FreePrograms.me

অপেরা ব্রাউজারে বিজ্ঞাপন থেকে মুক্তি পাওয়া

Избавляемся от рекламы в браузере Opera

এবং ইন্টারনেটে বিজ্ঞাপন সবার কাছেই পরিচিত। প্রায় সমস্ত ইন্টারনেট সংস্থান এটি দিয়ে উপচে পড়ছে। কিন্তু এমন অনেক পদ্ধতি রয়েছে যার মাধ্যমে আপনি একবার এবং সব জন্য বিজ্ঞাপন শেষ করতে পারেন। আজ আমরা কিভাবে বিজ্ঞাপন পরিত্রাণ পেতে সম্পর্কে কথা বলতে হবে অপেরা ব্রাউজার. আপনি এটির সেটিংসের মাধ্যমে এই ব্রাউজারে বিজ্ঞাপনের প্রদর্শন কমাতে পারেন। তবে এই পদ্ধতিটি অপেরা ব্রাউজারে বিজ্ঞাপনের প্রদর্শনকে কিছুটা কমিয়ে দেবে। বিজ্ঞাপনের বিরুদ্ধে লড়াই করার সর্বোত্তম উপায় হল আপনার ব্রাউজারে বিজ্ঞাপন-বিরোধী সফ্টওয়্যার ইনস্টল করা।

আপনি এই পরিকল্পনার প্রোগ্রামগুলি ব্যবহার করতে পারেন, বা আপনি বিজ্ঞাপনের বিরুদ্ধে লড়াই করার জন্য একটি দুর্দান্ত এক্সটেনশন ইনস্টল করতে পারেন। ডাকল অ্যাডব্লক এক্সটেনশন. সম্ভবত এই এক্সটেনশনটি আজ সর্বোচ্চ মানের এবং সবচেয়ে কার্যকরী। এই এক্সটেনশনটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে বিস্তারিত বর্ণনা করা হয়েছে। অতএব, আপনি যদি অপেরা ব্রাউজারে বিরক্তিকর বিজ্ঞাপনগুলি থেকে মুক্তি পেতে চান তবে নীচের লিঙ্ক থেকে এই এক্সটেনশনটি ডাউনলোড করুন।

অ্যাডব্লক বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://addons.opera.com/ru/extensions/details/adblockforopera/?display=ru থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
অক্টোবর 02, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Pa6oT9lrA
    Pa6oT9lrA
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি বিজ্ঞাপনে খুব ক্লান্ত হয়ে পড়তাম, কিন্তু অ্যাডব্লক ডাউনলোড করার পরে সবকিছু সমাধান হয়ে গেল
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 18:26
    এবং এটা আমার মনে হয় যে সময়ের সাথে সাথে অ্যাডব্লক কিছু বিজ্ঞাপন এড়িয়ে যেতে শুরু করেছে)