FreePrograms.me

গেম সেন্টার ওয়ারফেস

Игровой центр WarFace

আজ, প্রায় সব আধুনিক গেম অনলাইন মোড সঙ্গে বিকশিত হয়. কিন্তু এমন গেম আছে যেগুলোতে শুধুমাত্র এই মোড আছে। এবং তারা অনেক ব্যবহারকারীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়. আজ আমরা ওয়ারফেস নামে একটি খুব জনপ্রিয় অনলাইন শ্যুটার খেলা শুরু করার বিষয়ে কথা বলব। প্রথমে আপনাকে ইনস্টল করতে হবে এবং তারপরে এটি আপনার কম্পিউটারে চালাতে হবে খেলা কেন্দ্র Mail.Ru. এটি ইনস্টল এবং চালু করার জন্য বিস্তারিত নির্দেশাবলী ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে রয়েছে। গেম সেন্টার ইনস্টল করতে, আপনি লিঙ্কটি অনুসরণ করতে পারেন https://wf.mail.ru/download.

আপনার কম্পিউটারে গেম সেন্টার ইনস্টল হওয়ার পরে, WarFace বিতরণগুলি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করা শুরু হবে। বিতরণগুলির ডাউনলোড সম্পূর্ণ হওয়ার সাথে সাথে " বোতামটি উপস্থিত হবে৷স্থাপন করা". এটা অনুমান করা কঠিন নয় যে ঠিক এটিই আপনাকে ক্লিক করতে হবে৷

বোতামটি ক্লিক করার পরে, আপনাকে যে ফোল্ডারে ওয়ারফেস ক্লায়েন্ট রাখতে চান সেটি নির্বাচন করতে হবে। "এ ক্লিক করে আপনার পছন্দ নিশ্চিত করুনОк"গেম ক্লায়েন্ট বেশ দ্রুত ইনস্টল করে। এটি ইনস্টল করার পরে, আপনাকে "এ ক্লিক করতে হবেখেলতে".

ব্যাপারটা ছোট থেকেই যায়। আপনি আপনার নির্দেশ করতে হবে ইমেল ঠিকানা এবং পাসওয়ার্ড (আপনি রেজিস্ট্রেশনের সময় তাদের উল্লেখ করেছেন)। যদি এমন কোনও ডেটা না থাকে তবে আপনি সাইটে একটি অ্যাকাউন্ট নিবন্ধন করতে পারেন https://wf.mail.ru/register.

খুব কম বাকি আছে। আপনাকে গেমটিতে যেতে হবে এবং আপনার চরিত্র তৈরি করতে হবে। এটি ওয়ারফেস গেমের জন্য ইনস্টলেশন প্রক্রিয়া সম্পূর্ণ করে। এই গেমটিতে একটি চরিত্র তৈরি করা অত্যন্ত সহজ। এটি তৈরি করার পরে, আপনি গেমপ্লে শুরু করতে পারেন। জনপ্রিয় অনলাইন শ্যুটার ওয়ারফেস খেলা শুরু করতে, আপনাকে বেশ কয়েকটি ধাপ সম্পূর্ণ করতে হবে। তবে এই সমস্ত পদক্ষেপগুলি অত্যন্ত সহজ এবং আপনার বেশি সময় লাগবে না।
সেপ্টেম্বর 23, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 17:46
    সুস্পষ্ট করার জন্য ধন্যবাদ। আমি গেম সেন্টার সম্পর্কে জানতাম না।