FreePrograms.me

আপনার ব্রাউজারে বিজ্ঞাপন থেকে চিরতরে মুক্তি পান

Избавляемся навсегда от рекламы в браузере

যদি আপনার ব্রাউজারে বিজ্ঞাপনগুলি পপ আপ হতে থাকে এবং আপনি জানেন না কীভাবে সেগুলি থেকে মুক্তি পাবেন, তাহলে এই নিবন্ধটি অবশ্যই আপনার জন্য। আমরা আপনাকে এমন এক্সটেনশনগুলি সম্পর্কে বলব যা ইন্টারনেটে যে কোনও বিজ্ঞাপনকে পুরোপুরি ব্লক করে এবং কার্যকর। এই এক্সটেনশনগুলির সুবিধা হল যে তারা প্রায় যেকোনো আধুনিক ব্রাউজারে ইনস্টল করা যেতে পারে। সুতরাং, বিজ্ঞাপন ক্রমাগত আপনার ব্রাউজারে পপ আপ হয়. ব্রাউজার সেটিংস পরিস্থিতি পরিবর্তন করে না, তাই আপনাকে অবিলম্বে পরবর্তী ধাপে যেতে হবে। যথা, বিরোধী বিজ্ঞাপন এক্সটেনশন ইনস্টলেশন.

অনেকেই একমত হবেন যে আজ বিজ্ঞাপনের বিরুদ্ধে লড়াইয়ের সবচেয়ে জনপ্রিয় এক্সটেনশন অ্যাডব্লক প্লাস. আপনাকে কেবল এটি আপনার ব্রাউজারে ইনস্টল করতে হবে এবং প্রয়োজনে সেটিংস সামঞ্জস্য করতে হবে। এর পরে, আপনি আপনার ব্রাউজারে বিজ্ঞাপনের কথা চিরতরে ভুলে যেতে পারেন।

যদি এই এক্সটেনশনটি আপনার জন্য যথেষ্ট না হয়, তাহলে আপনি একটি সমান জনপ্রিয় অ্যান্টি-বিজ্ঞাপন অ্যাড-অন ব্যবহার করতে পারেন AdGuard. এই অ্যাড-অনটির পরিচালনার নীতিটি আগেরটির মতো এবং কার্যকারিতার দিক থেকে এগুলি প্রায় সমতুল্য। যদি আপনার ব্রাউজারে বিজ্ঞাপন প্রদর্শিত হয়, তাহলে এই নিবন্ধে বর্ণিত অ্যান্টি-এড এক্সটেনশনগুলি ইনস্টল করুন https://adblockplus.org/ru/

অ্যাডব্লক প্লাস বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://adblockplus.org/ru/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন


অ্যাডগার্ড বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://adguard.com/ru/welcome.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 19, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. novel0902
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমাদের সময়ের জন্য একটি খুব দরকারী নিবন্ধ, কারণ ব্রাউজারগুলিতে প্রচুর বিজ্ঞাপন রয়েছে।