FreePrograms.me

সামাজিক নেটওয়ার্ক Odnoklassniki.ru এ পুনরায় নিবন্ধন করুন

Повторная регистрация в социальной сети Одноклассники.ру

প্রথম এবং দ্বিতীয় উভয় সামাজিক নেটওয়ার্কে বিপুল সংখ্যক ব্যবহারকারী নিবন্ধিত। কেউ কেউ মনে করেন সামাজিক নেটওয়ার্ক VKontakte ওডনোক্লাসনিকির চেয়ে অনেক ভালো, কেউ মনে করেন একেবারে বিপরীত। এখানে, অবশ্যই, প্রত্যেকের নিজের জন্য সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে। কিন্তু আমরা আজ এই প্রশ্ন জিজ্ঞাসা করব না. আজ আমরা Odnoklassniki সামাজিক নেটওয়ার্ক সম্পর্কে কথা বলব, যথা, আমরা নিম্নলিখিত প্রশ্নটি বিবেচনা করব: কীভাবে এই সামাজিক নেটওয়ার্কে আবার নিবন্ধন করবেন? আসলে, পুনঃনিবন্ধন প্রথম নিবন্ধন থেকে খুব একটা আলাদা নয়। আপনি যদি এই সামাজিক নেটওয়ার্কে লগ ইন করে থাকেন, তাহলে আপনাকে শুধু আপনার প্রোফাইল থেকে লগ আউট করতে হবে এবং তারপরে "এ ক্লিক করুন"নিবন্ধন". আরও বিশদ বিবরণ নীচের স্ক্রিনশটে দেখানো হয়েছে৷


তারপর সবকিছু যথারীতি। আপনার ডেটা, ইমেল ঠিকানা লিখুন, শক্তিশালী গুপ্তমন্ত্র. অবশেষে, "এ ক্লিক করুনসাইন আপ করুন"। এর পরে, আপনার ইমেল ঠিকানায় একটি নিশ্চিতকরণ চিঠি পাঠানো হবে। সেই অনুযায়ী, আপনাকে চিঠির লিঙ্কটি অনুসরণ করতে হবে।
Повторная регистрация в социальной сети Одноклассники.ру


এটিও লক্ষণীয় যে ওডনোক্লাসনিকি সামাজিক নেটওয়ার্কে আপনাকে আপনার ফোন নম্বর সরবরাহ করতে হবে। আপনার যদি বেশ কয়েকটি ফোন নম্বর থাকে এবং লিঙ্কযুক্ত নম্বরগুলি থাকে তবে এটি কোনও সমস্যা হবে না। কিন্তু আপনি যদি ইতিমধ্যে আপনার ফোন নম্বরটি পুরানো পৃষ্ঠার সাথে লিঙ্ক করে থাকেন তবে আপনি এটি দুটি পৃষ্ঠার সাথে লিঙ্ক করতে পারবেন না। এখানে আপনাকে হয় পুরানো পৃষ্ঠাটি সম্পূর্ণ মুছে ফেলতে হবে, অথবা লিঙ্ক করার জন্য একটি নতুন নম্বর খুঁজতে হবে। নীতিগতভাবে, যে সব. এখন আপনি আপনার বন্ধুদের জন্য অনুসন্ধান করতে পারেন, ফটো যোগ করতে পারেন এবং আপনি যা চান তা করতে পারেন৷ আপনি দেখতে পাচ্ছেন, ওডনোক্লাসনিকির সাথে পুনরায় নিবন্ধন প্রথম থেকে আলাদা নয়।
সেপ্টেম্বর 14, 2015 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আশা
    জুলাই 15, 2016 11:24
    না, আমি ওডনোক্লাসনিকির সাথে নিবন্ধন করতে পারি না কেন বিরক্ত?
  2. Kait.15
    জুলাই 15, 2016 12:24
    নাদেজদা, কোন পর্যায়ে আপনার সমস্যা আছে?
  3. ওলগা2802
    সেপ্টেম্বর 26, 2016 20:44
    সহপাঠীদের পুনরুদ্ধার করুন
  4. আল্লা
    আল্লা
    মার্চ 28, 2017 14:26
    ALLA 28 মার্চ, 2017 14-24 আমি আমার সহপাঠীদের মধ্যে প্রবেশ করতে পারি না?
  5. Kait.15
    মার্চ 28, 2017 16:22
    আল্লা, আপনি যদি আপনার সমস্যাটি আরও বিশদে বর্ণনা করেন তবে আমি আপনাকে সাহায্য করার চেষ্টা করব।
  6. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:06
    ঠিক আছে, আমি ওডনোক্লাসনিকির সাথে নিবন্ধন করতে গিয়েছিলাম। যা এড়িয়ে যাওয়া হয়নি।