FreePrograms.me

WTFast প্রোগ্রামের মাধ্যমে গেমে পিং কমানো

Уменьшаем пинг в играх с программой WTFast

এই ধরণের গেমগুলির অনেক সুবিধা রয়েছে। প্রথমত, এটি অন্য লোকেদের সাথে খেলার সুযোগ। কিন্তু এখানে অসুবিধাও আছে। উদাহরণস্বরূপ, আপনার যদি থাকে দুর্বল ইন্টারনেট সংযোগ, তাহলে খেলা জমে যাবে। অন্য কথায়, আপনার একটি উচ্চ পিং থাকবে এবং এটি অনলাইন গেমগুলির জন্য খুব ভাল নয়। কিভাবে উচ্চ পিং সঙ্গে ডিল? প্রথমত, আপনার ইন্টারনেট কানেকশন দ্রুততরে পরিবর্তন করার কথা ভাবা উচিত। কিন্তু যদি এটি সম্ভব না হয়, তাহলে আপনি অন্য পথে যেতে পারেন। বিশেষ প্রোগ্রাম রয়েছে যা কিছু পরিমাণে পিং কমিয়ে দেয়। আমরা আজ এই প্রোগ্রামগুলির একটি সম্পর্কে কথা বলব।

প্রোগ্রামটিকে WTFast বলা হয়। এটি ব্যবহার করে আপনি আপনার অনলাইন গেমের সংযোগের গতি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করতে পারেন। এই ইউটিলিটি সম্পর্কে ব্যবহারকারীদের মতামত ব্যাপকভাবে পরিবর্তিত হয়, কিন্তু বেশিরভাগই বিশ্বাস করে যে WTFast ব্যবহার করে আপনি আসলে আপনার সংযোগের গতি বাড়াতে পারেন এবং এর ফলে গেমে পিং কমাতে পারেন।

এই ইউটিলিটির প্রধান কাজ হল একটি অনলাইন গেমে একটি সর্বোত্তম সংযোগ বজায় রাখা। এছাড়াও, WTFast এর সাহায্যে আপনি গেমপ্লে এবং সার্ভারের প্রতিক্রিয়ার গতি বাড়াতে পারেন, সার্ভার থেকে সংযোগ বিচ্ছিন্ন হওয়ার ঝুঁকি কমাতে পারেন এবং গেম চলাকালীন ল্যাগের সংখ্যাও কমাতে পারেন।

এই ইউটিলিটির সাথে কাজ করার নীতিটিও খুব সহজ। প্রথমে আপনাকে সাইটে নিবন্ধন করতে হবে www.wtfast.com. এটি করতে, কেবল "এ যান"হিসাব"। একটি লগইন এবং পাসওয়ার্ড তৈরি করার পরে, আপনি নিজেই ইউটিলিটি খুলতে পারেন। আপনাকে এতে এই ডেটা প্রবেশ করতে হবে, তারপরে পছন্দসই সার্ভার নির্বাচন করুন এবং গেম খেলা শুরু করুন। আপনি কি আপনার ইন্টারনেট পরিবর্তন না করেই অনলাইন গেমগুলিতে পিং কমাতে চান? তাহলে আপনার ইউটিলিটি WTFast ব্যবহার করার চেষ্টা করা উচিত?

বিনামূল্যে WTFast ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-34195-wtfast-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
12 মার্চ, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 12:12
    WTFast দিয়ে পিং কমানো হচ্ছে!
    CS খেলার সময় এটি অনেক সাহায্য করে। আমি সব সুপারিশ.
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:10
    আমি পিং কমিয়েছি, এখন এটি খেলতে আরও সুবিধাজনক! প্রোগ্রাম ভাল, এটা সাহায্য করে! 
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 21:52
    ওহ ঠান্ডা! কিছু গেমে, পিংটি কেবল মহাজাগতিক এবং ভয়ানকভাবে পিছিয়ে যায়। এই প্রোগ্রামটি কাজে আসবে। আমি এটা পরীক্ষা করব.
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:30
    আমি এই অ্যাপ্লিকেশনটি পরীক্ষা করেছি এবং আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে পিং স্পষ্টভাবে কমে গেছে