FreePrograms.me

MusicSig vkontakte এক্সটেনশন সহ সামাজিক নেটওয়ার্ক VKontakte থেকে সঙ্গীত ডাউনলোড করুন

Скачиваем музыку из соцсети Вконтакте с расширением MusicSig vkontakte

অবশ্যই, আমাদের দেশে সবচেয়ে জনপ্রিয় সামাজিক নেটওয়ার্ক VKontakte নেটওয়ার্ক. অনেক বৈশিষ্ট্য, উচ্চ-মানের এবং ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস মাত্র 2টি উপাদান যা এই সামাজিক নেটওয়ার্ককে জনপ্রিয় করে তোলে। এটাও লক্ষ করা যায় যে অডিও রেকর্ডিংয়ের জন্য বিভাগটি ভালভাবে চিন্তা করা হয়েছে। আপনি যে কোনও গান খুঁজে পেতে এবং শুনতে পারেন, তবে আপনি এই সামাজিক নেটওয়ার্ক থেকে কেবল সঙ্গীত ডাউনলোড করতে পারবেন না। আপনার যদি Vkontakte থেকে সঙ্গীত ডাউনলোড করার প্রয়োজন হয় তবে আপনি এটি বিভিন্ন উপায়ে করতে পারেন। আপনি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করতে পারেন, অথবা আপনি একটি এক্সটেনশন যোগ করতে পারেন আপনার ব্রাউজারে. আজ আমরা VKontakte সামাজিক নেটওয়ার্ক থেকে সঙ্গীত ডাউনলোড করার জন্য এক্সটেনশন সম্পর্কে কথা বলব।

প্রকৃতপক্ষে, একই রকম অনেক এক্সটেনশন রয়েছে, তবে আসুন একটিতে ফোকাস করি। এটাকে বলা হয় MusicSig vkontakte. এই এক্সটেনশনের প্রধান বৈশিষ্ট্য হল যেকোনো ডাউনলোড করা সামাজিক নেটওয়ার্ক VKontakte থেকে সঙ্গীত. এক্সটেনশন ইনস্টল করার পরে, প্রতিটি গানের পাশে একটি ডাউনলোড আইকন অডিও বিভাগে উপস্থিত হবে। আপনাকে যা করতে হবে তা হল পছন্দসই অডিও রেকর্ডিংয়ের পাশের ডাউনলোড আইকনে ক্লিক করুন এবং এটি ডাউনলোড করা শুরু করবে।

এছাড়াও, MusicSig vkontakte এক্সটেনশনে অনেকগুলি অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে। এক্সটেনশনটি আপনাকে আপনার প্রোফাইলে ঘটে যাওয়া নতুন ইভেন্টগুলি সম্পর্কে অবহিত করবে, সামাজিক নেটওয়ার্কে বিজ্ঞাপনগুলিকে ব্লক করবে, আপনার তালিকায় পুনরাবৃত্তি করা অডিও প্রদর্শন করবে এবং আরও অনেক কিছু। অ্যাড-অন ইন্টারফেস তিনটি ভাষা সমর্থন করে, যথা ইংরেজি, রাশিয়ান এবং ইউক্রেনীয়। আপনি কি VKontakte সামাজিক নেটওয়ার্কের ক্ষমতা প্রসারিত করতে চান এবং বিশেষ করে, সঙ্গীত ডাউনলোড করতে চান? তারপর আপনার ব্রাউজারে MusicSig vkontakte এক্সটেনশন ডাউনলোড করুন।

MusicSig vkontakte বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
16 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 12:09
    এটি একটি কার্যকরী ব্রাউজার এক্সটেনশন যা আপনাকে ভিকে সামাজিক নেটওয়ার্ক থেকে সঙ্গীত ডাউনলোড করতে দেয়।
    আবেদনের জন্য পাঁচটি পয়েন্ট।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 15:03
    খুব ভাল অ্যাপ্লিকেশন! খুব আরামদায়ক এবং ভাল! ধন্যবাদ! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:23
    আমি প্রায়ই VKontakte থেকে সঙ্গীত ডাউনলোড করতে একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করি