FreePrograms.me

অ্যামিগো ৩.১

Amigo 32.0.1725.111

আজ পর্যন্ত, অনেক তৈরি করা হয়েছে বিভিন্ন ব্রাউজার. জনপ্রিয় এবং তেমন জনপ্রিয় নয় এমন উভয় ব্রাউজার রয়েছে। অনেক চমৎকার ব্রাউজার ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে. আজ আমরা আরেকটা দেখব। এই ব্রাউজারটির নাম Amigo। এটা এখনই বলা মূল্যবান যে এই ব্রাউজারটি মিশ্র অনুভূতি সৃষ্টি করে। কিছু লোক এটি পছন্দ করে, অন্যরা এটি মোটেও পছন্দ করে না। এই ব্রাউজারটি রাশিয়ান কোম্পানি Mail.Ru Group দ্বারা তৈরি করা হয়েছে। অ্যামিগোর একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য হল এতে অন্তর্নির্মিত সোশ্যাল নেটওয়ার্কিং বোতাম রয়েছে।

অ্যামিগো ব্রাউজার ব্যবহার করে, আপনি একই সাথে সামাজিক নেটওয়ার্কগুলিতে ইন্টারনেট পৃষ্ঠা এবং নিউজ ফিড দেখতে পারেন যেমন ВКонтакте, আমার পৃথিবী, সহপাঠী, Twitter, ফেসবুক অনেক ব্যবহারকারীর জন্য এটি একটি খুব সুবিধাজনক বৈশিষ্ট্য। আপনি যদি mail.ru মেইল ​​ব্যবহার করেন, Amigo ব্রাউজার আপনাকে নতুন বার্তা সম্পর্কে অবহিত করবে।

অ্যামিগো ব্রাউজারে একটি অন্তর্নির্মিত সামাজিক নেটওয়ার্ক প্যানেল এবং সামাজিক নেটওয়ার্কগুলিতে দ্রুত বার্তা আদান-প্রদানের জন্য একটি বিশেষ ফর্ম রয়েছে। একটি বিল্ট-ইন প্লেয়ারও রয়েছে।

আপনি এই ব্রাউজার সম্পর্কে আর কি বলতে পারেন? এটি অনেক ব্রাউজার ভিত্তিক মত প্রকাশ করা হয়েছিল ক্রোমিয়াম ইঞ্জিন. এটিও উল্লেখ করা যেতে পারে যে এই ব্রাউজারটি 2013 সালে প্রকাশিত হয়েছিল এবং আজ শুধুমাত্র একটি সংস্করণ রয়েছে, যা ক্রমাগত বিকাশের অধীনে রয়েছে। এই সবের সাথে আমরা এটাও যোগ করতে পারি যে Amigo অপারেটিং সিস্টেমের অধীনে কাজ করতে পারে যেমন উইন্ডোজ, লিনাক্স, ম্যাক অপারেটিং সিস্টেম.

নীতিগতভাবে, Amigo ব্রাউজারে গুণাবলীর একটি ভাল সেট রয়েছে। অনেক আধুনিক ব্রাউজারের মতো, এটি বেশ দ্রুত, সুবিধাজনক এবং অবাধে উপলব্ধ। একটি সহজ প্রশ্ন উঠছে: তাহলে কেন অনেক ব্যবহারকারী এটির সমালোচনা করেন? সত্য যে এই ব্রাউজারটি আপনার কম্পিউটারে নিজেকে ইনস্টল করতে পারে। প্রথম নজরে, এতে কোনও ভুল নেই, যেহেতু আপনি ব্রাউজারটি সরাতে পারেন। কিন্তু Amigo প্রোগ্রাম আনইনস্টল করা এত সহজ নয়। আপনি যদি Amigo ব্রাউজার ব্যবহার করে দেখতে চান তবে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করুন।

বিনামূল্যে Amigo ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://amigo.mail.ru/amigo_setup.exe থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 26, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 10:58
    আমি Amigo ব্রাউজারটি ডাউনলোড করেছি এবং সত্যিই এটি পছন্দ করেছি। কিছুই ধীর বা পিছিয়ে! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:58
    আমি এই ব্রাউজার সম্পর্কে বেশ কয়েকবার শুনেছি, তারা বলে যে এটি ভাল, কিন্তু Yandex.browser আরও ভাল থাকবে