FreePrograms.me

মাইক্রোসফ্ট আউটলুক ইমেল ক্লায়েন্টে কীভাবে একটি স্বাক্ষর তৈরি করবেন?

Как сделать подпись в почтовом клиенте Microsoft Outlook?

মাইক্রোসফ্ট আউটলুক কর্পোরেট মেইল ​​হিসাবে অনেক কোম্পানি এবং প্রতিষ্ঠানে ব্যবহৃত হয়। এটিতে একটি ক্যালেন্ডার, টাস্ক শিডিউলার, নোটবুক এবং আরও অনেক কিছুর মতো বৈশিষ্ট্য রয়েছে। আমরা ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে কিছু ফাংশন পর্যালোচনা করেছি। আজ আমরা মাইক্রোসফ্ট আউটলুকে কীভাবে একটি স্বাক্ষর তৈরি করতে হয় সে সম্পর্কে কথা বলব। প্রথমত, আপনাকে একটি নতুন বার্তা তৈরি করতে হবে। এখানে আমরা বার্তা ট্যাব নির্বাচন করি, তারপর আইটেম "সক্ষম করাএবং অবশেষে, আইটেমটিতে ক্লিক করুন "স্বাক্ষর", এবং তারপর আইটেম নির্বাচন করুন"স্বাক্ষর". নীচের স্ক্রিনশটে এই সমস্ত আরও স্পষ্টভাবে দেখানো হয়েছে৷
Как сделать подпись в почтовом клиенте Microsoft Outlook?


এরপরে আপনাকে "ট্যাবে যেতে হবেইলেকট্রনিক স্বাক্ষর"। এখানে আমরা বোতামে ক্লিক করি"তৈরি". এখন আপনাকে যা করতে হবে তা হল স্বাক্ষরের জন্য একটি নাম বা বাক্যাংশ লিখুন৷ তারপর বোতামে ক্লিক করুন "ঠিক আছে". ঠিক নীচে একটি ক্ষেত্র আছে "স্বাক্ষর পরিবর্তন করুন"। এই ক্ষেত্রটিতে আপনি স্বাক্ষরের পরে যে পাঠ্যটি দেখতে চান তা যোগ করতে পারেন। এটি কেমন হওয়া উচিত তার একটি উদাহরণ নীচের স্ক্রিনশটে দেখানো হয়েছে।


এটি স্বাক্ষর করার প্রক্রিয়াটি শেষ করে, কিন্তু এইভাবে আপনাকে প্রতিটি বার্তায় এই ধরনের একটি স্বাক্ষর সন্নিবেশ করতে হবে। আপনার পাঠানো প্রতিটি বার্তায় স্বয়ংক্রিয়ভাবে একটি স্বাক্ষর ঢোকানো যেতে পারে।

আবার, স্বাক্ষর তৈরির মেনুতে যান। আপনার মেনুতে শেষ হওয়া উচিত "ইলেকট্রনিক স্বাক্ষর"। ডানদিকে আরেকটি উইন্ডো আছে যেখানে আপনাকে একটি ডিফল্ট স্বাক্ষর নির্বাচন করতে হবে। ডানদিকের উইন্ডোতে একটি আইটেম আছে "নতুন বার্তা".

এখানে আপনাকে পছন্দসই স্বাক্ষর নির্বাচন করতে হবে। ঠিক নীচে একটি বিন্দু আছে "উত্তর এবং ফরওয়ার্ডিং". এই মুহুর্তে আপনি একটি স্বাক্ষর চয়ন করতে পারেন বা স্বাক্ষর ছাড়াই এই ধরণের অক্ষর ছেড়ে যেতে পারেন৷ শেষে, বিন্দুতে ক্লিক করুন "ঠিক আছে".
নীতিগতভাবে, এই নিবন্ধটি এখানে শেষ হতে পারে। ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় স্বাক্ষর উভয়ই তৈরি করতে আপনার যা প্রয়োজন তা এতে রয়েছে৷ মাইক্রোসফ্ট আউটলুক.
সেপ্টেম্বর 30, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. জুলিয়া
    25 মে, 2016 02:48
    আপনি যদি সমস্ত ব্যবহারকারীর জন্য একই স্বাক্ষরের মান তৈরি করতে চান তবে আমি নিবন্ধটি পড়ার পরামর্শ দিচ্ছি -
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 18:23
    ইলেকট্রনিক স্বাক্ষর বিষয় আমার জন্য সাধারণত কঠিন.