FreePrograms.me

মেলোডি প্লেয়ার ব্যবহার করে আইফোনের মাধ্যমে VKontakte সঙ্গীত শোনা


আপনি একটি কম্পিউটার এবং একটি ফোন উভয় মাধ্যমে এই সামাজিক নেটওয়ার্ক অ্যাক্সেস করতে পারেন৷ তদুপরি, আধুনিক ফোনগুলির জন্য ব্যবহারের জন্য বিশেষ অ্যাপ্লিকেশন রয়েছে সামাজিক নেটওয়ার্ক VKontakte. আপনার যদি একটি আইফোন থাকে এবং আপনি সামাজিক নেটওয়ার্কের ওয়েব ইন্টারফেস ব্যবহার না করে Vkontakte থেকে সঙ্গীত শুনতে চান, তাহলে আপনি একটি বিশেষ অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। মেলোডি প্লেয়ারের মতো একটি অ্যাপ্লিকেশন এই উদ্দেশ্যে উপযুক্ত। এই সঙ্গীত অ্যাপ্লিকেশনটির প্রধান কাজ হল অ্যাক্সেস এবং Vkontakte সামাজিক নেটওয়ার্কে আপনার প্রোফাইলের সঙ্গীত পরিচালনা করার ক্ষমতা।

সঙ্গীত শুনতে, আপনাকে আপনার VKontakte প্রোফাইলে অ্যাপ্লিকেশনটিকে অ্যাক্সেস দিতে হবে। অর্থাৎ, আপনাকে অনুমোদন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। তারপর আপনি শুনতে পারেন, অনুসন্ধান এবং এমনকি সামাজিক নেটওয়ার্ক থেকে সঙ্গীত ডাউনলোড করুন. যাইহোক, ডাউনলোড করা মিউজিক পরে অফলাইনে শোনা যাবে।

আপনার প্রোফাইলে থাকা সঙ্গীত ছাড়াও, আপনি VKontakte সামাজিক নেটওয়ার্ক থেকে আপনার বন্ধুদের সঙ্গীত অনুসন্ধান এবং শুনতে পারেন। আপনি জেনার অনুসারে সঙ্গীত অনুসন্ধান করতে পারেন।

মেলোডি প্লেয়ারের প্রযুক্তিগত অংশ হিসাবে, এটিতে একটি উচ্চ-মানের প্লেয়ারের সমস্ত সরঞ্জাম রয়েছে। এবং মেলোডি প্লেয়ার ইন্টারফেসটি খুব আকর্ষণীয় এবং সহজ। আইফোনের মাধ্যমে VKontakte সোশ্যাল নেটওয়ার্কে সঙ্গীত শুনতে, আপনি সুবিধাজনক মেলোডি প্লেয়ার অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন, যা আপনি নীচের লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারেন।
ফেব্রুয়ারী 26, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 13:56
    এই প্লেয়ারটি খুব সুবিধাজনক, আমি প্রত্যেকের কাছে এটি সুপারিশ করি

  2. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 22:03
    গান শোনা খুব আনন্দদায়ক এবং সুবিধাজনক! 
  3. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 14:24
    অ্যাপ শুধু বোমা! এখন আমি খুব সহজেই ভিকে থেকে গান শুনতে এবং ডাউনলোড করতে পারি এবং এই প্রোগ্রামটি বিনামূল্যে!
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:54
    আমি অনেক দিন ধরে মেলোডি প্লেয়ার, চমৎকার মানের সাউন্ড ব্যবহার করে গান শুনছি