FreePrograms.me

AVS ভিডিও এডিটর 10.0.1.421

AVS ভিডিও এডিটর ভিডিও সম্পাদনাকে প্রথম নজরে মনে হতে পারে তার চেয়ে সহজ করে তোলে। এটি অন্যান্য পেশাদার ভিডিও সম্পাদকের মতো সমৃদ্ধ নাও হতে পারে, তবে এটি আপনার সাম্প্রতিক ছুটির ভ্রমণ বা শিশুর জন্মদিনের হোম মিডিয়া রচনাগুলি তৈরি করার জন্য দুর্দান্ত কাজ করে৷

প্রোগ্রামটির একটি সুন্দর ইন্টারফেস রয়েছে যা ব্যবহার করা আনন্দদায়ক। এটি মিডিয়া লাইব্রেরি, টাইমলাইন এবং প্রিভিউ উইন্ডোতে নিবেদিত বিভিন্ন ক্ষেত্র সহ ক্লাসিক সম্পাদক লেআউট অনুসরণ করে। উপরন্তু, AVS ভিডিও এডিটরে বিভিন্ন ধরনের ট্রানজিশন ইফেক্ট, ভিডিও ইফেক্ট এবং টেক্সট এবং ভিডিও ব্লক রয়েছে যাতে আপনি সহজেই আপনার ভিডিওকে মশলাদার করতে পারেন।
সম্পূর্ণ সৃজনশীল প্রক্রিয়াটি AVS ভিডিও এডিটর দ্বারা আচ্ছাদিত, বিস্তৃত বাহ্যিক উত্স থেকে ভিডিও ক্যাপচার করা থেকে শেষ পর্যন্ত আপনার লক্ষ্য প্ল্যাটফর্মের উপর নির্ভর করে আপনার সৃষ্টিকে বিভিন্ন ফর্ম্যাটে সংরক্ষণ করা: কম্পিউটার ফাইল, বার্ন ডিস্ক, মাল্টিমিডিয়া ডিভাইস বা ওয়েব পৃষ্ঠা।

সব জনপ্রিয় ফরম্যাটে (MP4, M4V, MOV, MKV, WEBM, AVI, DVD, VOB, MPG, WMV, 3GP, FLV, M2TS, TS, ইত্যাদি) ভিডিও সম্পাদনা করুন এবং সংরক্ষণ করুন।

যেকোনো রেজোলিউশনে ভিডিও প্রসেস করুন: HD, Full HD, 2K Quad HD, 4K Ultra HD এবং DCI 4K।

জনপ্রিয় কোডেক H.264/AVC, VP8, MPEG - 4, MPEG - 2, MJPEG, H.263, ইত্যাদি ব্যবহার করে ভিডিও খুলুন, সম্পাদনা করুন এবং সংরক্ষণ করুন। এছাড়াও আপনি আধুনিক H.265/HEVC কোডেক, AV1, VP9 দিয়ে ফাইল খুলতে পারেন .

গ্রাফিক্স কার্ড (GPUs) ব্যবহার করে অন্তর্নির্মিত ভিডিও ক্যাশিং প্রযুক্তি এবং হার্ডওয়্যার-এক্সিলারেটেড ভিডিও ডিকোডিং সহ HD ভিডিও সম্পাদনার গতি বাড়ান: Intel HD গ্রাফিক্স বা NVIDIA® GeForce®। H.264/AVC, H.265/HEVC, AV1, VP9, ​​VP8, VC - 1 এবং MPEG - 2 কোডেকগুলির জন্য উপলব্ধ৷

শক্তিশালী কম্পিউটারের জন্য সুবিধাজনক স্বয়ংক্রিয় প্রিসেট ব্যবহার করুন।

AVS ভিডিও এডিটর হল শক্তি এবং ব্যবহারের সহজতার একটি দুর্দান্ত সমন্বয় যা গড় ব্যবহারকারীকে যুক্তিসঙ্গত স্তরে অসুবিধা বজায় রেখে ভিডিও সম্পাদনা করার জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম দেয়।

আপনি নীচে AVS ভিডিও এডিটর সংস্করণ 10.0.1.421 ডাউনলোড করতে পারেন

স্বয়ংক্রিয় দৃশ্য সনাক্তকরণ অ্যালগরিদম আপনাকে দ্রুত নেভিগেট করতে, ফাইল সম্পাদনা করতে এবং ফাইলগুলি কাটা এবং একত্রিত করার সময় ত্রুটিগুলি প্রতিরোধ করতে দেয়। ভিডিও এবং অডিওর আলাদা সেটিংস এবং বৈশিষ্ট্য। অন্তর্নির্মিত অডিও এডিটর ইউটিলিটি আপনাকে তৈরি করা চলচ্চিত্রগুলির জন্য অডিও ট্র্যাকগুলি সম্পাদনা এবং মিশ্রিত করতে দেয়।

জুন 23, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন