FreePrograms.me

মাইক্রোসফ্ট আউটলুক ইমেল ক্লায়েন্ট

Почтовый клиент Microsoft Outlook

অনলাইন মেল পরিষেবাগুলি আমাদের প্রত্যেকের কাছে পরিচিত। ইয়ানডেক্স, গুগল, রামলার - এটি মেইলারদের একটি ছোট অংশ। কিন্তু আমরা অনেকেই আউটলুকের মতো মেল সম্পর্কেও শুনেছি, যা অন্তর্ভুক্ত রয়েছে মাইক্রোসফট অফিস প্যাকেজ. এই আমরা আজ সম্পর্কে কথা বলতে হবে ঠিক কি. এই মেইলের নির্মাতা সবার কাছে পরিচিত। এটি একটি বিশ্ববিখ্যাত মাইক্রোসফট কর্পোরেশন। এবং এটি তার অফিস পণ্যগুলির জন্য বিখ্যাত, যার চমৎকার গুণমান এবং চমৎকার কার্যকারিতা রয়েছে।

মাইক্রোসফ্ট আউটলুক শুধুমাত্র মেল নয়, অন্যান্য দরকারী উপাদানগুলির একটি সংখ্যা। আরও বিস্তারিতভাবে, এই প্রোগ্রামটিতে একটি ক্যালেন্ডার, একটি ঠিকানা বই, বিদ্যমান পরিচিতিগুলির একটি ম্যানেজার এবং একটি সময়সূচী অন্তর্ভুক্ত রয়েছে। সম্মত হন যে এই সেট সত্যিই দরকারী.

এটি এখনই লক্ষ্য করার মতো যে মাইক্রোসফ্ট আউটলুক প্রাথমিকভাবে একটি কর্পোরেট ইমেল ক্লায়েন্ট। এটি অনেক আধুনিক অফিস এবং এমনকি সম্পূর্ণ কোম্পানিতে ব্যবহৃত হয়। এবং কর্পোরেট উদ্দেশ্যে এই মেইলটি ব্যবহার করা সত্যিই সুবিধাজনক। উদাহরণস্বরূপ, শুধুমাত্র এই ইমেল ক্লায়েন্টের ইন্টারফেসটি নিয়মিতভাবে উন্নত হয় এবং আরও সুবিধাজনক হয়ে ওঠে। মাইক্রোসফ্ট আউটলুক ডাউনলোড করুন v lyubom ব্রাউজার আপনি নীচের লিঙ্ক অনুসরণ করতে পারেন. বিশ্বাস করুন, আপনি এই ইমেল ক্লায়েন্ট পছন্দ করবেন.

মাইক্রোসফ্ট আউটলুক বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://outlook-free.ru থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
25 এপ্রিল, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শূন্য
    6 ডিসেম্বর 2023 09:50
    আমি কর্মক্ষেত্রে এই ইমেলটি ব্যবহার করি, এটি দুর্দান্ত যে এমন একটি সাইট রয়েছে যেখানে আমি বিনামূল্যে আমার হোম কম্পিউটারে Microsoft Outlook ক্লায়েন্ট ডাউনলোড করতে পারি। ধন্যবাদ!
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:43
    মাইক্রোসফট আউটলুক ইমেইল ক্লায়েন্ট খুব ভালো কাজ করে! আরামদায়ক এবং উচ্চ মানের! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:35
    চমৎকার ইমেল পরিষেবা দৃষ্টিভঙ্গি ভাল মেল আমি সুপারিশ