FreePrograms.me

টুলউইজ কেয়ার - কম্পিউটার অপ্টিমাইজেশনের জন্য সফ্টওয়্যার প্যাকেজ

Toolwiz Care - программный комплекс для оптимизации компьютера

এই ধরনের কাজের অনেক কারণ থাকতে পারে। কিন্তু প্রায়শই না, আপনার কম্পিউটার কেবল অপ্রয়োজনীয় ফাইল, প্রোগ্রাম এবং ইউটিলিটি দিয়ে আটকে যায়। সম্মত হন যে সময়ের সাথে সাথে, আপনি প্রচুর পরিমাণে বিভিন্ন ধরণের সফ্টওয়্যার ইনস্টল করেছেন। কিন্তু খুব কম লোকই সময়মতো পূর্বে ইনস্টল করা কিছু সরিয়ে ফেলে। এবং এই সব অত্যন্ত সিস্টেম লোড, যা বাড়ে উৎপাদনশীলতা হ্রাস করার জন্য. এটা কিভাবে মোকাবেলা করতে? আপনার কম্পিউটার কতটা ব্যস্ত তা কীভাবে পরীক্ষা করবেন? এই সব বিশেষ প্রোগ্রাম ব্যবহার করে করা যেতে পারে। এবং এর মধ্যে একটি টুলউইজ কেয়ার প্রোগ্রাম। এটি এখনই লক্ষ্য করার মতো যে এটি উইন্ডোজ পরিবারের অপারেটিং সিস্টেমে কাজ করে।

টুলউইজ কেয়ার শুধুমাত্র একটি প্রোগ্রাম নয়, এটি রক্ষণাবেক্ষণের জন্য ডিজাইন করা ইউটিলিটিগুলির একটি সম্পূর্ণ সেট এবং অপারেটিং সিস্টেম অপ্টিমাইজেশান. এই কমপ্লেক্সে 40 টিরও বেশি দরকারী ইউটিলিটি রয়েছে। কম্পিউটারের কর্মক্ষমতা বৃদ্ধি, সিস্টেমের ত্রুটিগুলি ঠিক করা, রেজিস্ট্রি পরিষ্কার করা, ইনস্টল করা প্রোগ্রামগুলি সরানো, পাসওয়ার্ড তৈরি করা - এটি টুলউইজ কেয়ার সফ্টওয়্যার প্যাকেজের ক্ষমতাগুলির একটি ছোট তালিকা।

তদনুসারে, প্রতিটি নির্দিষ্ট কাজের জন্য, টুলউইজ কেয়ার প্রোগ্রামের একটি নির্দিষ্ট সরঞ্জাম রয়েছে। উদাহরণস্বরূপ, চেকআপ সিস্টেমের ত্রুটিগুলি খুঁজে বের করার এবং ঠিক করার জন্য একটি টুল। এবং ক্লিনআপ টুল ব্যবহার করে, আপনি সম্পূর্ণরূপে রেজিস্ট্রি ত্রুটি ঠিক করতে পারেন, পাশাপাশি এটা পরিস্কার করো. টুলউইজ কেয়ার প্রোগ্রামের অনেক সম্ভাবনা রয়েছে। এবং এটি আপনার কম্পিউটারের জন্য সত্যিই একটি অনন্য এবং দরকারী জিনিস।

টুলউইজ কেয়ার বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-23797-toolwiz-care-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
21 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শূন্য
    6 ডিসেম্বর 2023 10:48
    এই প্রোগ্রামে অপারেটিং সিস্টেম অপ্টিমাইজ করার জন্য ইউটিলিটিগুলির একটি সম্পূর্ণ পরিসর রয়েছে।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:52
    খুব ভালো সফটওয়্যার প্যাকেজ! আপনার কম্পিউটার অপ্টিমাইজ করা খুব সুবিধাজনক! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:18
    আমার কম্পিউটার মনে হচ্ছে টুলউইজ কেয়ারের জন্য এটি উড়ছে