FreePrograms.me

VKontakte সামাজিক নেটওয়ার্কে আপনার পৃষ্ঠাটি কীভাবে ব্লক করবেন?

Как заблокировать свою страницу в социальной сети Вконтакте?

আমাদের দেশে 2টি জনপ্রিয় সামাজিক নেটওয়ার্ক রয়েছে। এই সামাজিক নেটওয়ার্কগুলি অনুমান করা কঠিন নয় Вконтакте и সহপাঠী. এবং আজ আমরা VKontakte সোশ্যাল নেটওয়ার্কে আপনার পৃষ্ঠাটি কীভাবে ব্লক করবেন সে সম্পর্কে কথা বলব। এটি করার জন্য, আপনাকে কয়েকটি সহজ পদক্ষেপ অনুসরণ করতে হবে। সুতরাং, আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপনার VKontakte প্রোফাইলে যান। প্রোফাইলের নীচের বাম কোণে, আইটেমটি সন্ধান করুন এবং ক্লিক করুন "আমার সেটিংস".


আপনার কর্মের পরে, একটি নতুন পৃষ্ঠা খুলবে, যা আপনাকে খুব নীচে স্ক্রোল করতে হবে। এবং এখানে অনুসন্ধান করুন এবং আইটেমটিতে ক্লিক করুন "আপনি আপনার পৃষ্ঠা মুছে ফেলতে পারেন".
Как заблокировать свою страницу в социальной сети Вконтакте?


এটি করার পরে, আরেকটি পৃষ্ঠা খুলবে যেখানে আপনাকে আপনার মুছে ফেলার কারণ নির্দেশ করতে হবে। এছাড়াও এই পর্যায়ে আপনি "বন্ধুদের বলুন" বিকল্পটি পরীক্ষা করতে পারেন। কারণ নির্বাচন করার পরে, আপনাকে "এ ক্লিক করতে হবে"পৃষ্ঠা মুছুন".


সমস্ত বর্ণিত পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আপনি সম্পূর্ণরূপে VKontakte সামাজিক নেটওয়ার্ক থেকে আপনার পৃষ্ঠা মুছুন, কিন্তু আপনি একটি নির্দিষ্ট সময় পর্যন্ত এটি পুনরুদ্ধার করার সুযোগ পাবেন। ফলস্বরূপ, আপনি নিম্নলিখিত পৃষ্ঠাটি দেখতে পাবেন।

VKontakte সামাজিক নেটওয়ার্কে আপনার প্রোফাইল মুছে ফেলা অত্যন্ত সহজ। এর জন্য আপনার ন্যূনতম সময় লাগবে।
নভেম্বর 21, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 09:49
    অনেকদিন ধরেই খুঁজছিলাম কিভাবে ব্লক করব! সবকিছু কাজ আউট নিবন্ধ ধন্যবাদ! ধন্যবাদ!