FreePrograms.me

সামাজিক নেটওয়ার্ক VKontakte-এ একটি পৃষ্ঠার নিশ্চিতকরণ

Подтверждение страницы в социальной сети Вконтакте

আজ আমরা কথা বলবো সামাজিক নেটওয়ার্ক VKontakte. আপনি সম্ভবত লক্ষ্য করেছেন যে এই সামাজিক নেটওয়ার্কে খুব বিখ্যাত ব্যক্তিদের অনেক পৃষ্ঠা রয়েছে। জনপ্রিয় অভিনেতা, গায়ক এবং রাজনীতিবিদরা ভিকন্টাক্টে সামাজিক নেটওয়ার্কে রয়েছেন। এবং, অবশ্যই, আমরা প্রত্যেকে এক বা অন্য জনপ্রিয় ব্যক্তির একটি জাল VKontakte পৃষ্ঠা জুড়ে এসেছি। এই সোশ্যাল নেটওয়ার্কে আসলে জনপ্রিয় লোকেদের আসল পেজ আছে। এবং এই জাতীয় পৃষ্ঠাগুলি একটি যাচাইকরণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যায়।

এই প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়ার পরে, VKontakte প্রশাসনের একটি চেকমার্ক জনপ্রিয় ব্যক্তির পৃষ্ঠায় উপস্থিত হয়, এই অ্যাকাউন্টের সত্যতা নিশ্চিত করে। একজন সাধারণ ব্যবহারকারী কি VKontakte সামাজিক নেটওয়ার্কে তার পৃষ্ঠা নিশ্চিত করতে পারেন?

দুর্ভাগ্যবশত, সাধারণ ব্যবহারকারীদের এই বিকল্প নেই। শুধুমাত্র জনপ্রিয় ব্যক্তিদের পেজ যাচাই করা হয়. একজন সাধারণ ব্যবহারকারী শুধুমাত্র আবদ্ধ করতে পারেন ইমেল ঠিকানা এবং আপনার VKontakte পৃষ্ঠায় মোবাইল ফোন নম্বর। শুধুমাত্র জনপ্রিয় এবং বিখ্যাত ব্যক্তিরা VKontakte সামাজিক নেটওয়ার্কে তাদের পৃষ্ঠা যাচাই করতে পারেন। নিয়মিত ব্যবহারকারীদের এই বিকল্প নেই।
ডিসেম্বর 04, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ksenia_otvaga
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি জানতাম না কিভাবে ভিকে একটি পৃষ্ঠা নিশ্চিত করতে হয়, এবং এই নিবন্ধে আমি পড়েছি যে আপনি কেবল একটি ইমেল যোগ করতে পারেন এবং এটি পৃষ্ঠার নিশ্চিতকরণের মতো হবে। 
  2. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 07:58
    নিবন্ধটি সাহায্য করেছে! ধন্যবাদ! পৃষ্ঠা নিশ্চিত!