FreePrograms.me

কিভাবে একসাথে গান সেলাই অনলাইন?

Как склеить песни в режиме онлайн?

আজ অনেক অডিও এডিটর আছে। তবে এই জাতীয় প্রোগ্রামগুলি সম্ভবত তাদের জন্য উপযুক্ত যারা নিয়মিত সংগীত প্রক্রিয়া করেন। আপনার যদি প্রয়োজন হয়, উদাহরণস্বরূপ, একবার কয়েকটি গান একত্রিত করতে, তবে এই উদ্দেশ্যে প্রোগ্রামটি ডাউনলোড করার কোনও মানে নেই। এই পরিস্থিতিতে, একটি অনলাইন পরিষেবা ব্যবহার করা ভাল। আপনি "সংগীত একত্রিত করার" জন্য অনেক অনলাইন পরিষেবা খুঁজে পেতে পারেন। কিন্তু তাদের মধ্যে অনেকেই অন্যান্য এলাকায় ফাংশনের একটি বড় তালিকা প্রদান করে।

অডিও-জোয়ার ডট কম
আপনার যদি শুধুমাত্র কয়েকটি গান সংযোগ করতে হয়, তাহলে এই পরিষেবাটি আপনার জন্য উপযুক্ত। এই অনলাইন পরিষেবাটির সুবিধা হল এটির একটি অত্যন্ত সহজ এবং স্বজ্ঞাত ইন্টারফেস রয়েছে যা এমনকি একজন অনভিজ্ঞ ব্যবহারকারীও বিভ্রান্ত হবেন না। এই পরিষেবা ব্যবহারকারীদের অডিও এবং ভিডিও ফাইল প্রক্রিয়াকরণের জন্য বিভিন্ন ফাংশন অফার করে। আপনার প্রয়োজনীয় টুলটি নির্বাচন করার জন্য, সাইটের শিরোনামে এটির নামের উপর ক্লিক করুন।

প্রস্তাবনা: এই পরিষেবার সাথে কাজ করা ভাল অপেরা ব্রাউজার বা ইয়ানডেক্স ব্রাউজার. কারণ অন্যরা সমস্যা এবং মন্থরতা লক্ষ্য করে।

যেহেতু আমাদের গানগুলিকে একসাথে আঠালো করতে হবে, তাই সাইটের শিরোনামে আমাদের আইটেমটি নির্বাচন করতে হবে "গান সংযুক্ত করুন". এর পরে আপনাকে অডিও ফাইলগুলি যুক্ত বা রেকর্ড করতে হবে৷ এবং তারপরে আপনাকে বোতাম টিপতে হবে "সোডিনাইটিস". এই সব। আপনি যদি কয়েকটি গান একত্রিত করতে চান, কিন্তু একটি বিশেষ প্রোগ্রাম ডাউনলোড করতে চান, তাহলে ব্যবহার করুন একটি মানসম্পন্ন ব্রাউজারে অনলাইন পরিষেবা, যা এখানে বর্ণনা করা হয়েছে।
ফেব্রুয়ারী 19, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. novel0902
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি দীর্ঘ সময়ের জন্য একটি শালীন অডিও সম্পাদক খুঁজছি এবং অবশেষে এটি খুঁজে পেয়েছি। সেরা অ্যাপ।