FreePrograms.me

ওয়াইজ কেয়ার 365 6.6.5.635

ইউটিলিটিগুলির একটি প্যাকেজ যা সিস্টেমকে অপ্টিমাইজ করতে পারে, লুকানো সেটিংস কনফিগার করতে পারে এবং আপনার কম্পিউটারকে আবর্জনা পরিষ্কার করতে পারে। আপনি যদি বিকাশকারীদের বিশ্বাস করেন, আপনি খুব দ্রুত এবং যতটা সম্ভব নিরাপদে সিস্টেম রেজিস্ট্রি পরিষ্কার করতে পারেন, আপনি দ্রুত আপনার হার্ড ড্রাইভে স্থান খালি করতে পারেন এবং রেজিস্ট্রি ডিফ্র্যাগমেন্ট করতে পারেন।

Wise Care 365_01

Wise Care 365 হল একটি শক্তিশালী অল-ইন-ওয়ান সফ্টওয়্যার প্যাকেজ যা আপনার পিসিকে অপ্টিমাইজ, টিউনিং এবং পরিষ্কার করার জন্য সিস্টেম ইউটিলিটিগুলির জন্য। সিস্টেম কর্মক্ষমতা উন্নত একটি চমৎকার সমাধান. একটি পুনরুদ্ধার পয়েন্ট এবং রেজিস্ট্রির একটি সম্পূর্ণ অনুলিপি তৈরি করা সম্ভব।
অ্যাপ্লিকেশনটি মুছে ফেলা ফাইলগুলিও পুনরুদ্ধার করতে পারে, আপনি পাসওয়ার্ড সেট করে অ্যাপ্লিকেশনগুলির লঞ্চ ব্লক করতে পারেন, RAM অপ্টিমাইজ করার জন্য সরঞ্জাম রয়েছে এবং আপনি ডাউনলোডযোগ্য প্রোগ্রামগুলির তালিকা সম্পাদনা করতে পারেন। সরঞ্জামটির একটি মনোরম এবং বোধগম্য ইন্টারফেস রয়েছে, রাশিয়ান সমর্থন উপস্থিত রয়েছে।

Wise Care 365_02

কম্পিউটার কর্মক্ষমতা উন্নত করার জন্য একটি প্রোগ্রাম, স্থানীয় ড্রাইভ ডিফ্র্যাগমেন্ট এবং অপ্রয়োজনীয় ফাইল সিস্টেম পরিষ্কার. ইউটিলিটিটি উচ্চ স্ক্যানিং গতি এবং রেজিস্ট্রিতে কীগুলির সাথে সবচেয়ে সঠিক কাজ দ্বারা চিহ্নিত করা হয়। Wise Care 365-এর কাছে গোপনীয় ব্যবহারকারীর ডেটা মুছে ফেলার জন্য সরঞ্জাম রয়েছে - ব্রাউজার ক্যাশে, খোলা ভিডিও এবং অডিও ফাইল, দেখা নথি।

আপনি নীচে Wise Care 365 সংস্করণ 6.6.5.635 ডাউনলোড করতে পারেন:

রেজিস্ট্রি পরিষ্কার এবং অপ্রয়োজনীয় ফাইল মুছে ফেলার জন্য রাশিয়ান ভাষায় ওয়াইজ কেয়ার 365 ডাউনলোড করা মূল্যবান। তা সত্ত্বেও, অ্যাপ্লিকেশনটিতে আরও অনেক ইউটিলিটি তৈরি করা আছে: উদাহরণস্বরূপ, পাসওয়ার্ড তৈরি করা, সফ্টওয়্যার আনইনস্টল করা বা ডেটা পুনরুদ্ধার করা। একটি স্বয়ংক্রিয় ডায়গনিস্টিক বিকল্প রয়েছে: আপনি যদি এটি ব্যবহার করার সিদ্ধান্ত নেন, তবে প্রোগ্রামটি স্বাধীনভাবে আপনার পিসির সমস্যাযুক্ত দিকগুলি সনাক্ত করবে এবং তারপরে অপ্টিমাইজেশান করবে।



ফেব্রুয়ারী 11, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন