FreePrograms.me

কিভাবে একটি শূন্য ব্যালেন্স সঙ্গে Beeline একটি কল করতে?

Как на Билайне позвонить при нулевом балансе?

বর্তমানে সবচেয়ে বিখ্যাত এবং জনপ্রিয় মোবাইল অপারেটর হল MTS, Beeline এবং Megafon। এর মধ্যে সেলুলার অপারেটর এবং Tele 2ও অন্তর্ভুক্ত রয়েছে। কিন্তু এই অপারেটরটি, অন্য সকলের মত, আমাদের দেশের সমস্ত অঞ্চলে কাজ করে না। আজকে আমরা একটি পরিষেবা সম্পর্কে কথা বলব মোবাইল অপারেটর Beeline. সেই দিন চলে গেছে যখন Beeline গ্রাহকদের আছে আপনার অ্যাকাউন্টে শূন্য ব্যালেন্স আছে, কাউকে ডাকতে পারলাম না। শেষ অভিব্যক্তির মানে হল যে গ্রাহকরা কল করতে পারে না, এসএমএসও পাঠাতে পারে না অনলাইন যান. আজ, মোবাইল অপারেটর Beeline তার গ্রাহকদের বিভিন্ন পরিষেবা অফার করে যা শূন্য ব্যালেন্সের সাথে ব্যবহার করা সুবিধাজনক।

"কথোপকথনের খরচে কল করুন" এই পরিষেবাগুলির মধ্যে একটি। এই পরিষেবাটির মাধ্যমে আপনি Beeline মোবাইল অপারেটরের অন্যান্য গ্রাহকদের সাথে যোগাযোগ করতে পারেন, এমনকি আপনার ব্যালেন্স 0 রুবেল হলেও। আপনাকে এই পরিষেবাটি সক্রিয় করতে হবে না এবং এর জন্য সাবস্ক্রিপশন ফি দিতে হবে না।

"কথোপকথকের খরচে কল করুন" পরিষেবাটি ব্যবহার করার জন্য, আপনাকে আপনার ফোনে নিম্নলিখিত নম্বরটি ডায়াল করতে হবে "0550+ কল করা গ্রাহকের সংখ্যা"। 0550 নম্বরের পরে গ্রাহকের নম্বরটি 8 ছাড়াই ডায়াল করতে হবে। এই পরিষেবাতে একটি সূক্ষ্মতা রয়েছে; কথোপকথন তখনই শুরু হবে যখন গ্রাহক ইনকামিং কলটি গ্রহণ করার জন্য তার সম্মতি দেবেন।

এটিও লক্ষণীয় যে আপনি দিনে 15 বারের বেশি "কথোপকথকের ব্যয়ে কল" পরিষেবাটি ব্যবহার করতে পারেন। আজ, প্রায় সমস্ত সেলুলার অপারেটর তাদের গ্রাহকদের এমন পরিষেবা প্রদান করে যা তাদেরকে শূন্য ব্যালেন্স থাকা সত্ত্বেও কল করতে দেয়। এই ধরনের পরিষেবাগুলির জন্য ধন্যবাদ, আপনি সর্বদা আপনার প্রিয়জন এবং বন্ধুদের সাথে যোগাযোগ রাখবেন।
জুলাই 21, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:56
    ঠিক আছে, বেলাইনে এক ধরণের ট্রাস্ট পেমেন্টও রয়েছে, যদি আমি ভুল না করি।