বন্ধ করার অনুমতি দেয়। অপ্টিমাইজড টার্বো বুস্ট মোড অপ্রয়োজনীয় স্টার্টআপ আইটেম, অ্যাপস এবং পরিষেবাগুলিকে একটি স্বয়ংক্রিয়, বুদ্ধিমান পদ্ধতিতে আপনার পিসিকে আরও গতি বাড়ানোর জন্য বন্ধ করতে পারে। এবং একটি উল্লেখযোগ্যভাবে উন্নত সফ্টওয়্যার আপডেটার আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব আপনার সফ্টওয়্যারকে সর্বশেষ সংস্করণে আপডেট করতে সহায়তা করবে। সর্বশেষ কিন্তু অন্তত নয়, অ্যাডভান্সড সিস্টেম কেয়ার 10+ দরকারী টুল যেমন সিস্টেম রিপেয়ার, RAM, ইন্টারনেট বুস্টার, লার্জ ফাইল ফাইন্ডার, ডিস্ক ক্লিনার, রেজিস্ট্রি ক্লিনার, ফাইল শ্রেডার, ডিলিটশন রিকভারি, ফেসআইডি এবং ডিএনএস প্রোটেক্টরকে আরও পরিষ্কার ও অপ্টিমাইজ করতে ওভারহল করে এবং উন্নত করে। আপনার পিসি।

আইওবিট অ্যাডভান্সড সিস্টেমকেয়ার ফ্রি-তে অন্যান্য ইউটিলিটিগুলি অন্তর্ভুক্ত রয়েছে যেমন একটি প্রোগ্রাম নিষ্ক্রিয়কারী যা পটভূমিতে অপ্রয়োজনীয় প্রক্রিয়াগুলিকে নিষ্ক্রিয় করে, হোমপেজ সুরক্ষা যা আপনার ব্রাউজারের হোম পৃষ্ঠা এবং অনুসন্ধান ইঞ্জিনে অননুমোদিত পরিবর্তনগুলি প্রতিরোধ করে এবং ম্যানেজমাইমোবাইল যা আপনাকে পরিষ্কার করতে, প্রক্রিয়াগুলি পরিচালনা করতে এবং ম্যালওয়্যার অপসারণ করতে সহায়তা করে। আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন (উন্নত মোবাইল কেয়ার ইনস্টলেশন প্রয়োজন)। ManageMyMobile এছাড়াও আপনার ডিভাইস সম্পর্কে তথ্য পায়, আপনাকে রিয়েল টাইমে স্ক্রিনশট নিতে দেয় এবং আপনার কম্পিউটারে ফটো, মিউজিক, ভিডিও, পরিচিতি এবং অ্যাপগুলি প্রদর্শন করতে সক্ষম।

আপনি নিচে থেকে Advanced SystemCare ফ্রি সংস্করণ 17.3.0.204 ডাউনলোড করতে পারেন

আপনি যদি এমন একটি স্যুট খুঁজছেন যা নিরাপত্তা প্রদান করে এবং আপনার পিসির জন্য অপ্টিমাইজেশান বৈশিষ্ট্যগুলি অফার করে, IObit Advanced SystemCare Free হল সম্পূর্ণ যত্নের জন্য প্রস্তাবিত অল-ইন-ওয়ান সমাধান৷ 



26 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন