FreePrograms.me

আউটবাইট পিসি মেরামত 1.7.112.7856

এই অ্যাপ্লিকেশানটি দ্রুত আপনার কম্পিউটারকে সুরক্ষিত করবে এবং এটিকে হিমায়িত এবং ক্র্যাশ হওয়া থেকে রক্ষা করবে৷ এটি নিরাপদে আপনার পিসিকে একটি অপ্টিমাইজ করা অবস্থায় পুনরুদ্ধার করে। ভাইরাস দ্বারা সৃষ্ট ক্ষতি মেরামত করার জন্য এটি একটি সেরা পিসি পরিষ্কার সফ্টওয়্যার।

আউটবাইট পিসি মেরামত হল আপনার অপারেটিং সিস্টেমকে অপ্টিমাইজ করার জন্য, আপনার কম্পিউটারের কর্মক্ষমতাকে উচ্চ স্তরে বজায় রাখার জন্য, সমস্ত ধরণের নিরাপত্তা সমস্যার সমাধান করার জন্য এবং অন্যান্য অনেকগুলি কাজ সম্পাদন করার জন্য একটি বহু-কার্যকরী টুল৷
উচ্চ পিসি কর্মক্ষমতা সমর্থন করে
পিসি মেরামতের ক্ষমতা একশত সাধারণ পিসি সমস্যার সমাধান করার ক্ষমতা আপনার পিসিকে সর্বোচ্চ পর্যায়ে পারফর্ম করতে সাহায্য করে। এই সমস্যাগুলির মধ্যে অবৈধ পুনঃনির্দেশ, সিস্টেম ক্র্যাশ, ভাগ করা ডায়নামিক dll এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত রয়েছে। ইউটিলিটি স্বয়ংক্রিয়ভাবে এই জাতীয় সমস্যাগুলি দূর করার জন্য প্রয়োজনীয় ক্রিয়াকলাপগুলি সম্পাদন করে (যেখানে সম্ভব), যা শেষ পর্যন্ত অপারেটিং সিস্টেমের দক্ষতা এবং স্থিতিশীলতা পুনরুদ্ধার করতে কাজ করে।
এছাড়াও, PC মেরামত আপনার কম্পিউটারের কর্মক্ষমতার একটি দ্রুত ওভারভিউ প্রদর্শন করে, যার মধ্যে CPU লোড এবং গতি, উপলব্ধ RAM এর পরিমাণ এবং এমনকি ডিস্ক লেখা এবং পড়ার গতিও রয়েছে। প্রোগ্রাম দ্বারা প্রদত্ত কর্মক্ষমতা সারাংশে, ব্যবহারকারীরা ব্যবহারিক পরামর্শ পেতে পারেন, উদাহরণস্বরূপ, RAM এর পরিমাণ বা ডিস্কের স্থানের আকার (বর্তমান মানগুলি যথেষ্ট কিনা, এবং যদি না হয়, কেন নয়)।
ধ্বংসাবশেষ থেকে ডিস্ক পরিষ্কার করা
কিছু ডিস্কের স্থান সর্বদা অব্যবহৃত অস্থায়ী বা ক্যাশ করা ফাইল দিয়ে পূর্ণ হবে, যা সময়ের সাথে সাথে আকারে কয়েক গিগাবাইটে বৃদ্ধি পেতে পারে। পিসি মেরামত ইউটিলিটি আপনার হার্ড ড্রাইভ থেকে এই ফাইলগুলিকে ভাল অবস্থায় রাখার জন্য সনাক্ত করতে এবং সরাতে সাহায্য করতে পারে।

বাক্তিগত তথ্য সুরক্ষা
ওয়েবসাইটগুলি প্রায়শই ব্যবহারকারীর কার্যকলাপ ট্র্যাক করতে এবং ব্যবহারকারীকে লক্ষ্যযুক্ত বিজ্ঞাপন পাঠাতে ট্র্যাকিং কুকিজ ব্যবহার করে। এটা কোন গোপন বিষয় নয় যে এই ধরনের সাইটের অনেক মালিক তৃতীয় পক্ষের কাছে এই তথ্য বিক্রি করে তারা যা খুশি তা করার জন্য। পিসি মেরামত একযোগে সমস্ত ট্র্যাকিং কুকি মুছে ফেলতে পারে এবং সম্ভাব্য বিপজ্জনক ওয়েবসাইট সম্পর্কে আপনাকে সতর্ক করতে পারে।
দুর্বলতা সনাক্তকরণ
আপনার কম্পিউটারে ম্যালওয়্যার সংক্রামিত হওয়ার ঝুঁকি কমানোর সর্বোত্তম উপায়গুলির মধ্যে একটি হল সাধারণ দুর্বলতাগুলি ঠিক করা৷ আউটবাইট পিসি মেরামত আপনাকে আপনার সিস্টেমকে মসৃণভাবে চলতে সাহায্য করার জন্য কিছু উইন্ডোজ বৈশিষ্ট্য সক্ষম বা অক্ষম করতে সহায়তা করতে পারে। ইউটিলিটি কম্পিউটারের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অনুপস্থিত আপডেট সম্পর্কে ব্যবহারকারীকে সতর্ক করতে পারে। আউটবাইট পিসি মেরামতে একটি স্ক্যানারও রয়েছে যা দ্রুত PUA (সম্ভাব্যভাবে অবাঞ্ছিত অ্যাপ্লিকেশন) এবং সেইসাথে কিছু পরিচিত ম্যালওয়্যার পরীক্ষা করে।
কম্পিউটার কর্মক্ষমতা বৃদ্ধি
পিসি মেরামত আপনাকে রিয়েল-টাইম গতিশীল ত্বরণের সাথে আপনার পিসির কর্মক্ষমতা কিছুটা উন্নত করতে দেয় যা চলমান প্রোগ্রামগুলির মধ্যে স্যুইচ করার সময় স্বয়ংক্রিয়ভাবে অগ্রাধিকার পরিবর্তন করে। এটি আপনাকে নির্দিষ্ট প্রক্রিয়াগুলিকে অগ্রাধিকার দেওয়ার অনুমতি দেয়, ব্যবহারকারীর যখন এটি প্রয়োজন তখন সর্বোত্তমভাবে সম্পাদন করার জন্য তাদের যথেষ্ট প্রক্রিয়াকরণ শক্তি রয়েছে তা নিশ্চিত করে৷
রিয়েল-টাইম গোপনীয়তা
পিসি মেরামত আপনাকে উইন্ডোজ টেলিমেট্রি বৈশিষ্ট্যগুলি বন্ধ করা বা পুরানো ব্রাউজার ইতিহাস এবং কুকিগুলি স্বয়ংক্রিয়ভাবে সাফ করার মতো জিনিসগুলি অফার করে আপনার ডেটা গোপনীয়তার নিয়ন্ত্রণ নিতে সহায়তা করে৷
ফাইল স্থায়ী মুছে ফেলা
ফাইল শ্রেডার টুলটি পুনরুদ্ধার করার ক্ষমতা ছাড়াই রিসাইকেল বিন থেকে ফাইলগুলিকে নিরাপদে মুছে দেয়—ডেটা পুনরুদ্ধার অ্যাপ্লিকেশনগুলি সেগুলি ফিরিয়ে আনতে সক্ষম হবে না।
প্রোগ্রাম সম্পূর্ণ অপসারণ
পিসি মেরামত আপনাকে কেবলমাত্র আপনার কম্পিউটারে ইনস্টল করা প্রোগ্রামগুলিই সরাতে দেয় না, তবে সিস্টেমে তাদের উপস্থিতির চিহ্নগুলিও সরিয়ে দেয় (অবশিষ্ট ফাইল এবং ফোল্ডার, রেজিস্ট্রি এন্ট্রি)।

আপনি নীচের আউটবাইট পিসি রিপেয়ার সংস্করণ 1.7.112.7856 ডাউনলোড করতে পারেন

আউটবাইট পিসি মেরামত নিরাপত্তার ক্ষেত্রে ওয়েব অফ ট্রাস্টের মতো একটি পরিষেবার উপর নির্ভর করে এবং এটি আপনার পরিদর্শন করা সম্ভাব্য অনিরাপদ বা খারাপ রেটযুক্ত ওয়েবসাইটগুলি সনাক্ত করতে পারে, যা আপনাকে সিস্টেম পুনরুদ্ধারের সময় আপনার ব্রাউজার ইতিহাস থেকে সেগুলিকে সরাতে দেয়৷ ক্লিনআপ টুলটি আপনার গোপনীয়তা রক্ষা করার জন্য সিস্টেম কুকিজ এবং আপনার অনলাইন কার্যকলাপের অন্যান্য ট্রেসও মুছে ফেলতে পারে। অ্যাপের সাহায্যে, আপনি ব্রাউজারে সংরক্ষিত পাসওয়ার্ডগুলির বিষয়ে টিপসও পাবেন, যেগুলি স্থানীয় ডাটাবেসের বিরুদ্ধে চেক করা হয় এবং দুর্বল বা আপস করা হলে ফ্ল্যাগ করা হয়।

23 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন