FreePrograms.me

Wise Data Recovery এর মাধ্যমে মুছে ফেলা ফটো পুনরুদ্ধার করা

Восстанавливаем удаленные фотографии программой Wise Data Recovery

চলুন ফটোগ্রাফ তাকান. সম্মত হন যে কেউ তথ্য ক্ষতি থেকে অনাক্রম্য. উদাহরণস্বরূপ, একই ফটোগুলি আপনার ফ্ল্যাশ ড্রাইভ বা SD কার্ডে সংরক্ষণ করা হয়৷ আপনি বা অন্য কেউ ভুলবশত তাদের মুছে ফেলতে পারে, ফ্ল্যাশ ড্রাইভ দুর্ঘটনাক্রমে হতে পারে বিন্যাসিত, মেমরি কার্ড ক্ষতিগ্রস্থ হতে পারে - এই সব পরিস্থিতিতে তথ্য ক্ষতি হতে পারে না. আমাদের ক্ষেত্রে, এটি ফটোগ্রাফের ক্ষতি। কিন্তু ফটোগ্রাফ, অন্যান্য তথ্যের মতো, বেশিরভাগ ক্ষেত্রেই পুনরুদ্ধার করা যেতে পারে। এটি করার জন্য আপনাকে একটি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করতে হবে। মেমরি কার্ড থেকে ফটো পুনরুদ্ধারের জন্য সেরা প্রোগ্রামগুলির মধ্যে একটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে। এর নাম রেকুভা। কিন্তু অন্যান্য প্রোগ্রাম রয়েছে যা মেমরি কার্ড থেকে দক্ষতার সাথে এবং তুলনামূলকভাবে দ্রুত ফটো পুনরুদ্ধার করতে পারে। আজ আমরা ওয়াইজ ডেটা রিকভারি প্রোগ্রাম সম্পর্কে কথা বলব।

Wise Data Recovery হল মুছে ফেলা ফটো পুনরুদ্ধারের জন্য একটি বিনামূল্যের এবং চমৎকার অ্যাপ্লিকেশন। এই প্রোগ্রামটি ব্যবহার করে আপনি কেবল ফটোগুলিই নয়, প্রায় কোনও মুছে ফেলা ফাইলও পুনরুদ্ধার করতে পারেন।

এই প্রোগ্রামটি কম্পিউটারে কাজ করে উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে. ইন্টারফেস ভাষা ইংরেজি, কিন্তু এটি এই প্রোগ্রামের সাথে ফাইল পুনরুদ্ধার প্রক্রিয়া জটিল করে না। আসলে প্রোগ্রাম ইন্টারফেস বেশ সহজ. উদাহরণস্বরূপ, পছন্দসই আইটেমটিতে এক ক্লিকে, আপনি যে ফাইলগুলি মুছে ফেলা বা হারিয়ে গেছে বলে মনে করেছিলেন সেগুলি সম্পর্কে সমস্ত তথ্য পাবেন।

সম্মত হন যে ফটোগুলি পুনরুদ্ধার করার জন্য আপনার প্রয়োজন বিভিন্ন ধরণের মিডিয়াতে হতে পারে৷ ওয়াইজ ডেটা রিকভারি প্রোগ্রামের জন্য, এটি কোন মিডিয়ার সাথে কাজ করে তা কোন পার্থক্য করে না। এটি যেকোনো ধরনের স্টোরেজ মিডিয়া থেকে ফটো এবং অন্যান্য মুছে ফেলা ফাইল পুনরুদ্ধার করতে সক্ষম।

এটি লক্ষণীয় যে ওয়াইজ ডেটা রিকভারি প্রোগ্রামটির নিজস্ব আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে। সুতরাং, এটি একই ফটো বা অন্য কোন ফাইলের সফল পুনরুদ্ধারের সম্ভাবনা মূল্যায়ন করতে সক্ষম। এই সমস্ত ব্যবহারকারীর কাছে বেশ স্পষ্টভাবে উপস্থাপন করা হয়েছে: প্রতিটি ফাইলের পাশে সবুজ, হলুদ এবং লাল রঙের ইঙ্গিত বোতাম রয়েছে। তদনুসারে, সবুজ মানে হল ফাইলগুলি পুনরুদ্ধার করা যেতে পারে, হলুদ মানে ফাইলগুলি খারাপ অবস্থায় আছে, কিন্তু সেগুলি পুনরুদ্ধার করা যেতে পারে, লাল মানে ফাইলগুলি পুনরুদ্ধার করা যাবে না। আপনি ভুলবশত ছবি মুছে ফেলা হলে, চিন্তা করবেন না. Wise Data Recovery ব্যবহার করে ডিলিট করা ছবি রিকভার করা যায়।

Wise Data Recovery বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
22 মে, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 17:47
    মুছে ফেলা ছবিগুলো পুনরুদ্ধার করা যাবে তাও ভাবিনি। খুব আরামে। 
  2. নলডোর
    নলডোর
    5 ডিসেম্বর 2023 18:07
    সেরা ফাইল রিকভারি প্রোগ্রাম! সবকিছু পরিষ্কার এবং সহজ. আমি সুপারিশ