FreePrograms.me

কীভাবে নিজের ই-মেইল তৈরি করবেন?

Как создать собственный e-mail?

অনেক ব্যবহারকারীর জন্য, ইন্টারনেটের অর্থ হল সামাজিক নেটওয়ার্ক এবং বিভিন্ন অনুরূপ ইন্টারনেট সংস্থানগুলিতে মিলিত হওয়া এবং যোগাযোগ করা। একই সামাজিক নেটওয়ার্কগুলিতে যোগাযোগ শুরু করতে, আপনাকে প্রথমে তাদের সাথে নিবন্ধন করতে হবে। এবং বেশিরভাগ ক্ষেত্রে, নিবন্ধনের জন্য একটি ই-মেইল প্রয়োজন। আজ আমরা কথা বলব কিভাবে আপনি নিজের ই-মেইল তৈরি করতে পারেন। সুতরাং, ই-মেইল হল একটি মেইলবক্স যা বিভিন্ন সম্পদে তৈরি করা যায়। একটি মেইলবক্স তৈরি করা বেশ সহজ। এটি করার জন্য, আপনাকে কিছু মেল পরিষেবাতে নিবন্ধন করতে হবে। এটা অবিলম্বে লক্ষনীয় যে আজ এই ধরনের অনেক পরিষেবা আছে। আমরা একটি ই-মেইল তৈরির একটি উদাহরণ দেখাব ইয়ানডেক্স মেল পরিষেবা.

প্রথমে আপনাকে www.yandex.ru এ যেতে হবে। যে পৃষ্ঠাটি খোলে তার ডান কোণে, আইটেমটি সন্ধান করুন এবং ক্লিক করুন "একটি বাক্স শুরু করুন".


এই বোতামে ক্লিক করে, আপনাকে স্বয়ংক্রিয়ভাবে নিবন্ধন পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করা হবে। এই পৃষ্ঠায়, আপনার প্রয়োজনীয় ডেটা লিখুন এবং বোতাম টিপুন "সাইন আপ করুন".
Как создать собственный e-mail?


আপনি নিজেকে অভিনন্দন জানাতে পারেন কারণ আপনি সফলভাবে আপনার নিজের ইমেল ঠিকানা তৈরি করেছেন৷ যাইহোক, আপনার মেইলবক্স ঠিকানা আপনি পৃষ্ঠার উপরের ডানদিকে দেখতে পাবেন।
একটি ইমেল তৈরি করা একটি খুব সহজ এবং সহজ কাজ। এই নিবন্ধটি পড়ার পরে, আপনি বিভিন্ন মেল পরিষেবাগুলিতে আপনার নিজস্ব মেলবক্স তৈরি করতে সক্ষম হবেন।
নভেম্বর 19, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. সের্গেই
    জুন 27, 2019 14:49
    আপাতত ঠিক আছে বলে মনে হচ্ছে
  2. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 09:52
    আমি আমার ইমেল তৈরি! নিবন্ধটি খুব সহজ এবং বোধগম্য! সাহায্য করেছে!