FreePrograms.me

আউটলুক ওয়েব অ্যাপ - মেইলে লগইন করুন

Outlook Web App - вход в почту

কিন্তু বিশেষ ইমেল প্রোগ্রাম আছে যেগুলো মেসেজিং এবং সহযোগিতার জন্য ডিজাইন করা হয়েছে। এই ধরনের ইমেইল প্রোগ্রাম সহজে কর্পোরেট বলা যেতে পারে. আজ আমরা আউটলুক ওয়েব অ্যাপ সফ্টওয়্যার পণ্য সম্পর্কে কথা বলব। আসুন নিম্নলিখিত প্রশ্নটি দেখি: "আউটলুক ওয়েব অ্যাপে সাইন ইন করা হচ্ছে।" আমরা এই সমস্যাটি দেখার আগে, আসুন প্রথমে সংক্ষেপে আউটলুক ওয়েব অ্যাপের ক্ষমতা বর্ণনা করি। আমরা অবিলম্বে বলতে পারি যে Outlook Web App হল Outlook মেইলের একটি ব্রাউজার সংস্করণ। এই সফ্টওয়্যার পণ্যটি ইমেল লগ ইন করতে, আপনার ক্যালেন্ডার এবং পরিচিতিগুলির সাথে কাজ করতে ব্যবহার করা যেতে পারে। আউটলুক ওয়েব অ্যাপ মাইক্রোসফ্ট ইমেল পরিষেবাগুলির সাথে ব্যবহার করা যেতে পারে যা যে কোনও মাধ্যমে এক্সচেঞ্জে চলে আধুনিক ব্রাউজার.

আপনার মেইলে লগ ইন করতে, আপনাকে আপনার অ্যাকাউন্টের ধরন জানতে হবে। আপনি যদি একটি Office 365 ব্যবসায়িক অ্যাকাউন্টের প্রকার ব্যবহার করেন, তাহলে আপনার মেইলে সাইন ইন করার জন্য আপনাকে লিঙ্কটি অনুসরণ করতে হবে http://go.microsoft.com/fwlink/p/?LinkId=402333. একটি অ্যাকাউন্ট টাইপ Office 365 পরিষেবার জন্য (21Vianet দ্বারা সরবরাহিত), আপনাকে লিঙ্কটি অনুসরণ করতে হবে https://portal.partner.microsoftonline.cn.

এমন পরিস্থিতিতে রয়েছে যেখানে মেলটি এক্সচেঞ্জের উপর ভিত্তি করে কর্পোরেট মেল, কিন্তু এটি অফিস 365 ব্যবহার করে না৷ এই পরিস্থিতিতে, আপনি যে সংস্থার জন্য কাজ করেন তাকে অবশ্যই আপনাকে সেই ঠিকানাটি সরবরাহ করতে হবে যেখানে আপনাকে মেইলে লগ ইন করতে যেতে হবে৷

আপনার প্রয়োজনীয় লিঙ্কটি অনুসরণ করার পরে, আপনি নিজেকে একটি পৃষ্ঠায় খুঁজে পাবেন যেখানে আপনাকে আপনার লগইন (ইমেল ঠিকানা) প্রবেশ করতে হবে এবং অবশ্যই, পাসওয়ার্ড. এখন আপনি জানেন কিভাবে Outlook Web App মেইলে লগ ইন করতে হয়।
সেপ্টেম্বর 21, 2015 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আইরিন
    7 আগস্ট 2016 18:41
    আমি ইয়ানডেক্স অ্যাক্সেস করতে পারছি না, তারা লিখেছেন: একটি নিরাপদ সংযোগ স্থাপনে ত্রুটি। ইমেলের মাধ্যমে উত্তর দিন, আমি এটি পড়তে পারি না
  2. Kait.15
    8 আগস্ট 2016 11:25
    ইরিনা, ইয়ানডেক্স মেল নিয়ে আপনার সমস্যা হচ্ছে?
  3. কোরোলিনা1918
    কোরোলিনা1918
    সেপ্টেম্বর 20, 2016 10:13
    mail.ru এর মাধ্যমে আপনার ইয়ানডেক্স মেলবক্সে লগ ইন করুন
  4. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 17:44
    ব্রাউজার থেকে কাজ করার জন্য Outlook থেকে একটি খুব ভাল বৈশিষ্ট্য।