FreePrograms.me

আমি কিভাবে VKontakte সামাজিক নেটওয়ার্কে একটি সংলাপ পুনরুদ্ধার করতে পারি?

Как можно восстановить диалог в социальной сети Вконтакте?

আজ অনেক সামাজিক নেটওয়ার্ক রয়েছে। কিন্তু রাশিয়ায় এই ধরনের মাত্র দুটি নেটওয়ার্ক জনপ্রিয়। আমরা যেমন সামাজিক নেটওয়ার্ক সম্পর্কে কথা বলছি Вконтакте и Odnoklassniki.ru. এবং অনেকেই একমত হবেন যে Vkontakte আমাদের দেশের সবচেয়ে জনপ্রিয় সামাজিক নেটওয়ার্ক। আজ আমরা এই নেটওয়ার্ক সম্পর্কে কথা বলব, যথা, আমরা এই নেটওয়ার্কে সংলাপ পুনরুদ্ধারের বিষয়টি বিবেচনা করব। এমন পরিস্থিতি রয়েছে যখন একজন ব্যবহারকারী বেপরোয়াভাবে একটি নির্দিষ্ট ব্যক্তির সাথে চিঠিপত্র মুছে ফেলেছেন। এই পরিস্থিতি শুধুমাত্র অবিলম্বে সংশোধন করা যেতে পারে। VKontakte সামাজিক নেটওয়ার্কে একটি বার্তা মুছে ফেলার পরে, একটি বোতাম প্রদর্শিত হবে যা বলে "reestablish". এটা ঠিক কি আপনাকে চাপতে হবে।
Как можно восстановить диалог в социальной сети Вконтакте?


অনেক ব্যবহারকারী বিশেষ অ্যাপ্লিকেশন ব্যবহার করার পরামর্শ দেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে, এই ধরনের অ্যাপ্লিকেশনগুলি সাধারণত তাদের জন্য নির্ধারিত কাজগুলিকে ন্যায্যতা দেয় না, অথবা তারা অ্যাকাউন্ট থেকে পাসওয়ার্ড এবং লগইন চুরি করে। অতএব, VKontakte সামাজিক নেটওয়ার্কে একটি বার্তা পুনরুদ্ধার করার এই পদ্ধতিটি অবিলম্বে বাতিল করা যেতে পারে।

আর একটা পথ বাকি আছে। এই পদ্ধতি অত্যন্ত সহজ। আপনাকে শুধু সেই ব্যক্তিকে জিজ্ঞাসা করতে হবে যার সাথে আপনি চিঠিপত্রটি মুছে ফেলেছেন আপনাকে এই চিঠিপত্রটি পাঠাতে। সত্য যে এই ব্যক্তির সাথে চিঠিপত্র মুছে ফেলার মাধ্যমে, এটি শুধুমাত্র আপনার পক্ষ থেকে মুছে ফেলা হয়। যে ব্যবহারকারীর চিঠিপত্র আপনি মুছে ফেলেছেন তিনি আপনার সাথে বার্তার ইতিহাস ধরে রেখেছেন।

যদি এর কোনটিই আপনাকে সাহায্য না করে তবে আপনি VKontakte সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করতে পারেন। এই পরিষেবাটি আপনাকে সাহায্য করতে পারে। এবং এটিও মনে রাখবেন, সম্ভবত আপনি আপনার VKontakte অ্যাকাউন্টের সাথে আপনার ইমেল লিঙ্ক করেছেন। এটা করলে অনেক মেসেজ আসবে আপনার ইমেইলে. এই নিবন্ধটি VKontakte সামাজিক নেটওয়ার্কে সংলাপ পুনরুদ্ধার করার জন্য শুধুমাত্র প্রমাণিত পদ্ধতি নিয়ে আলোচনা করেছে।
নভেম্বর 15, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ksenia_otvaga
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    হ্যালো, আমি এই নিবন্ধটি পড়ার সুযোগ দেওয়ার জন্য এবং আমার বন্ধুর সাথে চিঠিপত্র কীভাবে পুনরুদ্ধার করতে পারি তা খুঁজে বের করার জন্য আমি আপনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই, সে আমার খুব প্রিয় ছিল, আমি ঘটনাক্রমে তাকে মুছে ফেলেছি, আপনাকে অনেক ধন্যবাদ। আমি এটা পুনরুদ্ধার! 
  2. DeSvErTi
    DeSvErTi
    4 ডিসেম্বর 2023 20:13
    ভাল পরামর্শের জন্য ধন্যবাদ। আমি শুধু জানতে চেয়েছিলাম কিভাবে চিঠিপত্র পুনরুদ্ধার করতে হয় 
  3. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 09:58
    খুব দরকারী নিবন্ধ! আমরা সংলাপ পুনরুদ্ধার করতে পেরেছি!