FreePrograms.me

ডাউনলোড করুন EaseUS ডেটা রিকভারি উইজার্ড বিনামূল্যে 17.0.0.0

Скачать EaseUS Data Recovery Wizard Free 17.0.0.0


একটি কম্পিউটার প্রতিটি ব্যবহারকারীর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ডিভাইসগুলির মধ্যে একটি, যেখানে প্রতিদিন নতুন গুরুত্বপূর্ণ তথ্য সংরক্ষণ করা হয়। দুর্ভাগ্যবশত, তথ্য মুছে ফেলা একটি কম্পিউটারে সংরক্ষণ করার মতোই সহজ, কিন্তু ব্যবহারকারীদের প্রায়ই পুনরুদ্ধারের সাথে সমস্যা হয়। EaseUS ডেটা রিকভারি উইজার্ড ফ্রি একটি প্রোগ্রাম যা আপনাকে আপনার কম্পিউটার থেকে মুছে ফেলা ফাইলগুলি দ্রুত পুনরুদ্ধার করতে দেয়।

EaseUS Data Recovery Wizard Free হল মুছে ফেলা ফাইল পুনরুদ্ধার করার জন্য একটি শেয়ারওয়্যার ইউটিলিটি যা আপনাকে আপনার কম্পিউটারে ফিরে আসতে দেয় উইন্ডোজ ওএস ইনস্টল করা অধিকাংশ ধরনের ব্যবহারকারী ফাইল।

EaseUS ডেটা রিকভারি উইজার্ড বিনামূল্যের মূল বৈশিষ্ট্য:

  • ইউটিলিটি আপনাকে বিভিন্ন গ্রাফিক বিন্যাস পুনরুদ্ধার করতে দেয়;

  • সহজ নথি পুনরুদ্ধার (ওয়ার্ড, এক্সেল, পিডিএফ ইত্যাদি);

  • যেমন ইমেল ক্লায়েন্টদের জন্য ইমেল পুনরুদ্ধার করা চেহারা এবং আউটলুক এক্সপ্রেস;

  • বিভিন্ন ফরম্যাটের অডিও রেকর্ডিং পুনরুদ্ধার করা;

  • বিভিন্ন ধরণের ভিডিও রেকর্ডিং পুনরুদ্ধারের সাথে কাজ করুন;

  • সংরক্ষণাগার পুনরুদ্ধার;

  • প্রোগ্রামটির বিনামূল্যের সংস্করণ আপনাকে 1024 এমবি ডেটা পুনরুদ্ধার করতে দেয়;

  • রপ্তানি স্ক্যান অবস্থা;

  • প্রোগ্রামের সাথে সমস্যার ক্ষেত্রে একটি সহজ প্রতিক্রিয়া প্রক্রিয়া;

  • প্রোগ্রামটি রাশিয়ান ভাষা সমর্থন করে না, তবে প্রোগ্রামটির অত্যন্ত সুবিধাজনক এবং সুচিন্তিত ইন্টারফেসের কারণে এই অভাবটি অনুভূত হয় না।


কম্পিউটারে তথ্য পুনরুদ্ধার করতে কী প্রয়োজন?

1) কম্পিউটার চালিত Windiws XP বা উচ্চতর;

2) আপনার কম্পিউটারে EaseUS ডেটা রিকভারি উইজার্ড বিনামূল্যে ইনস্টল করা;

3) সাবধানে পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করুন.

কিভাবে একটি কম্পিউটারে তথ্য পুনরুদ্ধার করতে?

1. EaseUS ডেটা রিকভারি উইজার্ড বিনামূল্যে চালু করুন। প্রধান প্রোগ্রাম উইন্ডোটি স্ক্রিনে প্রদর্শিত হবে, যেখানে, ডিফল্টরূপে, প্রোগ্রাম দ্বারা পুনরুদ্ধার করা হবে এমন ফাইলগুলির ধরন পরীক্ষা করা হয়। আপনি যদি পুনরুদ্ধার করতে চান, উদাহরণস্বরূপ, শুধুমাত্র নথি, তারপর আপনার কম্পিউটার দ্রুত স্ক্যান করতে অবশিষ্ট ফাইল প্রকারগুলি থেকে টিক চিহ্ন মুক্ত করুন৷

Скачать EaseUS Data Recovery Wizard Free 17.0.0.0



2. আপনার স্থানীয় ড্রাইভগুলি যেগুলিতে তথ্য সংরক্ষণ করা হয়েছে তা স্ক্রিনে প্রদর্শিত হবে। স্থানীয় ড্রাইভের পাশের বাক্সটি চেক করুন যা পুনরুদ্ধার পদ্ধতির জন্য ব্যবহার করা হবে এবং বোতামটি ক্লিক করুন স্ক্যান. এই পদ্ধতিটি আপনাকে নির্বাচিত ডিস্কে থাকা বা থাকা সমস্ত ফোল্ডারগুলি খুঁজে পেতে অনুমতি দেবে।



3. সিস্টেম আপনাকে অবহিত করতে পারে যে কিছু ফোল্ডার সনাক্ত করা হয়নি। এই ক্ষেত্রে, আপনাকে গভীর স্ক্যানিং অবলম্বন করতে হবে, যা আপনাকে ডিস্কটি আরও পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করতে দেবে। এটি শুরু করতে, আপনাকে কেবল একটি বোতাম টিপতে হবে "গভীর অনুসন্ধান".



দয়া করে মনে রাখবেন যে গভীর স্ক্যানটি বেশ দীর্ঘ সময় নিতে পারে, তাই এটি সম্পূর্ণ হওয়ার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করার জন্য প্রস্তুত থাকুন।

4. একবার স্ক্যান সম্পন্ন হলে, আপনি সরাসরি পুনরুদ্ধারের পদ্ধতিতে এগিয়ে যেতে পারেন। নির্বাচিত ড্রাইভের একটি শাখা এটি থেকে আসা ফোল্ডার সহ উইন্ডোর বাম অংশে প্রদর্শিত হবে। সামান্য প্লাস চিহ্নগুলিতে ক্লিক করে, আপনি ফোল্ডারগুলি খুলতে পারেন, যা ঘুরেফিরে, তাদের মধ্যে লুকানো ফোল্ডারগুলি প্রদর্শন করবে।

যে ফোল্ডারগুলি থেকে ফাইলগুলি পুনরুদ্ধার করা হবে তার পাশের বাক্সগুলি চেক করুন৷ সমস্ত প্রয়োজনীয় ফোল্ডার চিহ্নিত হয়ে গেলে, আপনি শুরু করতে পারেন ফাইল পুনরুদ্ধারবোতাম টিপে "পুনরুদ্ধার".



5. প্রোগ্রামটির জন্য আপনাকে সেই ফোল্ডারটি নির্দিষ্ট করতে হবে যেখানে পুনরুদ্ধার করা ফাইলগুলি সংরক্ষণ করা হবে। পুনরুদ্ধারের পদ্ধতিটি সঠিকভাবে এগিয়ে যাওয়ার জন্য, ফাইলগুলি সংরক্ষণের জন্য অবস্থান হিসাবে পুনরুদ্ধারের পদ্ধতিটি যে ডিস্ক থেকে পরিচালিত হবে তা নির্দিষ্ট করার সুপারিশ করা হয় না।



6. স্ক্যানিং প্রক্রিয়া শুরু হবে, যার সময়কাল পুনরুদ্ধার করা ফাইলের সংখ্যা, সেইসাথে নির্বাচিত ফোল্ডারের সংখ্যার উপর নির্ভর করবে।

7. পদ্ধতির শেষে, প্রোগ্রামটি অপারেশনের সাফল্য, যে ফোল্ডারে পুনরুদ্ধার করা ফাইলগুলি সংরক্ষণ করা হয়েছিল, সেইসাথে বিনামূল্যে ফাইল পুনরুদ্ধারের জন্য ব্যবহার করা যেতে পারে এমন অবশিষ্ট উপলব্ধ মেগাবাইটের সংখ্যা সম্পর্কে তথ্য সহ একটি উইন্ডো প্রদর্শন করবে।



8. প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে একটি উইন্ডোজ এক্সপ্লোরার উইন্ডো প্রদর্শন করবে, যা প্রোগ্রামটি পুনরুদ্ধার করতে সক্ষম সমস্ত ফাইল এবং ফোল্ডার প্রদর্শন করবে।

এটি ফাইল পুনরুদ্ধার প্রক্রিয়া সম্পূর্ণ করে। প্রোগ্রামটি পুঙ্খানুপুঙ্খভাবে সিস্টেমটি স্ক্যান করে, যার জন্য কম্পিউটার থেকে বেশিরভাগ মুছে ফেলা ফাইলগুলি পুনরুদ্ধার করা হয়। কিন্তু এটি লক্ষ করা উচিত যে ফাইলগুলি মুছে ফেলা এবং পুনরুদ্ধার পদ্ধতির মধ্যে খুব কম সময় অতিবাহিত করা উচিত, অন্যথায় আপনার কম্পিউটারে ফাইলগুলি ফেরত দেওয়ার সম্ভাবনা উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে।

নিচের লিঙ্কটি ব্যবহার করে বিনামূল্যে EaseUS ডেটা রিকভারি উইজার্ড ডাউনলোড করুন:

 

সেপ্টেম্বর 04, 2023 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ভিক্টর আলেকজান্দ্রোভিচ
    এই জীবনের সবকিছু দরকারী। দেখলাম- এইটাই মূল কথা।
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 14:54
    আমি এই প্রোগ্রামের সমস্ত গুরুত্বপূর্ণ প্রোগ্রাম ছেড়ে, শান্ত জিনিস
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 02:24
    কিভাবে এই অ্যাপ্লিকেশনটি আমাকে সংরক্ষণ করেছে, আমি আমার কম্পিউটার থেকে কাজ থেকে খুব গুরুত্বপূর্ণ ফাইল মুছে ফেলেছি, কিন্তু পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছি 
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 17:06
    দুর্দান্ত এবং দরকারী প্রোগ্রাম, ক্র্যাশ বা অন্য কিছু ছাড়াই ভাল কাজ করে