FreePrograms.me

KateMobile অফিসিয়াল VKontakte মোবাইল অ্যাপ্লিকেশনের জন্য একটি উপযুক্ত প্রতিস্থাপন

KateMobile - достойная замена официальному мобильному приложению Вконтакте

সামাজিক নেটওয়ার্ক যেমন সহপাঠী, Вконтакте আমাদের দেশে খুবই জনপ্রিয়। এবং তাদের কাছে দীর্ঘদিন ধরে মোবাইল ডিভাইস, বিশেষ করে অ্যান্ড্রয়েড ফোনের জন্য ডেডিকেটেড অ্যাপ রয়েছে। কিন্তু অনেক ব্যবহারকারী অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাপ পছন্দ করেন না। উদাহরণস্বরূপ, VKontakte মোবাইল অ্যাপ্লিকেশনটিতে প্রচুর নেতিবাচক পর্যালোচনা রয়েছে। যদি কোনো কারণে আপনি আপনার ফোনের জন্য অফিসিয়াল VKontakte অ্যাপ্লিকেশনটি পছন্দ না করেন, তাহলে আপনি একই ধরনের অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পারেন যার ব্যাপক কার্যকারিতা রয়েছে। এরকম একটি অ্যাপ্লিকেশন হল কেটমোবাইল। আসুন অবিলম্বে এই অ্যাপ্লিকেশনটির বৈশিষ্ট্য এবং ফাংশনগুলিতে এগিয়ে যাই। অফিসিয়াল মোবাইল অ্যাপ্লিকেশনের মতো, আপনি KateMobile এর সাথে প্রায় সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন সামাজিক নেটওয়ার্ক VKontakte, আপনার মোবাইল ফোনের মাধ্যমে এটি সব করছেন। কিন্তু KateMobile অ্যাপটিতে আরও অনেক ফিচার রয়েছে।

এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে, আপনি একসাথে বেশ কয়েকটি VKontakte অ্যাকাউন্টের সাথে কাজ করতে পারেন। অনেক ব্যবহারকারী এই সত্যটি পছন্দ করেন যে KateMobile অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি আপনার VKontakte অ্যাকাউন্টে থাকতে পারেন, খবর দেখতে, ফিড করতে এবং অন্যান্য জিনিস করতে পারেন এবং অন্য ব্যবহারকারীদের কাছে দৃশ্যমান হতে পারেন না। এটি করার জন্য, আপনাকে কেবল "অফলাইন থাকুন" স্থিতি সক্রিয় করতে হবে। অফিসিয়াল সংস্করণে এই বিকল্প নেই। অন্যদের সাথে যোগাযোগ করার সময় আপনি যে ব্যবহারকারীদের অপঠিত চান তাদের কাছ থেকে বার্তাও ছেড়ে দিতে পারেন।

প্রশ্নে থাকা অ্যাপ্লিকেশনটিতে ডিজাইনের থিমটি কাস্টমাইজ করার পাশাপাশি পাঠ্যের আকার নির্বাচন করার মতো পৃথক ফাংশন রয়েছে। এছাড়াও, যদি প্রয়োজন হয়, আপনি অ্যাপ্লিকেশনটিতে ছবি লোড করা অক্ষম করতে পারেন, যার ফলে ট্র্যাফিক খরচ হ্রাস পায়। আপনি যদি প্রায়শই আপনার ফোন থেকে VKontakte সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহার করেন, কিন্তু অফিসিয়াল অ্যাপ্লিকেশনটি আপনার জন্য উপযুক্ত না হয়, তাহলে অনুরূপ KateMobile অ্যাপ্লিকেশন ব্যবহার করার চেষ্টা করুন। এই অ্যাপ্লিকেশনটি একটি সামাজিক নেটওয়ার্কে কাজ করার জন্য সমস্ত ফাংশন দিয়ে সজ্জিত এবং এটি ছাড়াও, এটির অন্যান্য খুব দরকারী বৈশিষ্ট্য রয়েছে।

বিনামূল্যে KateMobile ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://katemobile.ru/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 05, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 14:31
    এই KateMobile মোবাইল অ্যাপ্লিকেশনটি VK অ্যাপ্লিকেশনের বিকল্প হিসেবে কাজ করে। ব্যক্তিগতভাবে, আমি এটি আরও ভাল পছন্দ করি।