FreePrograms.me

কিভাবে Vksaver প্রোগ্রাম ব্যবহার করবেন?

Как пользоваться программой Vksaver?

অবশ্যই, এই সামাজিক নেটওয়ার্কের গুণমান এবং সুবিধার জনপ্রিয়তা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কিন্তু এটি ছাড়াও, এর অনেকগুলি বিভিন্ন ফাংশন এবং ক্ষমতা রয়েছে। উদাহরণস্বরূপ, VKontakte যারা ভালোবাসে তাদের জন্য আদর্শ গান শোনো. এখানে সত্যিই সব ধরনের সঙ্গীত অনেক আছে. কিন্তু সেখান থেকে ডাউনলোড করতে সমস্যা হয়। আপনি যদি VKontakte সামাজিক নেটওয়ার্ক থেকে সঙ্গীত ডাউনলোড করতে চান তবে আপনি এটি সরাসরি করতে পারবেন না। কিন্তু একটি উপায় আছে. আপনি একটি প্রোগ্রাম নামক ব্যবহার করতে পারেন ভি কে সেভার. এটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে বর্ণিত হয়েছে।

কিভাবে এই প্রোগ্রাম ব্যবহার করবেন? আসলে, সবকিছু খুব সহজ। প্রথমত, আপনাকে প্রোগ্রামটি ইনস্টল করতে হবে। এখন আপনাকে ব্রাউজারটি শুরু বা পুনরায় চালু করতে হবে এবং তারপরে পৃষ্ঠায় যেতে হবে সামাজিক নেটওয়ার্ক VKontakte.

এখন আপনাকে আপনার অডিও রেকর্ডিংগুলিতে যেতে হবে। অক্ষর " প্রতিটি অডিও রেকর্ডিং অধীনে প্রদর্শিত হবেS"। অনুমান করা কঠিন নয় যে আপনাকে এই বোতামটিতে ক্লিক করতে হবে। এই বোতামে ক্লিক করার পরে, আপনাকে স্বয়ংক্রিয়ভাবে audiovkontakte.ru ওয়েবসাইটে পুনঃনির্দেশিত করা হবে। এবং এখানে আপনি করতে পারেন আপনার প্রয়োজনীয় গান ডাউনলোড করুন. আপনি যদি VKontakte নেটওয়ার্ক থেকে সঙ্গীত ডাউনলোড করতে চান, তাহলে এই সমস্যাটি সমাধানের বিকল্পগুলির মধ্যে একটি হল VKSaver প্রোগ্রাম। এবং এটি ব্যবহার করা অত্যন্ত সহজ।
অক্টোবর 04, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ksenia_otvaga
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    1. হ্যালো, নিবন্ধের জন্য আপনাকে অনেক ধন্যবাদ! এখন আমি জানি কিভাবে এই অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হয়. 
  2. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 13:58
    আপনাকে ধন্যবাদ, খুব বহুমুখী প্রোগ্রাম
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 18:30
    আজ আমার ভিকে থেকে ভিডিও সংরক্ষণ করতে সমস্যা হয়েছিল। আমি এখন এই সার্ভার চেষ্টা করব.