FreePrograms.me

অনলাইন সঙ্গীত স্বীকৃতি সফ্টওয়্যার

Программа для распознавания музыки онлайн

নিশ্চয়ই অনেক লোক এমন একটি পরিস্থিতির মুখোমুখি হয়েছে যেখানে ইন্টারনেটে কোথাও গান শুনে এটি কী ধরণের গান তা বোঝা অসম্ভব। এমন পরিস্থিতিতে কী করবেন? আপনি একটি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করে সঙ্গীত চিনতে পারেন যে শাজাম বলে. এই প্রোগ্রামটি সঙ্গীতকে স্বীকৃতি দেওয়ার জন্য একটি চমৎকার কাজ করে, কিন্তু যদি আপনার হাতে এই প্রোগ্রামটি না থাকে, তাহলে আপনি নিম্নরূপ এগিয়ে যেতে পারেন। আপনি অন্য অনুরূপ প্রোগ্রাম ব্যবহার করতে পারেন বা অনলাইনে সঙ্গীত চিনতে পারে এমন পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন৷ এর উভয় বিবেচনা করা যাক. অবশ্যই, Shazam শ্রেষ্ঠ এক সঙ্গীত স্বীকৃতি সফ্টওয়্যার. তবে এই লক্ষ্যগুলি অর্জনের জন্য অন্যান্য কর্মসূচি রয়েছে। এরকম একটি প্রোগ্রাম হল টুনাটিক।

প্রথমত, টুনাটিক অ্যাপটি একটি বিনামূল্যের অনলাইন মিউজিক রিকগনিশন সফটওয়্যার। এটি উইন্ডোজ অপারেটিং সিস্টেমের অধীনে কাজ করে এবং ম্যাক অপারেটিং সিস্টেম. এই প্রোগ্রামটির পরিচালনার নীতিটি প্রায় শাজামের মতোই। সঙ্গীতের একটি ছোট অ্যাকোস্টিক ফিঙ্গারপ্রিন্ট নেওয়া হয় এবং তারপরে ক্যাপচার করা ডেটা প্রোগ্রামের ডাটাবেসে পাঠানো হয়। এর পরে, মিলগুলির জন্য একটি অনুসন্ধান ঘটে এবং আপনি পাওয়া গান সম্পর্কে একটি বিশদ প্রতিবেদন পাবেন।

Shazam এবং Tunatic হল সবচেয়ে জনপ্রিয় অনলাইন মিউজিক রিকগনিশন অ্যাপ। আমরা এখানে শুধু বলতে পারি যে বেশিরভাগ ব্যবহারকারীরা বিশ্বাস করেন যে শাজাম সঙ্গীতকে আরও ভালভাবে চিনতে পারে।

আপনি যদি সঙ্গীত শনাক্ত করার জন্য অন্য পদ্ধতি ব্যবহার করতে চান, আপনি অনলাইন পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন যা কাজ করতে পারে৷ v lyubom ব্রাউজার. কিন্তু এখানে নীতি ভিন্ন হবে। এই ধরনের বেশিরভাগ অনলাইন পরিষেবাতে আপনাকে একটি ফাইল আপলোড করতে হবে যা স্বীকৃত হওয়া প্রয়োজন। এবং শুধুমাত্র তারপর আপনি সার্চ ফলাফল দেওয়া হবে. এটি এখনই লক্ষ্য করার মতো যে এই ধরণের প্রোগ্রামগুলির কার্যকারিতা পরিষেবাগুলির কার্যকারিতার চেয়ে অনেক বেশি। কিন্তু এর যাইহোক কয়েক তাকান.

সুতরাং, প্রথম অনলাইন সঙ্গীত স্বীকৃতি পরিষেবা এখানে অবস্থিত http://audiotag.info/index.php?ru=1. এই সাইটের ইন্টারফেস অত্যন্ত পরিষ্কার. আপনাকে হয় ফাইলটি সাইটে আপলোড করতে হবে বা এই ফাইলের URL উল্লেখ করতে হবে৷ অবশ্যই, এই পরিষেবাটি আপনার প্রত্যাশা পূরণ করতে পারে না, তবে এটি চেষ্টা করার মতো।

আরেকটি পরিষেবা যা আপনাকে অনলাইনে সঙ্গীত চিনতে সাহায্য করবে তা হল ওয়েবসাইটে http://www.musipedia.org. এই সাইটে আগের এক তুলনায় আরো বৈশিষ্ট্য আছে. এখানে আপনি সাইটে একটি ফাইল আপলোড করে সঙ্গীত খুঁজে পেতে পারেন, এবং এখানে আপনি সঙ্গীত বাজাতে বা গাইতে পারেন। উপরন্তু, এই সাইটে অন্যান্য দরকারী টুল আছে. আজ অনলাইনে সঙ্গীত চেনা এত কঠিন নয়। আপনি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করতে পারেন, অথবা আপনি ওয়েব পরিষেবা ব্যবহার করতে পারেন। কিন্তু ভুলে যাবেন না যে প্রোগ্রামগুলি দ্রুত এবং উন্নত মানের সঙ্গীত খুঁজে পাবে।

Tunatic বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://wildbits.com/tunatic/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
04 মে, 2015 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ksenia_otvaga
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    এই অ্যাপ্লিকেশনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ !!! আমি এমন সঙ্গীত খুঁজে পেতে সক্ষম হয়েছিলাম যা আমি দীর্ঘ সময়ের জন্য খুঁজে পাইনি! 
  2. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 17:03
    আমি শাজাম সম্পর্কে জানি, তবে এই প্রথম আমি টুনাটিক সম্পর্কে শুনলাম। আমি এটি ডাউনলোড এবং এটি চেষ্টা করতে হবে.