FreePrograms.me

ব্রাউজারে অনলাইন ক্যাসিনো ভলকান-এর বিজ্ঞাপন থেকে মুক্তি পাওয়া

Избавляемся от рекламы онлайн-казино Вулкан в браузере

এমন বিজ্ঞাপন রয়েছে যেগুলি থেকে মুক্তি পাওয়া সত্যিই সহজ, তবে এমন বিজ্ঞাপনের ধরনও রয়েছে যা এমনকি সবচেয়ে অভিজ্ঞ ব্যবহারকারীদের ঘামে। নিশ্চয়ই আমাদের মধ্যে অনেকেই ভলকান অনলাইন ক্যাসিনো সাইট জুড়ে এসেছেন। আজ আমরা আপনাদের বলব কিভাবে এই ক্যাসিনো থেকে বিরক্তিকর বিজ্ঞাপন থেকে মুক্তি পাবেন। এই ক্যাসিনো সাইট নিজেই ভাইরাল হয় না, কিন্তু খুব প্রায়ই ব্যবহারকারীর ব্রাউজারে এই ক্যাসিনোর জন্য একটি বিজ্ঞাপন সহ একটি পৃষ্ঠা খোলা হয়। তাছাড়া, ব্রাউজার চালু হলে বা ব্রাউজারে কাজ করার সময় পৃষ্ঠাটি খুলতে পারে। শুধুমাত্র একটি উপসংহার টানা যেতে পারে: অ্যাডওয়্যার কোনোভাবে আপনার কম্পিউটারে ইনস্টল করা হয়েছিল।

আপনার কম্পিউটারে দুর্বল অ্যান্টি-ভাইরাস সুরক্ষা থাকলে এটি সম্ভব। কিন্তু আপনার চিন্তা করা উচিত নয়, কারণ আপনি এই ধরনের বিজ্ঞাপন থেকে মুক্তি পেতে পারেন। এবং এর জন্য আপনাকে ধারাবাহিক ক্রিয়াগুলির একটি সিরিজ সম্পাদন করতে হবে।

যদি আপনার কম্পিউটারে না থাকে অ্যান্টিভাইরাস প্রোগ্রাম, তারপর প্রথমে এটি ইনস্টল করুন। এর পরে, আপনাকে ভলকান অনলাইন ক্যাসিনোর বিজ্ঞাপনগুলি সমস্ত ব্রাউজারে প্রদর্শিত হচ্ছে কিনা তা পরীক্ষা করতে হবে। যদি হ্যাঁ, তাহলে আপনার কম্পিউটার স্ক্যান করুন বিনামূল্যে ইউটিলিটি Dr.Web CureIt. এই ইউটিলিটি ভলকান বিজ্ঞাপনের সাথে সম্পর্কিত সমস্ত দূষিত ফাইল খুঁজে পাবে। প্রোগ্রাম দ্বারা পাওয়া সমস্ত ফাইল মুছে ফেলা আবশ্যক.

এখন আপনাকে আরেকটি অত্যন্ত দরকারী ইনস্টল করতে হবে CCleaner প্রোগ্রাম. এর সাহায্যে, আপনাকে সিস্টেম রেজিস্ট্রি পরিষ্কার করতে হবে। এটি খুব সহজভাবে করা হয়, যেহেতু প্রোগ্রামটির একটি সহজ এবং স্বজ্ঞাত ইউজার ইন্টারফেস রয়েছে।

লিখিত পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আমরা ব্রাউজার সেট আপ করতে এগিয়ে যাই। ভলকান ক্যাসিনোর জন্য বিজ্ঞাপনগুলি প্রায়শই প্রদর্শিত হয় কারণ এই ক্যাসিনোর সাইটটি ব্রাউজারগুলিতে হোম পেজ হিসাবে সেট করা হয়েছে৷ এর উপর ভিত্তি করে, আপনার ব্যবহার করা ব্রাউজারগুলিতে আপনাকে একটি যাচাইকৃত হোম পেজ ইনস্টল করতে হবে। আপনি কিছু সার্চ ইঞ্জিন ইনস্টল করতে পারেন.

পরবর্তী পদক্ষেপটি আপনার ব্রাউজারে ইনস্টল করা এক্সটেনশনগুলি পরীক্ষা করা। আপনি যদি কোনো সন্দেহজনক এক্সটেনশন খুঁজে পান যা আপনি কখনও ইনস্টল করেননি, তাহলে অবিলম্বে এটি সরিয়ে ফেলুন। এই ধরনের এক্সটেনশনগুলি শুধুমাত্র ব্রাউজারের কার্যকারিতাই কমায় না, বরং অপ্রয়োজনীয় বিজ্ঞাপনের একটি গুচ্ছও অন্তর্ভুক্ত করে।

সন্দেহজনক এক্সটেনশনগুলি সরিয়ে, আপনি দরকারী অ্যাড-অনগুলি ইনস্টল করতে পারেন৷ উদাহরণ স্বরূপ, অ্যাডব্লক ইন্টারনেট ব্রাউজ করার সময় আপনার ব্রাউজারে প্রদর্শিত সমস্ত বিজ্ঞাপনগুলিকে ব্লক করবে৷ কিন্তু সেখানে থামতে খুব তাড়াতাড়ি। বিজ্ঞাপনের জন্য আপনার কম্পিউটার অ্যাপ্লিকেশন চেক করার পরামর্শ দেওয়া হয়। এবং Ad Muncher প্রোগ্রাম এই উদ্দেশ্যে নিখুঁত.

বেশিরভাগ ক্ষেত্রে, উপরের সমস্ত পদক্ষেপগুলি ভলকান বিজ্ঞাপন সমস্যা সমাধানে সহায়তা করে। কিন্তু এমন পরিস্থিতি রয়েছে যখন বিজ্ঞাপন প্রদর্শিত হতে থাকে। এই ক্ষেত্রে, আপনার ব্রাউজারের বৈশিষ্ট্যগুলিতে এর অবস্থান পরীক্ষা করা উচিত। আপনি যদি কিছু অশালীন দীর্ঘ ঠিকানা দেখতে পান, এমনকি অদ্ভুত অক্ষর সহ, তারপর ব্রাউজারটি পুনরায় ইনস্টল করুন। কিন্তু ইনস্টল করার আগে, বর্তমান সংস্করণটি সম্পূর্ণরূপে আনইনস্টল করতে ভুলবেন না। ইনস্টলেশনের পরে, সবকিছু কাজ করবে এবং বিজ্ঞাপন অদৃশ্য হয়ে যাবে। এই নিবন্ধে বর্ণিত পদ্ধতিগুলি আপনাকে ভলকান অনলাইন ক্যাসিনোর বিজ্ঞাপন থেকে মুক্তি পেতে সহায়তা করবে। এবং আমরা আজ উল্লেখ করা সমস্ত প্রোগ্রাম আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে।
10 মার্চ, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. GodyVody
    GodyVody
    5 ডিসেম্বর 2023 17:38
    ভাল ক্যাসিনো, একটি বড় জয় পেয়েছে, আমি প্রত্যেকের কাছে এটি সুপারিশ করছি
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:14
    আমি অনেক দিন ধরেই খুঁজছি কিভাবে বিজ্ঞাপনগুলো সরিয়ে ফেলা যায়! সবকিছু কাজ করে! ক্যাসিনো উপায় দ্বারা সন্ত্রস্ত! 
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 23:27
    এই অনুপ্রবেশকারী বিজ্ঞাপনটি কেবল আমাকে বিরক্ত করেছিল, এই নিবন্ধটির জন্য ধন্যবাদ আমি এটি থেকে মুক্তি পেয়েছি।
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:34
    দুর্দান্ত অ্যাপ ধন্যবাদ কিন্তু আমি এখনও অ্যাডব্লক ব্যবহার করি এটি খুব সাহায্য করে