FreePrograms.me

ইয়ানডেক্স পরিষেবাতে একটি মেলবক্স তৈরি করুন

Создаем почтовый ящик на сервисе Яндекс

আধুনিক ইমেল পরিষেবাগুলি ব্যবহারকারীদের বিপুল পরিসরের সম্ভাবনার অফার করে৷ এবং চিঠি পাঠানো এই সম্ভাবনার মধ্যে একটি মাত্র। উদাহরণস্বরূপ, অনেক ইমেল পরিষেবা ব্যবহারকারীদের তাদের ক্লাউড স্টোরেজে তথ্য সঞ্চয় করার অনুমতি দেয়। যদি আপনার এখনও না থাকে ডাকবাক্স, তাহলে এই অনুচ্ছেদটি তোমার জন্যে। আজ একটি মেইলবক্স তৈরি করা কোন সমস্যা নয়। মেল পরিষেবা নিজেই বেছে নেওয়ার জন্য এটি সম্ভবত আরও সমস্যাযুক্ত হবে। আজ আমরা একটি জনপ্রিয় মেল পরিষেবাতে মেল তৈরি করার বিষয়ে কথা বলব, যা ইয়ানডেক্স নামে সবার কাছে পরিচিত।

যে কেউ এই পরিষেবাতে একটি মেইলবক্স তৈরি করতে পারে। আপনাকে প্রথমে যা করতে হবে তা হল ঠিকানা বারে আপনার ব্রাউজার লিখতে হবে http://www.yandex.ru. অন্য কথায়, আপনাকে ইয়ানডেক্স পরিষেবাতে যেতে হবে। তারপরে যে পৃষ্ঠাটি খোলে তার উপরের ডানদিকে, "মেল" এবং "একটি মেলবক্স তৈরি করুন" শব্দগুলি সন্ধান করুন৷ যেহেতু আমরা একটি মেলবক্স তৈরি করছি, তাই আমাদের বোতামটিতে ক্লিক করতে হবে যা বলে "একটি বাক্স শুরু করুন".


একবার আপনি এটি করলে, আপনাকে একটি রেজিস্ট্রেশন ফর্মে নিয়ে যাওয়া হবে। নিবন্ধন খুবই সহজ এবং আপনার সর্বনিম্ন সময় লাগবে। রেজিস্ট্রেশন ফর্মে আপনাকে আপনার শেষ নাম এবং প্রথম নাম লিখতে হবে, একটি লগইন নির্বাচন করতে হবে, ডিফল্ট পাসওয়ার্ড, একটি ফোন নম্বর লিখুন বা একটি নিরাপত্তা প্রশ্ন নির্বাচন করুন৷ সাধারণভাবে, এখানে আপনাকে সবচেয়ে সাধারণ নিবন্ধন পদ্ধতির মধ্য দিয়ে যেতে হবে। অবশেষে, আপনাকে "এ ক্লিক করতে হবেএকটি ইমেইল তৈরি করুন".


এটিও লক্ষণীয় যে "মেল তৈরি করুন" বোতামে ক্লিক করার পরে, আপনাকে একটি বট চেক পাস করতে হবে। এটি করার জন্য আপনাকে একটি ক্যাপচা লিখতে হবে। ক্যাপচা খুবই সহজ এবং রাশিয়ান অক্ষরে প্রবেশ করানো হয়েছে।
এখন আপনার Yandex পরিষেবাতে একটি মেলবক্স আছে। ভবিষ্যতে, আপনি এর সমস্ত কার্যকারিতা ব্যবহার করতে পারেন, পাশাপাশি এটি রঙিনভাবে সাজাতে পারেন।
02 আগস্ট, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. রাইসা
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি ইয়ানডেক্সে আমার পুরানো মেল পুনরুদ্ধার করতে চাই এবং নতুনটিকে প্রত্যাখ্যান করতে চাই, কারণ... আমি সাত মাস ধরে একটি চিঠিও পাইনি, যদিও তথ্য পাওয়ার জন্য আমার বার্তা এবং সদস্যতা গ্রহণ করা উচিত। আমাকে দয়া করে সাহায্য!!!!
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 12:17
    আমি জিমেইল এবং মেইলরু এর চেয়ে ইয়ানডেক্স মেইল ​​বেশি পছন্দ করি।