FreePrograms.me

আমরা FineReader অনলাইন পরিষেবার মাধ্যমে অনলাইনে পাঠ্যকে চিনতে পারি

Распознаем текст в режиме онлайн с сервисом FineReader Online

স্বচ্ছতার জন্য, আমরা উদ্ধৃত করতে পারি রূপান্তরকারী প্রোগ্রাম. যে ব্যবহারকারীরা ক্রমাগত এক ফরম্যাট থেকে অন্য ফর্ম্যাটে ফাইল স্থানান্তর করে তারা এই উদ্দেশ্যে প্রোগ্রামগুলি ব্যবহার করা আরও সুবিধাজনক বলে মনে করে। কিন্তু আপনার যদি একবার বা বিরল ক্ষেত্রে ফাইল কনভার্ট করতে হয়, তাহলে আপনার কম্পিউটারে প্রোগ্রামটি ব্যবহার করার কোনো প্রয়োজন নেই। আপনি অনলাইন সেবা ব্যবহার করতে পারেন. আজ আমরা একটি অনলাইন পরিষেবা দেখব যা প্রায় একই ফাংশন সম্পাদন করে ফাইনরিডার প্রোগ্রাম. নিশ্চয়ই অনেকেই জানেন যে ফাইনরিডার প্রোগ্রামটি কিসের জন্য। এই প্রোগ্রামটি পাঠ্য স্বীকৃতিতে একটি চমৎকার সহকারী। আপনি যদি নথির ছবি অনুবাদ করতে চান, যেমন ফটোগ্রাফ, স্ক্যান ফলাফল, ফাইল পিডিএফ ফরম্যাট ইলেকট্রনিক ডকুমেন্ট ফরম্যাটে, তাহলে ফাইনরিডার প্রোগ্রাম আপনাকে এতে সাহায্য করবে। আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে, এই প্রোগ্রামের সাহায্যে আপনি স্বীকৃত ছবিগুলিকে ইলেকট্রনিক নথিতে রূপান্তর করতে পারেন যেমন Microsoft Word, Microsoft Excel, মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট, রিচ টেক্সট ফরম্যাট, HTML, PDF/A, সার্চযোগ্য PDF, CSV এবং অন্যান্য টেক্সট ফাইল।

কিন্তু, উপরে উল্লিখিত হিসাবে, সমস্ত ব্যবহারকারীদের তাদের কম্পিউটারে FineReader প্রোগ্রামের প্রয়োজন হয় না। অনেকেই অনলাইন পরিষেবাটি ব্যবহার করা আরও সুবিধাজনক বলে মনে করবেন। এবং এই ধরনের একটি সেবা আছে. এটি লক্ষণীয় যে এটি ABBYY দ্বারাও তৈরি করা হয়েছিল।

আপনি যদি পাঠ্য সনাক্তকরণের জন্য একটি অনলাইন পরিষেবা ব্যবহার করতে চান, তাহলে যান https://finereaderonline.com. সাইট ইন্টারফেস বেশ পরিষ্কার. এখানে আপনি ধাপে ধাপে নির্দেশাবলী পাবেন যা আপনাকে অনলাইনে পাঠ্য শনাক্তকরণ করতে সাহায্য করবে। ফাইনরিডার প্রোগ্রামটি তার ক্ষেত্রের সেরা হিসাবে বারবার স্বীকৃত হয়েছে। কার্যকারিতা এবং ক্ষমতার দিক থেকে অনলাইন পরিষেবাটি প্রায় কোনওভাবেই নিকৃষ্ট নয়।
জুলাই 03, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:33
    আমার দেখা সেরা পাঠ্য শনাক্তকারীদের মধ্যে একজন। তিনি প্রায় কোন ভুল করেন না।