FreePrograms.me

ইয়ানডেক্স ব্রাউজার আপনার কম্পিউটারে ইনস্টল করে না: সমস্যার কারণ এবং সমাধান

Yandex.Browser হল একটি জনপ্রিয় ওয়েব ব্রাউজার যা সক্রিয়ভাবে গতি পাচ্ছে। ধরুন আপনিও এই ব্রাউজারটির একজন সুখী ব্যবহারকারী হতে চেয়েছিলেন, কিন্তু আপনার কম্পিউটারে এটি ইনস্টল করার সমস্যার সম্মুখীন হয়েছেন।


Yandex.Browser ইনস্টল করতে অক্ষমতার সমস্যা বিভিন্ন কারণের কারণে হতে পারে। আজ আমরা তাদের মধ্যে যতটা সম্ভব বিবেচনা করার চেষ্টা করব যাতে আপনি অল্প সময়ের মধ্যে এই অপ্রীতিকর এবং মোটামুটি সাধারণ সমস্যাটি সমাধান করতে পারেন।

কারণ 1: অস্থির নেটওয়ার্ক সংযোগ

আপনার কম্পিউটারে ব্রাউজারটি ইনস্টল করার জন্য, আপনাকে অবশ্যই একটি উচ্চ-গতির এবং স্থিতিশীল ইন্টারনেট নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকতে হবে।

বিন্দু হল যে ডিস্ট্রিবিউশন একটি ওয়েব ইনস্টলার যা এখনও কম্পিউটারে ব্রাউজার চালানোর জন্য সমস্ত প্রয়োজনীয় ফাইল ডাউনলোড করবে, এবং যদি নেটওয়ার্ক সংযোগ না থাকে তবে এটি ধীর বা খুব অস্থির, আপনি একটি ইনস্টলেশন ত্রুটির সম্মুখীন হবেন।

যদি সম্ভব হয়, অন্য ইন্টারনেট উত্সের সাথে সংযোগ করার চেষ্টা করুন এবং এটির মাধ্যমে আপনার কম্পিউটারে ব্রাউজারটি ডাউনলোড এবং ইনস্টল করার চেষ্টা করুন৷

কারণ 2: কম্পিউটার থেকে ব্রাউজারের পুরানো সংস্করণের ভুল অপসারণ

যদি ইয়ানডেক্স ব্রাউজার ইতিমধ্যেই আপনার কম্পিউটারে ইনস্টল করা থাকে, তাহলে আপনার সন্দেহ করা উচিত যে এর অবশিষ্ট ফাইলগুলি নতুন ইনস্টলারের সাথে বিরোধপূর্ণ।

এই ক্ষেত্রে, আপনাকে আপনার কম্পিউটার থেকে Yandex.Browser সম্পূর্ণরূপে অপসারণ করতে হবে এবং এখানে মূল শব্দটি হল "সম্পূর্ণভাবে" - আপনাকে হয় এই ওয়েব ব্রাউজারের সাথে সম্পর্কিত অবশিষ্ট ফাইল, ফোল্ডার এবং রেজিস্ট্রি কীগুলির জন্য ম্যানুয়ালি অতিরিক্তভাবে সিস্টেমটি পরীক্ষা করতে হবে। , অথবা এই উদ্দেশ্যে বিশেষভাবে ডিজাইন করা আনইন্সটলেশন সফ্টওয়্যারকে অর্পণ করুন, উদাহরণস্বরূপ, প্রোগ্রাম রেভো আনইনসেলার, যা আপনার কম্পিউটার থেকে ব্রাউজারটি সত্যিই ব্যাপকভাবে অপসারণ করবে।

ব্রাউজারটি সরানোর পরে, আপনার কম্পিউটার পুনরায় চালু করতে ভুলবেন না এবং শুধুমাত্র তারপর বিতরণের সর্বশেষ সংস্করণটি ইনস্টল করতে এগিয়ে যান।

কারণ 3: পর্যাপ্ত ডিস্ক স্পেস নেই

প্রায়শই, ডিস্কে পর্যাপ্ত ফাঁকা স্থান না থাকার কারণে ব্রাউজারটি ইনস্টল করা যায় না।

Не устанавливается Яндекс.Браузер на компьютер: причины проблемы и способы решения



আসল বিষয়টি হ'ল, ক্রোমিয়ামের ভিত্তিতে তৈরি অন্যান্য অনেক ব্রাউজারের মতো, ডিফল্টরূপে ইয়ানডেক্স। ব্রাউজারটি একচেটিয়াভাবে সিস্টেম ড্রাইভে ইনস্টল করা যেতে পারে, অর্থাৎ যেটিতে উইন্ডোজ ইনস্টল করা আছে এবং একটি নিয়ম হিসাবে, প্রায়শই ব্যবহারকারীদের জন্য এটি ড্রাইভ সি।

ইয়ানডেক্স ব্রাউজার ইনস্টল করার জন্য পর্যাপ্ত ডিস্ক স্থান আছে কিনা তা পরীক্ষা করুন। যদি না হয়, অপ্রয়োজনীয় সফ্টওয়্যার আনইনস্টল করুন, এবং আপনার মিডিয়া ফাইলগুলি অন্য স্থানীয় ড্রাইভে স্থানান্তর করুন (যদি আপনার কাছে থাকে)।


কারণ 4: ইনস্টলার কাজ করছে না

আমরা সাইটটিতে বারবার বলেছি যে প্রোগ্রামগুলি অবশ্যই ডেভেলপারের অফিসিয়াল ওয়েবসাইট থেকে একচেটিয়াভাবে ডাউনলোড করতে হবে। এবং এটি আপনার কম্পিউটারে একটি ভাইরাস ডাউনলোড করার ঝুঁকির কারণেও নয়, তবে আপনি একটি পুরানো বিতরণ ডাউনলোড করতে পারেন যা আপনার অপারেটিং সিস্টেমের সংস্করণের সাথে সঠিকভাবে কাজ করবে না।

সাধারণভাবে, এই ক্ষেত্রে, সমস্যাটি সমাধান করা সহজ: আপনাকে কেবল প্রস্তুতকারকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সর্বশেষ Yandex.Browser ইনস্টলারটি ডাউনলোড করতে হবে (আপনি নিবন্ধের শেষে ডাউনলোড লিঙ্কটি পাবেন)।

কারণ 5: ভাইরাল কার্যকলাপ

এবং অবশেষে, চূড়ান্ত, কিন্তু অন্তত না, আপনার কম্পিউটারে Yandex.Browser ইনস্টল করার অসম্ভবতার কারণ, যা আপনার কম্পিউটারে সম্ভাব্য ভাইরাস কার্যকলাপ।

আপনি শুধুমাত্র একটি অ্যান্টিভাইরাস বা এর জন্য বিশেষভাবে ডিজাইন করা একটি ইউটিলিটি দিয়ে সিস্টেমটি স্ক্যান করে এটি পরীক্ষা করতে পারেন, উদাহরণস্বরূপ, একটি 2021 সালের সেরা অ্যান্টিভাইরাস প্রোগ্রামগুলির পর্যালোচনা.

যদি একটি পুঙ্খানুপুঙ্খ স্ক্যান আপনার কম্পিউটারে ভাইরাস প্রকাশ করে, তাহলে আপনাকে সেগুলিকে জীবাণুমুক্ত বা পৃথকীকরণ করতে হবে এবং তারপরে আপনার কম্পিউটার পুনরায় চালু করতে হবে।

কিছু ক্ষেত্রে, ভাইরাস সিস্টেমে অপূরণীয় পরিবর্তন করে। ফলে তাদের সরিয়ে দিলেও সমস্যার সমাধান হবে না। এই ক্ষেত্রে, সিস্টেম পুনরুদ্ধার ফাংশন আপনাকে সাহায্য করতে পারে, যা আপনাকে অপারেটিং সিস্টেমটি স্বাভাবিকভাবে কাজ করার সময় আপনার কম্পিউটারকে রোলব্যাক করার অনুমতি দেবে।

এটি করতে, মেনু খুলুন "কন্ট্রোল প্যানেল" এবং বিভাগে যান "পুনরুদ্ধার".


আইটেম খুলুন "সিস্টেম পুনরুদ্ধার চালান" এবং এই ফাংশন লোড হওয়ার জন্য অপেক্ষা করুন।


উপলব্ধ রোলব্যাক পয়েন্ট স্ক্রিনে প্রদর্শিত হবে। কম্পিউটারটি সঠিকভাবে কাজ করার সময় থেকে যদি এমন একটি থাকে তবে আপনাকে এটি ব্যবহার করতে হবে এবং উইন্ডোজ রোল ব্যাক করতে হবে। সিস্টেম রিস্টোর ব্যবহারকারীর ফাইল যেমন মিউজিক, ভিডিও, ডকুমেন্ট ইত্যাদি ব্যতীত নির্বাচিত সময়ের মধ্যে উইন্ডোজের সমস্ত দিক ফিরিয়ে দেবে।

নিবন্ধটি সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে মন্তব্যগুলিতে সেগুলি ছেড়ে দিতে ভুলবেন না এবং আমরা আপনাকে সাহায্য করার চেষ্টা করব।

Yandex.Browser বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://browser.yandex.ru/ থেকে প্রোগ্রামটির সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করুন

06 মে, 2017 18
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. মঠ
    16 আগস্ট 2021 13:31
    বিস্তারিত নির্দেশাবলীর জন্য আপনাকে অনেক ধন্যবাদ. এটা অনেক সাহায্য করেছে!
  2. আলেকজান্ডার
    1 এপ্রিল 2022 23:28
    আমি নতুন এবং পূর্ববর্তী প্রযুক্তির পার্থক্য সম্পর্কে এই নিবন্ধটি সম্পূর্ণরূপে পড়ি, এটি আশ্চর্যজনক নিবন্ধ। পোস্ট ম্যালোন ক্রোকসhttps://www.third-bookmarks.win/gymshark-modelshttp://Www.amicacard.it/dat
    a/banner/html5_convenzioni_gold/?url=https://www.cheapsharksports.com/
  3. জাঁকজমক
    15 এপ্রিল 2022 08:30
    অবশেষে >ইয়ানডেক্স ব্রাউজার ইন্সটল হয় না সম্পর্কে লেখার জন্য ধন্যবাদ
    1. adminvag
      15 এপ্রিল 2022 21:27
      সংশোধন, চেক
  4. Kathie
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    https://emigration.cc/ Way cool! Some very valid points! I appreciate you penning this article plus the rest of the website is also very good.
  5. ক্যাথি
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমার সাইট গাঁজা কিনতে হয়. পরিদর্শন করতে বিনা দ্বিধায় এটা সব mege888 megi888 mego888 megu888.my সাইট একটি কেলেঙ্কারী নয়. আমার সাইট সত্যিই একটি কেলেঙ্কারী নয়. আমার সাইট একটি কেলেঙ্কারী না নিশ্চিত.
  6. ব্রুস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    প্রতারক হিপনোপসিউডোগুরুর দাড়ি কাঁটা

    1Win এর সাথে জুয়া খেলার আবেগ: 1win aviator প্লেনে সাফল্যের কৌশল গেম এভিয়েটরের সেরা পথ
  7. অ্যালেন
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    1Win: জুয়ার জগতে বিজয়ের পথ 1win. একটি খেলা। ভাগ্যবান জেট পর্যালোচনা
  8. আহমদ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    1উইন: আপনার অনন্য গেম স্টোরি ভাগ্যবান জেট জয় তৈরি করুন
  9. নূহ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    সাফল্যের প্রতিফলন: ক্যাসিনো গামা মিরর ক্যাসিনো গামা মিরর দিয়ে আপনার পথটি অন্বেষণ করুন
  10. Dwain
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    ভাগ্যের জাদু: গামা ক্যাসিনো আপনাকে একটি উত্তেজনাপূর্ণ ভ্রমণে আমন্ত্রণ জানিয়েছে গামা ক্যাসিনো
  11. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 10:52
    আমার কারণ এই নিবন্ধে ছিল, আপনাকে অনেক ধন্যবাদ! ইনস্টল করতে পরিচালিত
  12. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    4 ডিসেম্বর 2023 11:59
    আমি এই নিবন্ধটি পড়েছি এবং অধ্যয়ন করেছি, যদি এটি কোনও দিন কাজে আসে।
  13. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 20:37
    আমি আমার ল্যাপটপে আমার প্রিয় ব্রাউজারটি ইনস্টল করতে পারিনি, নিবন্ধটির জন্য ধন্যবাদ