FreePrograms.me

EASEUS ডেটা রিকভারি উইজার্ড বিনামূল্যে 17.0

ডেটা রিকভারি উইজার্ড প্রোগ্রামটি বিন্যাস, মুছে ফেলা, পার্টিশন বা লজিক্যাল ড্রাইভের ক্ষতি, হঠাৎ সিস্টেম বন্ধ, পাওয়ার ব্যর্থতা এবং অন্যান্য অনুরূপ পরিস্থিতির ফলে হারিয়ে যাওয়া ডেটা পুনরুদ্ধার করার জন্য ডিজাইন করা হয়েছে।

প্রধান ফাংশন 

প্রোগ্রামের প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:

1. মুছে ফেলা ফাইল রিকভারি মডিউল, দুর্ঘটনাক্রমে মুছে ফেলা ফাইল এবং ফোল্ডার দ্রুত এবং কার্যকর পুনরুদ্ধারের জন্য ডিজাইন করা হয়েছে।

2. সম্পূর্ণ পুনরুদ্ধার মডিউল, যা আপনাকে মুছে ফেলা, ক্ষতিগ্রস্ত বা হারিয়ে যাওয়া পার্টিশন এবং ফোল্ডার, নামহীন পার্টিশন এবং ফরম্যাট করা লজিক্যাল ড্রাইভ থেকে ডেটা এবং ফাইল পুনরুদ্ধার করতে দেয়।

3. পার্টিশন রিকভারি মডিউল, যা হার্ড ড্রাইভ থেকে লুকানো পার্টিশন, ক্ষতিগ্রস্ত ফাইল সিস্টেম, মুছে ফেলা পার্টিশন, ভুলভাবে ইনস্টল করা অপারেটিং সিস্টেমের ডিস্ক এবং ভাইরাস আক্রমণে আক্রান্তদের ডেটা পুনরুদ্ধার করার ক্ষমতা প্রদান করে।

4. প্রোগ্রামটি ডাইনামিক ডিস্ককেও সমর্থন করে এবং আপনাকে উইন্ডোজ অপারেটিং সিস্টেম থেকে লিনাক্স ফাইল পুনরুদ্ধার করতে দেয়।

5. ডেটা রিকভারি উইজার্ড বিভিন্ন বাহ্যিক মিডিয়া যেমন USB ফ্ল্যাশ ড্রাইভ, মেমরি কার্ড, ডিজিটাল ক্যামেরা, ক্যামেরা, ডিজিটাল অডিও প্লেয়ার, ফ্লপি ড্রাইভ এবং অন্যান্য থেকে ডেটা পুনরুদ্ধার করতে সক্ষম।

6. প্রোগ্রামটি এনটিএফএস ভলিউম থেকে এনক্রিপ্ট করা এবং সংকুচিত ফাইলগুলি সহজেই পুনরুদ্ধার করে, এবং পুনরুদ্ধার প্রক্রিয়া চলাকালীন ডিস্ক চিত্র ফাইল তৈরি করার ক্ষমতাও দেয়।

7. ডেটা রিকভারি উইজার্ড নিম্নলিখিত ফাইল সিস্টেমগুলিকে সমর্থন করে: FAT12, FAT16, FAT32, NTFS/NTFS5, EXT2 এবং EXT3৷

8. এটি অফিসের নথি, ফটো, ভিডিও, সঙ্গীত, ইমেল এবং অন্যান্য ধরনের ফাইল পুনরুদ্ধার করতে ব্যবহার করা যেতে পারে।

9. প্রোগ্রামটি পুনরুদ্ধার করা ফাইলগুলির উচ্চ মানের গ্যারান্টি দেয় এবং দীর্ঘ ফাইলের নামগুলিকে স্বীকৃতি দেয়।

10. উপরন্তু, ডেটা রিকভারি উইজার্ড একটি WinPE-ভিত্তিক বুট ডিস্ক অফার করে যা অতিরিক্ত ডেটা পুনরুদ্ধারের ক্ষমতা প্রদান করে।

11. পুনরুদ্ধার করা ফাইলগুলির পূর্বরূপ ব্যবহারকারীকে নিশ্চিত করতে দেয় যে সঠিক ফাইলগুলি পুনরুদ্ধারের জন্য নির্বাচন করা হয়েছে৷

ডেটা রিকভারি উইজার্ড হ'ল হারানো ডেটা পুনরুদ্ধার করার জন্য একটি শক্তিশালী হাতিয়ার, বিস্তৃত ক্ষমতা সহ এবং উচ্চ মানের ফাইল পুনরুদ্ধারের গ্যারান্টি দেয়৷

আপনি নীচের লিঙ্ক থেকে EASEUS ডেটা রিকভারি উইজার্ড বিনামূল্যে 17.0 ডাউনলোড করতে পারেন 

EaseUS ডেটা রিকভারি উইজার্ড আপনাকে আপনার হারিয়ে যাওয়া বা মুছে ফেলা ডেটা পুনরুদ্ধার করতে সাহায্য করবে। আপনি সহজেই এবং দ্রুত বিভিন্ন ডিভাইস বা স্টোরেজ মিডিয়া থেকে ডেটার বিভিন্ন প্রকার এবং ফর্ম্যাট পুনরুদ্ধার করতে পারেন। EaseUS ডেটা রিকভারি উইজার্ড একটি দরকারী এবং সহজ ডেটা রিকভারি টুল।

 

জানুয়ারী 10, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন