FreePrograms.me

ভিকন্টাক্টে সামাজিক নেটওয়ার্কে কীভাবে হ্যাশট্যাগ তৈরি করবেন?

Как сделать хэштеги в социальной сети Вконтакте?

ভিকন্টাক্টে রাশিয়া এবং সিআইএস দেশগুলির অন্যতম সামাজিক নেটওয়ার্ক। এটি বিভিন্ন পরিবর্তনের মধ্য দিয়ে গেছে যা শুধুমাত্র এর কার্যকারিতা উন্নত করেছে। এবং অবশ্যই, এই সামাজিক নেটওয়ার্কে হ্যাশট্যাগগুলি অলক্ষিত হয়নি। এগুলি কীভাবে ব্যবহার করবেন তা আমরা আপনাকে বলব সামাজিক নেটওয়ার্ক ভিকন্টাক্টে. হ্যাশট্যাগ শব্দটি একটি ট্যাগকে বোঝায় এবং আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে, একটি হ্যাশট্যাগ হল # চিহ্নের পূর্বে একটি শব্দ বা বাক্যাংশ। হ্যাশট্যাগগুলির প্রধান কাজ হল একটি চিহ্ন সহ অভিন্ন শব্দ এবং বাক্যাংশগুলিকে গোষ্ঠীবদ্ধ করা # একটি দলে।

আপনার VKontakte পৃষ্ঠায় একটি হ্যাশট্যাগ তৈরি করার জন্য, আপনাকে কেবল যে কোনও শব্দ লিখতে হবে এবং এটির সামনে একটি হ্যাশ প্রতীক রাখতে হবে। উদাহরণ স্বরূপ, #গ্রীষ্ম. প্রকাশের পরে, পোস্টটি একটি লিঙ্কে রূপান্তরিত হয়, যা অনুসরণ করে আপনি এই হ্যাশট্যাগ সহ সমস্ত পোস্ট দেখতে পাবেন।


যাইহোক, আপনি আপনার প্রকাশ করা ছবির নীচে একটি হ্যাশট্যাগও সন্নিবেশ করতে পারেন৷ আপনি অনুসন্ধানে একটি হ্যাশট্যাগও লিখতে পারেন এবং আবার আপনি এই ট্যাগের সাথে সম্পর্কিত সবকিছু দেখতে পাবেন সামাজিক নেটওয়ার্ক ভিকন্টাক্টে. হ্যাশট্যাগ আজ অনেক ব্যবহারকারী ব্যবহার করে। এবং এখন আপনি VKontakte সামাজিক নেটওয়ার্কে এই ট্যাগগুলি কীভাবে ব্যবহার করবেন তা জানেন।
05 মার্চ, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ksenia_otvaga
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি ভাবছিলাম কিভাবে আমার বন্ধুরা হ্যাশট্যাগ রাখে, কিন্তু আমি সেগুলি কিভাবে করতে পারি তা বুঝতে পারিনি, আমি নিবন্ধটি পড়েছি, আমি সবকিছু বুঝতে পেরেছি, আপনাকে ধন্যবাদ! 
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:32
    শান্ত! আমি অনেক দিন ধরে হ্যাশট্যাগ তৈরি করার উপায় খুঁজছি! নিবন্ধটি সাহায্য করেছে! ধন্যবাদ! 
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 23:40
    আমি অবাক হয়েছি যে কেউ হ্যাশট্যাগগুলি কীভাবে রাখতে হয় তা জানে না। এমন আপাতদৃষ্টিতে গুরুত্বহীন বিষয় নিয়ে লেখার জন্য শুভকামনা।
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:45
    ভিকে সোশ্যাল নেটওয়ার্কে বা হাতে হ্যাশট্যাগ লিখুন