FreePrograms.me

প্লেস্টেশন পোর্টেবল এমুলেটর

Эмулятор PlayStation Portable

অনেক লোক সম্ভবত প্লেস্টেশন পোর্টেবল কনসোলের সাথে পরিচিত। ইতিমধ্যে নাম থেকে আপনি অনুমান করতে পারেন যে আমরা একটি পোর্টেবল গেমিং কনসোল সম্পর্কে কথা বলছি। অনেকের কাছে এখনও প্লেস্টেশন পোর্টেবল আছে, কিন্তু আজ এই গেমিং কনসোলের জন্য সমর্থন বন্ধ করা হয়েছে। তবে, আপনি যদি এই গেম কনসোলে গেম খেলতে চান তবে আপনি এটির এমুলেটর ব্যবহার করতে পারেন। একটি এমুলেটর বোঝা যায়, উদাহরণস্বরূপ, একটি কম্পিউটার প্রোগ্রাম হিসাবে যা সম্পূর্ণ বা আংশিকভাবে কিছুর ক্রিয়া পুনরাবৃত্তি করে। আজ অনেক আছে বিভিন্ন এমুলেটর. একটি মাছ ধরা এবং শিকারের এমুলেটর, পুরানো অপারেটিং সিস্টেমের একটি এমুলেটর এবং আরও অনেক কিছু। কিন্তু আমরা প্লেস্টেশন পোর্টেবল এমুলেটর সম্পর্কে কথা বলব।

গেম কনসোল এমুলেটর কী সে সম্পর্কে আমরা বিস্তারিতভাবে যাব না। এর প্রধান ক্ষমতা সম্পর্কে কথা বলা যাক।

সুতরাং, প্লেস্টেশন পোর্টেবল এমুলেটর দিয়ে আপনি প্লেস্টেশন পোর্টেবল গেম কনসোলের জন্য উপলব্ধ প্রায় সমস্ত গেম খেলতে পারবেন। তাছাড়া অনেক গেমেই ফুল এইচডি রেজুলেশন থাকবে।

প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলির জন্য, প্লেস্টেশন পোর্টেবল এমুলেটর কম্পিউটারে কাজ করবে উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে. তাছাড়া মোটামুটি ভালো কম্পিউটার থাকা বাঞ্ছনীয়। এটি লক্ষণীয় যে এই এমুলেটরের সর্বশেষ সংস্করণে অনেক ত্রুটিগুলি সংশোধন করা হয়েছে। প্লেস্টেশন পোর্টেবল খেলতে চান, কিন্তু এই গেমিং কনসোল নেই? এই অবস্থা থেকে একটি উপায় আছে. আপনাকে আপনার কম্পিউটারে এই গেম কনসোলের একটি এমুলেটর ইনস্টল করতে হবে৷

বিনামূল্যে প্লেস্টেশন পোর্টেবল ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.ppsspp.org/index.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
17 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:25
    আর আসলেই ফুলইছদি খেলা চলছে। আমি সত্যিই বুঝতে পারছি না এটি কিভাবে কাজ করে)