FreePrograms.me

মাইক্রোসফ্ট আউটলুকে ইয়ানডেক্স মেল সেট আপ করা হচ্ছে

Настройка почты Яндекс в программе Microsoft Outlook

যদি আপনার কাছে অন্যান্য মেল পরিষেবা থেকে মেল থাকে, তাহলে আপনি নিশ্চিত করতে পারেন যে এই পরিষেবাগুলি থেকে চিঠিগুলি এর সাথে সিঙ্ক্রোনাইজ করা হবে মাইক্রোসফ্ট আউটলুক মেল. উদাহরণস্বরূপ, আপনার যদি থাকে ইয়ানডেক্স মেল, তারপর আপনি Microsoft Outlook ব্যবহার করে মেইল ​​পেতে পারেন। তবে তার আগে আপনাকে কিছু সেটিংস সেট করতে হবে। আপনাকে যা করতে হবে তা হল IMAP প্রোটোকল ব্যবহার করে Microsoft Outlook ইমেল সেট আপ করা। শুরু করতে, মাইক্রোসফ্ট আউটলুক চালু করুন এবং "এ ক্লিক করুনঅধিকতর"। অ্যাকাউন্ট সেটিংস উইন্ডো খুলবে। এতে, বক্সটি চেক করুন "হাঁ"এবং বোতামে ক্লিক করুন"অধিকতর".

নিম্নলিখিত উইন্ডোটি প্রদর্শিত হবে যেখানে আপনাকে নির্বাচন করতে হবে "ম্যানুয়ালি সার্ভার সেটিংস বা অতিরিক্ত সার্ভার প্রকারগুলি কনফিগার করুন৷". এটা এই মত দেখায়.
Настройка почты Яндекс в программе Microsoft Outlook


পরবর্তী পরিষেবা নির্বাচন উইন্ডোতে, চেক করুন "ইন্টারনেট ইমেইল"এবং বোতামে ক্লিক করুন"অধিকতর"। নতুন উইন্ডোতে আপনাকে নির্দিষ্ট পরামিতি নির্দিষ্ট করতে হবে। এগুলি হল নাম, ইমেল ঠিকানা, অ্যাকাউন্টের ধরন, ইনকামিং মেইল ​​সার্ভার, বহির্গামী মেইল ​​সার্ভার, ব্যবহারকারী, পাসওয়ার্ড।

যেহেতু ইয়ানডেক্স মেল কনফিগার করা হচ্ছে, আমরা এটি থেকে সমস্ত ডেটা লিখি। ভরাটের একটি উদাহরণ নীচের স্ক্রিনশটে দেখানো হয়েছে। একবার আপনি উপরে তালিকাভুক্ত সমস্ত পরামিতি পূরণ করলে, আপনাকে "এ ক্লিক করতে হবেঅন্যান্য সেটিংস্".


এই উইন্ডোতে, "ট্যাব" এ যানবহির্গামী মেইল ​​সার্ভার"। বাক্সটি যাচাই কর "SMTP সার্ভারের প্রমাণীকরণ প্রয়োজনএবং ঠিক নীচে আইটেমটি নির্বাচন করুন "ইনকামিং মেলের জন্য সার্ভারের অনুরূপ".


এখন "ট্যাব" এ যানঅতিরিক্ত"। আপনাকে অবশ্যই "নিম্নলিখিত এনক্রিপ্ট করা সংযোগ প্রকার ব্যবহার করুন" IMAP এবং SMTP সার্ভারের জন্য SSL মান / এছাড়াও নিম্নলিখিত পরামিতিগুলি সেট করুন: IMAP সার্ভার - 993 এবং SMTP সার্ভার - 465৷ ভাল, আপনাকে বোতামে ক্লিক করে সমস্ত পদক্ষেপগুলি সম্পূর্ণ করতে হবে"ঠিক আছে".

ব্যাপারটা ছোট থেকেই যায়। "অ্যাকাউন্ট যোগ করুন" উইন্ডোতে, "এ ক্লিক করুনঅধিকতর"। অবশেষে, আপনাকে বোতামে ক্লিক করতে হবে"সম্পন্ন করা হয়"Microsoft Outlook ইমেল ক্লায়েন্টে Yandex মেল সেট আপ করতে কিছু সময় লাগে, কিন্তু সমস্ত পদক্ষেপ সঠিকভাবে সম্পন্ন করার পরে, আপনি এটি সব কাজে ব্যবহার করতে পারেন৷
30 এপ্রিল, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:13
    এটা চমৎকার যে এটি আউটলুক মাইক্রোসফটের সাথে মেল সিঙ্ক্রোনাইজ করতে পারে